scorecardresearch
 

রাজস্থানে নদীতে পড়ল বিয়েবাড়ির গাড়ি, বরসহ মৃত ৯

খবর পেয়েই এলাকায় পৌঁছায় জেলা প্রশাসনের উদ্ধারকারী দল। ইতিমধ্যেই গাড়িটিকে জল থেকে তোলা হয়েছে। এলাকা ঘিরে রেখেছে পুলিশ। ভিড় জমিয়েছে উৎসাহী জনতা। পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশ ও প্রশাসনের শীর্ষ আধিকারিকরা। 

Advertisement
ঘটনাস্থলে উদ্ধারকারী দল ঘটনাস্থলে উদ্ধারকারী দল
হাইলাইটস
  • নদীরে বরযাত্রীর গাড়ি
  • ৯ জনের মৃত্যু
  • একজনের অবস্থা আশঙ্কাজনক

বিয়েবাড়ি থেকে ফেরার সময় নদীতে পড়ল গাড়ি। এখনও পর্যন্ত বর সহ ৯ জনের মৃত্যু। ঘটনাটি ঘটেছে রাজস্থানের কোটার নয়াপুর থানার অন্তর্গত চম্বলের ছোট কালভার্ট এলাকায়। প্রাথমিকভাবে জানা গিয়েছে চৌথ এলাকার বরবাড়া থেকে কোটা গিয়েছিল বরযাত্রী। বেশি রাতে ফিরছিল গাড়িটি। তাতে বর সহ মোট ৯ জন ছিলেন। এখনও পর্যন্ত ৯ জনের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছে।  আরও একজনের অবস্থা আশঙ্কাজনক। 

এদিকে ঘটনার খবর পেয়েই এলাকায় পৌঁছায় জেলা প্রশাসনের উদ্ধারকারী দল। ইতিমধ্যেই গাড়িটিকে জল থেকে তোলা হয়েছে। এলাকা ঘিরে রেখেছে পুলিশ। ভিড় জমিয়েছে উৎসাহী জনতা। পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশ ও প্রশাসনের শীর্ষ আধিকারিকরা। 

ঘটনায় ইতিমধ্যেই গভীর শোকপ্রকাশ করেছেন লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা। তিনি বলেন, বেশকয়েকজনের এই অকাল মৃত্যু অত্যন্ত দুঃখজনক। মৃতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা। 

গাজিয়াবাদেও ঘটেছিল এমন ঘটনা
সম্প্রতি গাজায়িবাদেও এমন একটি ঘটনা ঘটেছিল। সেই ঘটনায় ৩ যুবকের মৃত্যু হয়েছিল। রাত প্রায় ১টা নাগাদ দ্রুতগতির একটি গাড়ি বসুন্ধরা-ইন্দিরাপুরম কনাবতী কালভার্টে খালে পড়ে যায়। ঘটনাস্থলে পৌঁছে ক্রেনের মাধ্যমে জল থেকে গাড়িটিকে তোলে পুলিশ। সেই দুর্ঘটনায় গাড়ির মধ্যে থাকা ৩ যুবকেরই মৃত্যু হয়। জানা জায়, খালে পড়ার কারণেই দীপক বিহার এলাকার ওই তিন যুবকের মৃত্যু হয়েছিল। মৃত ৩ যুবকের নাম ললিত, দেবু ও সোনু বলে জানা গিয়েছিল। ওইদিন ইন্দিরাপুরমের কনাবতী কালভার্ট সংলগ্ন অ্যাম্বিয়ান্স মলে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন ওই ৩ যুবক। 

আরও পড়ুনএবার 'কাঁচা বাদাম' গান তানজানিয়ায়! কিলি পলের নাচ Viral


 

Advertisement