scorecardresearch
 

Modi-Mamata Meeting : দীর্ঘ ৪০ মিনিট ধরে বৈঠক মোদী-মমতার

Narendra Modi Mamata Banerjee Meet: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক শেষ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। দিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে সেই মিটিং চলছে। মিনিট ৪০ বৈঠক হয়।

Advertisement
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। ছবি সৌজন্য: টুইটার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। ছবি সৌজন্য: টুইটার
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করার কথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের
  • শুক্রবার ওই বৈঠক হওয়ার কথা
  • আর কিছুক্ষণের মধ্যেই সেই বৈঠক হতে চলেছে

Narendra Modi Mamata Banerjee Meet: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করলেন কথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আজ, শুক্রবার ওই বৈঠক হয়। তাঁদের দুজনের মধ্য়ে মিনিট ৪০ বৈঠক হয়। এদিন বিকেল সাড়ে ৪টে নাগাদ মুখ্যমন্ত্রী পৌঁছে যান প্রধানমন্ত্রীর বাসভবনে।

জানা গিয়েছে তাঁদের দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়েছে। বেশ কিছু বিষয় নিয়ে আলোচনা হয়েছে। পরে প্রধানমন্ত্রীর অফিস থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা ছবি টুইট করা হয়।

দিলীপের কটাক্ষ, 
বিজেপি নেতা দিলীপ ঘোষ দাবি করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর বৈঠক থেকে এই বার্তা পাঠান যে সেটিং করা হয়ে গিয়েছে। এ বিষয়ে কেন্দ্রীয় সরকারের নজর দেওয়া উচিত। তারা যেন মমতার ফাঁদে না পড়ে। এদিকে, এই বৈঠক নিয়ে কঠাক্ষ করেছে বাম-কংগ্রেসও। তারাও 'সেটিং'এর কথা তুলেছে।

এ ব্য়াপারে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কটাক্ষ, বৈঠক করতেই পারেবন। পিনারাই বিজয়নও তো বৈঠক করেন। তবে বৈঠকে তিনি পা ধরুন বা হাত ধরুন, বাঁচবেন না।

তৃণমূল কংগ্রেসের পাল্টা
বিজেপির এই অভিযোগ প্রত্যাখ্যান করেছে তৃণমূল। দলের নেতা সুখেন্দুশেখর রায় বলেন, "আমাদের বিরোধীরা ভিত্তিহীন অভিযোগ করে চলেছে।" বৃহস্পতিবার সন্ধেয় দিল্লিতে রাজ্যসভার সদস্য সুখেন্দুশেখর রায়ের বাড়িতে দলের সাংসদের সঙ্গে দেখা করার মমতা। 

বিভিন্ন বিষয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে বলে জানা গিয়েছে। এখন সংসদের বাদল অধিবেশন চলছে। তা নিয়ে এবং ২০২৪ সালের লোকসভা ভোট নিয়ে আলোচনা হয়েছে বলে খবর।  এ ছাড়াও, রাজ্যে সম্প্রতি ঘোষিত সাতটি নতুন জেলার নাম নিয়েও কথা হয়েছে। 

Advertisement

আরও পড়ুন: আসছে গুগল আর্কাইভড অ্যাপ, এবার স্টোরেজ নিয়ে চিন্তার দিন শেষ

আরও পড়ুন: বিয়ের প্রথম দিন থেকেই মহিলাদের এই ৮ ভুল নয়, নইলে পরে আফশোস

আরও পড়ুন: রুশ স্পেস স্টেশন ভাঙার 'হাড় হিম' Video! ভারতে ভেঙে পড়তে পারে?

 

Advertisement