scorecardresearch
 

Narendra Modi Mamata Banerjee Meeting : 'সেটিং হয়ে গেছে' বার্তা দিতেই মোদীর সঙ্গে বৈঠকে মমতা, দিলীপের মন্তব্যে তোলপাড়

Narendra Modi Mamata Banerjee Meeting: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করার কথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। শুক্রবার ওই বৈঠক হওয়ার কথা। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন বিজেপির সহ-সভাপতি, সাংসদ দিলীপ ঘোষ।

Advertisement
দিলীপ ঘোষ, মমতা বন্দ্যোপাধ্যায় এবং নরেন্দ্র মোদী দিলীপ ঘোষ, মমতা বন্দ্যোপাধ্যায় এবং নরেন্দ্র মোদী
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করার কথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের
  • শুক্রবার ওই বৈঠক হওয়ার কথা
  • মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন বিজেপির সহ-সভাপতি, সাংসদ দিলীপ ঘোষ

Narendra Modi Mamata Banerjee Meeting: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করার কথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। শুক্রবার ওই বৈঠক হওয়ার কথা। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন বিজেপির সহ-সভাপতি, সাংসদ দিলীপ ঘোষ। 

তিনি দাবি করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর বৈঠকগুলোকে থেকে এই বার্তা পাঠান যে সেটিং করা হয়ে গিয়েছে। তিনি বলেন, এ বিষয়ে কেন্দ্রীয় সরকারের নজর দেওয়া উচিত। তারা যেন মমতার ফাঁদে না পড়ে।

তৃণমূলের পাল্টা
অন্যদিকে, বিজেপির এই অভিযোগ প্রত্যাখ্যান করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল নেতা সুখেন্দুশেখর রায় বলেন, "আমাদের বিরোধীরা ভিত্তিহীন অভিযোগ করে চলেছে।" এদিন সন্ধ্যায় দিল্লিতে রাজ্যসভার সদস্য সুখেন্দুশেখর রায়ের বাড়িতে দলীয় সাংসদের সঙ্গে দেখা করেন মমতা।

বিভিন্ন বিষয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে বলে জানা গিয়েছে। বর্তমান সংসদের বাদল অধিবেশন চলছে। তা নিয়ে এবং ২০২৪ সালের লোকসভা নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে বলে খবর।  এছাড়াও, তিনি রাজ্যে সম্প্রতি ঘোষিত সাতটি নতুন জেলার নাম নিয়েও কথা হয়েছে। 

দ্রৌপদী মুর্মু, সোনিয়ার সঙ্গেও দেখা করবেন
বৃহস্পতিবার সন্ধ্যায় চার দিনের সফরে দিল্লি পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সাথেও দেখা করবেন বলে আশা করা হচ্ছে। এর পাশাপাশি কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

পিটিআই সূত্রের কথা উল্লেখ করে জানিয়েছে যে মমতা পশ্চিমবঙ্গের জিএসটি বকেয়া-সহ প্রধানমন্ত্রীর সঙ্গে অনেক বিষয়ে আলোচনা করতে পারেন। সূত্রের খবর, তিনি পার্লামেন্টের সেন্ট্রাল হলে পরিদর্শন করবেন এবং বেশ কয়েকজন বিরোধী নেতার সঙ্গে দেখা করবেন। এ ছাড়া তিনি বিরোধী দলের নেতাদের সঙ্গে বৈঠকও করতে পারেন।

নীতি আয়োগের সভায় যোগ দেবেন
প্রধানমন্ত্রী মোদী ৭ আগস্ট নীতি আয়োগের পরিচালনা পরিষদের সভায় সভাপতিত্ব করবেন। এতে কৃষি, স্বাস্থ্য ও অর্থনীতির বিষয় নিয়ে আলোচনা হবে। পরিষদের এই সভা নিয়মিত অনুষ্ঠিত হয়। এর প্রথম সভা ৮ ফেব্রুয়ারি ২০১৫ সালে অনুষ্ঠিত হয়। গত বছর এই বৈঠকে যোগ দেননি মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

আরও পড়ুন: ওজন কমাতে এই ব্যায়ামগুলো বড়সড় বিপদ আনতে পারে, সাবধান!

আরও পড়ুন: দেশের সেরা ১০ রোম্যান্টিক জায়গার হদিশ

আরও পড়ুন: 'ঠাকুরঘর সে প্রসাদ লেনে আয়ে হ্য়ায়,' শান্তিনিকেতনে বলেছিলেন লতা

 

Advertisement