scorecardresearch
 

Astro Tips For Successful Career: এই ৫ প্রতিকার কাজে লাগিয়ে দেখুন, চাকরি-ব্যবসায় মিলবে অবিশ্বাস্য সাফল্য

Astro Tips For Successful Career: জ্যোতিষশাস্ত্রে চাকরি ও ব্যবসার জন্য গ্রহদের শুভ অবস্থানে থাকা প্রয়োজন বলে মনে করা হয়। চাকরি ও ব্যবসার জন্য মোট ৫টি গ্রহ দায়ী। যদি তারা দুর্বল হয় তাহলে তাদের শক্তিশালী করার প্রতিকার জেনে নিন যাতে ব্যবসা ও চাকরিতে সাফল্য পাওয়া যায়।

Advertisement
এই ৫ প্রতিকার কাজে লাগিয়ে দেখুন, চাকরি-ব্যবসায় মিলবে অবিশ্বাস্য সাফল্য! এই ৫ প্রতিকার কাজে লাগিয়ে দেখুন, চাকরি-ব্যবসায় মিলবে অবিশ্বাস্য সাফল্য!
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে চাকরি ও ব্যবসার জন্য গ্রহদের শুভ অবস্থানে থাকা প্রয়োজন বলে মনে করা হয়।
  • চাকরি ও ব্যবসার জন্য মোট ৫টি গ্রহ দায়ী।
  • যদি তারা দুর্বল হয় তাহলে তাদের শক্তিশালী করার প্রতিকার জেনে নিন যাতে ব্যবসা ও চাকরিতে সাফল্য পাওয়া যায়।

Astro Tips For Successful Career: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কখনও কখনও যখন কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে গ্রহগুলি সঠিক স্থানে না থাকে, তখন এটি জীবনে ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলে। এর প্রভাব তাদের ব্যবসা ও চাকরিতে নেতিবাচকভাবে দেখা দিতে শুরু করে। এমতাবস্থায় চাকরি বা ব্যবসায় বারবার নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রে চাকরি ও ব্যবসার জন্য গ্রহদের শুভ অবস্থানে থাকা প্রয়োজন বলে মনে করা হয়। চাকরি ও ব্যবসার জন্য মোট ৫টি গ্রহ দায়ী। যদি তারা দুর্বল হয় তাহলে তাদের শক্তিশালী করার প্রতিকার জেনে নিন যাতে ব্যবসা ও চাকরিতে সাফল্য পাওয়া যায়। 

কুণ্ডলীতে সূর্যের অবস্থান
জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে সূর্যের অবস্থান ঠিক না থাকে বা এটি কোনও অশুভ গ্রহ দ্বারা প্রভাবিত হয় তবে তার প্রভাব ব্যক্তির প্রশাসনিক ক্ষেত্রে দেখা যায়। এমতাবস্থায় ব্যক্তি প্রশাসনিক ক্ষেত্রে সফলতা পান না এবং তাকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই প্রভাব এড়াতে, সূর্যকে শক্তিশালী করার প্রয়োজন রয়েছে, যার জন্য একজন ব্যক্তির সূর্য দেবতার পূজা করা উচিত। এছাড়াও প্রতিদিন ওম হ্রম হ্রম হ্রম সহ সূর্যায় নমঃ জপ করা উচিত।

কুণ্ডলীতে বুধের অবস্থান
বুধ গ্রহের অবস্থান দুর্বল হলে এর অশুভ প্রভাব দেখা যায়। যা ব্যবসা-বাণিজ্য উভয়কেই প্রভাবিত করে। এমন পরিস্থিতিতে একজন ব্যক্তিকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয় যেমন যোগাযোগ ক্ষেত্রে দ্বন্দ্ব, সুযোগ হাতছাড়া ইত্যাদি। এই অবস্থায় বুদ্ধি মজবুত করতে প্রতিদিন ওম ব্রম ব্রীম ব্রম সসঃ বুধায় নমঃ মন্ত্রটি জপ করুন।

আরও পড়ুন

জন্মকুণ্ডলীতে বৃহস্পতির অবস্থান
বৃহস্পতির দুর্বল অবস্থানের প্রভাব চাকরি ও ব্যবসায়ও দেখা যায়। এটি এড়াতে প্রতিদিন গুরু মন্ত্র জপ করুন বা অন্য কোনও প্রতিকার করুন। এর জন্য বৃহস্পতিবার ভগবান বৃহস্পতির পূজা করুন। এছাড়াও ওম গ্রান গ্রীন গ্রান সা: গুরুভে নমঃ মন্ত্রটি জপ করুন।

Advertisement

জন্মকুণ্ডলীতে শনির অবস্থান
কুণ্ডলীতে শনির অবস্থান ঠিক না থাকলে ব্যবসা ও চাকরিতে এর প্রত্যক্ষ প্রভাব দেখা যায়। এমন পরিস্থিতিতে শনির প্রকোপ শান্ত করতে শনিদেবের পূজা করা উচিত এবং নীলা রত্ন পাথরও পরিধান করা উচিত।  

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement