scorecardresearch
 

Incremet Astro During March: চাকুরিজীবীদের জন্য দারুণ প্রতিকার, আটকাবে না ইনক্রিমেন্ট; রইল টিপস

Incremet Astro During March: বেতন বাড়বে? না একই থাকবে এটাই এ মাসে চাকুরিজীবীদের আলটিমেট গোল থাকে।কিন্তু কখনও কখনও যোগ্যতার পরেও কঠোর পরিশ্রমের ফল পাওয়া যায় না। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু প্রতিকারের কথা বলা হয়েছে, যা আপনাকে উচ্চপদস্থ বা কর্মক্ষেত্রের কর্মকর্তাদের গুড বুকে নিয়ে আসবে এবং আপনাকে প্রমোশন-ইনক্রিমেন্ট দেবেই।

Advertisement
চাকুরিজীবীদের জন্য রইল দারুণ প্রতিকার, কারও ইনক্রিমেন্ট আটকাবে না চাকুরিজীবীদের জন্য রইল দারুণ প্রতিকার, কারও ইনক্রিমেন্ট আটকাবে না
হাইলাইটস
  • জ্যোতিষমতে এই প্রতিকার করুন
  • কারও ইনক্রিমেন্ট আটকাবে না

Incremet Astro During March: মার্চ-এপ্রিল মাস আর্থিক বর্ষশেষের মাস। সারা বছর কাজ করার পর এই মাসে মানুষের পদোন্নতির মাস। সরকারি হোক বা বেসরকারি। সবারই নজর থাকে বেতনের দিকে। এ নিয়েই যত মান-অভিমান, হাসি-কান্না।বেতন বাড়বে? না একই থাকবে এটাই এ মাসে চাকুরিজীবীদের আলটিমেট গোল থাকে। কিন্তু কখনও কখনও যোগ্যতার পরেও কঠোর পরিশ্রমের ফল পাওয়া যায় না। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু প্রতিকারের কথা বলা হয়েছে, যা আপনাকে উচ্চপদস্থ বা কর্মক্ষেত্রের কর্মকর্তাদের গুড বুকে নিয়ে আসবে এবং আপনাকে প্রমোশন-ইনক্রিমেন্ট দেবেই।

আরও পড়ুনঃ শনি-সূর্যের সংযোগ কাটতেই কপাল খুলতে পারে এই ৩ রাশির

সূর্যের প্রতিকার- 

পদোন্নতি চাইলে, তাহলে সূর্য দেবের পুজো করুন এবং ভোগে ক্ষীর চড়ান। তারপর বসকে এই ক্ষীরের প্রসাদ খাওয়ান। শিগগিরই মূল্যায়ন করা হবে, পদোন্নতি-ইনক্রিমেন্ট পাওয়া যাবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ক্যারিয়ারে পদোন্নতি পেতে সূর্যের কৃপা প্রয়োজন। প্রতিদিন আদিত্য হৃদয় স্ত্রোত্র পাঠ করুন, এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

বৃহস্পতি প্রতিকার- 

বৃহস্পতি সৌভাগ্য প্রদানকারী গ্রহ। ইয়ারলি অ্যাসেসমেন্টের আগে প্রতি বৃহস্পতিবার ব্রত রাখুন। এই দিনে হলুদ কাপড় পরুন। হলুদ, বেসন দিয়ে তৈরি জিনিস খান। এছাড়াও ১০৮ বার 'ওম গ্রান গ্রীন গ্রৌ সঃ গুরভে নমঃ' মন্ত্রটি জপ করুন। বস যদি আপনাকে অপছন্দ করেন, বা ইচ্ছাকৃতভাবে আপনাকে বিরক্ত করেন, তাহলে এই প্রতিকার করতে পারেন। এক্ষেত্রে লাল কিতাবে উল্লেখিত একটি কৌশল করুন। এর জন্য আজ থেকে ৪০ দিন প্রতিদিন একটি করে লবঙ্গ পোড়ান। এতে করে আপনার প্রতি বসের মনোভাব পরিবর্তন হবে এবং আপনি প্রমোশন-ইনক্রিমেন্ট পাবেন।

শনি প্রতিকার-

শনি বিরূপ থাকলে অগ্রগতিতে বাধা তৈরি হয়। এর থেকে পরিত্রাণ পেতে প্রতিদিন সিদ্ধ চাল কাকদের খাওয়ান। এছাড়াও, ৪৩ দিনের জন্য স্রোত থাকা জলে কাঠকয়লা ভাসিয়ে রাখুন। এতে কর্মক্ষেত্রে আপনার অবস্থান মজবুত হবে এবং আপনি অগ্রগতি পাবেন। প্রতিদিন কলা খেলেও গুরু গ্রহ শক্তিশালী হয়। এতে আপনার পদোন্নতি-বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

(বিঃ দ্রঃ এগুলি সবটাই জ্যোতিষের প্রতিকার অনুযায়ী সার্বিক বিচারে লেখা। সবার ক্ষেত্রে সমান ফল নাও দিতে পারে।)

 

Advertisement