scorecardresearch
 

CPIM এখন TMC-এর সুরে তাল মেলাচ্ছে! তোপ ত্রিপুরার BJP নেতার

ত্রিপুরার বিজেপি সাধারণ সম্পাদক টিঙ্কু রায় (Tripura BJP GS Tinku Roy) কটাক্ষ করেন, আর সিপিআইএম (CPIM) তৃণমূলী (TMC)-দের সুরে তাল মেলাচ্ছে।

Advertisement
ত্রিপুরার বিজেপি সাধারণ সম্পাদক টিঙ্কু রায়। ছবি সৌজন্য: ফেসবুক ত্রিপুরার বিজেপি সাধারণ সম্পাদক টিঙ্কু রায়। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • তৃণমূলের সঙ্গে তাল মিলিয়েছে সিপিআইএম
  • এমনই দাবি করলেন ত্রিপুরার বিজেপি সাধারণ সম্পাদক টিঙ্কু রায়
  • রবিবার তিনি ফেসবুকে একটি পোস্ট করেছেন

তৃণমূল (TMC)-এর সঙ্গে তাল মিলিয়েছে সিপিআইএম (CPIM)। এমনই দাবি করলেন ত্রিপুরার বিজেপি সাধারণ সম্পাদক টিঙ্কু রায় (Tripura BJP GS Tinku Roy)। রবিবার তিনি ফেসবুকে একটি পোস্ট করেছেন। আর সেখানে দুই দলকতেই বিঁধেছেন।

কলকাতার অভিজ্ঞতা
কলকাতায় প্রচার করতে গিয়ে বাধায় পড়েছিলাম। শারীরির নির্যাতন করা হয়েছিল। ফেসবুক পোস্টে এমনই দাবি করেছেন তিনি। টিঙ্কু রায় (Tripura BJP GS Tinku Roy) এসেছিলেন অমিত শাহর কর্মসূচির প্রচারে। আর তখনই তাঁর ওপর হামলা হয়ে বলে অভিযোগ।

৮ আগস্ট
বছর কয়েক আগে ৮ আগস্টেই সেই ঘটনা ঘটেছিল বলে দাবি তাঁর (Tripura BJP GS Tinku Roy)। তিনি তৃণমূল সরকারের তুমুল সমালোচনা করেন। একই সঙ্গে বিঁধেছেন সিপিআইএম-কে-ও। তাঁর অভিযোগ, বাংলায় ভোটের পর বিজেপির ওপর অত্যাচার করছে তৃণমূল।

গাড়ি ভাঙচুর
এদিন টিঙ্কু রায় (Tripura BJP GS Tinku Roy) সেই ঘটনার কথা উল্লেখ করেন। সঙ্গে কিছু ছবিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে বিজেপি সভাপতি জে পি নাড্ডা, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ভাঙা গাড়ির সামনে রয়েছেন।

ফেসবুকে দীর্ঘ পোস্ট
ত্রিপুরার বিজেপি সাধারণ সম্পাদক টিঙ্কু রায় (Tripura BJP GS Tinku Roy) দাবি করেছেন, ০৮/০৮/২০১৮ তারিখের কথা মন করিয়ে দিতে চাই। অমিত শাহ কলকাতায় আসবেন, সেই প্রচার করতে কলকাতায় গিয়েছিল। সেই কর্মসূচী বাধা দেওয়ার জন্য শারীরিক নির্যাতন, গাড়ি ভাঙচুর করা হয়েছিল। তাদের কাছে সেই ঘটনা ছিল তুচ্ছে।

একগুচ্ছ অভিযোগ
তিনি (Tripura BJP GS Tinku Roy) অভিযোগ করেন, শুধু তাই নয়, তারা বিজেপি সভাপতি-সহ কেন্দ্রীয় নেতাদের ছাড়েনি। আর নির্বাচনের পর বিজেপির নেতাদের খুন, বাড়িতে ঢুকে মা-বোনেদেন সম্মানহানি, ধর্মস্থান ভাঙচুর- কোনও কিছুই বাদ রাখেনি। হার্মাদ বাহিনীরা তখন মমতা দিদির পুলিশ বাহিনী ছিল দর্শকের ভূমিকায়। আজ গণতন্ত্রর কথা বলছে!

Advertisement

তৃণমূল-সিপিআইএম-কে একসঙ্গে আক্রমণ
তাঁর প্রশ্ন, এখন যাঁরা তৃণমূলীদের পক্ষে সুর চড়াচ্ছেন, সেদিন কোথায় ছিলেন আপনারা? একবারও সংবাদমাধ্যমে বা তৃণমূলীদের বিরুদ্ধে প্রতিবাদ করেননি। ত্রিপুরার বিজেপি সাধারণ সম্পাদক টিঙ্কু রায় (Tripura BJP GS Tinku Roy) কটাক্ষ করেন, আর সিপিআইএম (CPIM) তৃণমূলী (TMC)-দের সুরে তাল মেলাচ্ছে। লজ্জা থাকা দরকার আপনাদের। আসলে মাওবাদীদের আদর্শে পার্টি করেছেন। মানুষ আপানাদের কাছ থেকে আর কী আশা করতে পারে।

তৃণমূলের ওপর  হামলার অভিযোগ
শনিবার ত্রিপুরা গিয়েছিলেন তৃণমূলের জয়া দত্ত, দেবাংশু ভট্টাচার্য-সহ দলের আরও কয়েকজন। অভিযোগ, তাঁদের ওপর হামলা হয়েছে। হামলার অভিযোগ উঠেছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (TMC All India GS Abhishek Banerjee)-এর কনভয়ের ওপরেও। বিজেপি হামলা চালিয়েছে বলে অভিযোগ। বিজেপি সব অভিযোগ অস্বীকার করেছে।

 

Advertisement