scorecardresearch
 

ভয়াবহ, সিকিমে ধসে ঘুমের মধ্যেই মৃত্যু মা ও ২ সন্তানের

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত সওয়া ১টা নাগাদ ওই বাড়িতে বিশালাকার চাঙর ভেঙে পড়ে। সেই সময় গভীর ঘুমে ছিলেন পরিবারের সদস্যরা। তাই কিছু টের পাওয়ার আগেই সব শেষ হয়ে যায়। ঘুমের মধ্যেই মারা যান তাঁরা । পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার সময় গৃহকর্তা বিমল মঙ্গার বাড়িতে ছিলেন না। তিনি পেশায় গাড়িচালক। গতকালই শিলিগুড়ি ছিলেন তিনি। আর সে কারণেই বেঁচে যান তিনি।

Advertisement
সিকিমে ধসে মৃত্যু সিকিমে ধসে মৃত্যু
হাইলাইটস
  • ধসে মৃত্যু ৩ জনের
  • মৃত্যু মা ও দুই ছেলের
  • ঘটনাস্থলে পুলিশ প্রশাসন

ধসে চাপা পড়ে ঘুমের মধ্যে মৃত্যু (Landslide Death) একই পরিবারের তিন জনের। ঘটনাটি ঘটেছে সিকিমের গ্যাংটকে (Sikkim Gangtok)। জানা গিয়েছে মৃত্যু হয়েছে গৃহকত্রী এবং তাঁর দুই ছেলের। গভীর রাতে মাটির চাঙড় ভেঙে মৃত্যু হয়েছে ওই তিনজনের। ঘটনায় শোকের ছায়া এলাকায়। যান চলাচলেও দেখা দিয়েছে সমস্যা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা। 

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত সওয়া ১টা নাগাদ ওই বাড়িতে বিশালাকার চাঙর ভেঙে পড়ে। সেই সময় গভীর ঘুমে ছিলেন পরিবারের সদস্যরা। তাই কিছু টের পাওয়ার আগেই সব শেষ হয়ে যায়। ঘুমের মধ্যেই মারা যান তাঁরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার সময় গৃহকর্তা বিমল মঙ্গার বাড়িতে ছিলেন না। তিনি পেশায় গাড়িচালক। গতকালই শিলিগুড়ি ছিলেন তিনি। আর সে কারণেই বেঁচে যান তিনি।

সিকিমে ধসে মৃত্যু
সিকিমে ধসে মৃত্যু

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরে সিকিমের পাশাপাশি উত্তরবঙ্গের ওপরের দিকের জেলাগুলিতে চলছে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত। তার জেরে বিভিন্ন জায়গায় ধস নেমেছে। কোথাও কোথাও রাস্তা ধসে গিয়ে অত্যন্ত সঙ্কটজনক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। 

রাস্তার পাশে ওই বাড়িটি ধসের কবলে পড়ায় যান চলাচলও বিঘ্নিত হয়েছে। দ্রুত রাস্তা পরিষ্কারের চেষ্টা চালানো হচ্ছে। একইসঙ্গে আপাতত ধস প্রবণ জায়গাগুলিকে ঘিরে দেওয়া হচ্ছে। পাশাপাশি স্থানীয়দেরও নিরাপদ স্থানে সরে যাওয়ার পরামর্শ দিচ্ছে প্রশাসন।

আরও পড়ুন৫ বছর ধরে বিয়ে হচ্ছে না, শহরজুড়ে পোস্টার দিলেন যুবক; কী লেখা জানেন?

 

Advertisement