scorecardresearch
 

Remedies For Kaal Sarp Dosh: পিতৃদোষ থেকে কালসর্প দোষ, সমাধান লুকিয়ে এক টুকরো কর্পূরে

Remedies For Kaal Sarp Dosh: পুজোয় কর্পূরের ব্যবহার অপরিহার্য বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারেও কর্পূর প্রচুর ব্যবহৃত হয়। কর্পূরের সাহায্যে গ্রহ ও বাস্তু দোষ দূর করা যায়। আসুন জেনে নেওয়া যাক কর্পূরের সাহায্যে পিতৃদোষ থেকে কালসর্প দোষের বিশেষ প্রতিকার সম্পর্কে...

Advertisement
পুজোয় কর্পূরের ব্যবহার অপরিহার্য বলে মনে করা হয়। পুজোয় কর্পূরের ব্যবহার অপরিহার্য বলে মনে করা হয়।
হাইলাইটস
  • পুজোয় কর্পূরের ব্যবহার অপরিহার্য বলে মনে করা হয়।
  • জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারেও কর্পূর প্রচুর ব্যবহৃত হয়।
  • কর্পূরের সাহায্যে গ্রহ ও বাস্তু দোষ দূর করা যায়।

Remedies For Kaal Sarp Dosh: পুজোয় কর্পূরের ব্যবহার অপরিহার্য বলে মনে করা হয়। কর্পূর ছাড়া আরতি ও হবন অসম্পূর্ণ। এটি পোড়ালে শুধু ঘরের পরিবেশই সুগন্ধি থাকে না, ঘরের নেতিবাচক শক্তিও নষ্ট হয়। কর্পূর পোড়ানো ঘরে সুখ এবং ইতিবাচক শক্তি নিয়ে আসে। কর্পূরের কিছু ঔষধি গুণও আছে। এছাড়াও জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারেও কর্পূর প্রচুর ব্যবহৃত হয়। কর্পূরের সাহায্যে গ্রহ ও বাস্তু দোষ দূর করা যায়। আসুন জেনে নেওয়া যাক কর্পূরের সাহায্যে পিতৃদোষ থেকে কালসর্প দোষের বিশেষ প্রতিকার সম্পর্কে...

কর্পূরের অলৌকিক গুণ:
ঘরের সদস্যদের কাজে বারবার বিঘ্ন ঘটলে সকাল-সন্ধ্যা ঘরে কর্পূর জ্বালিয়ে দিতে হবে। এতে ঘরের পরিবেশ বিশুদ্ধ হয় এবং নেতিবাচক শক্তি ঘর থেকে দূরে চলে যায়। কর্পূর জ্বালালে ঘরে সুখ শান্তি বজায় থাকে।

ঘরের বাস্তু দোষ দূর করতে কর্পূর খুবই উপকারী। একটি পাত্রে কিছু কর্পূরের টুকরো নিয়ে বাস্তু দোষের জায়গায় রাখুন। কর্পূর শেষ হয়ে গেলে সেখানে কর্পূরের নতুন টুকরো রাখুন। এভাবে একটানা কয়েকদিন করলে ধীরে ধীরে বাস্তু দোষ দূর হয়ে যাবে।

আরও পড়ুন: শনির মহাদশা-সাড়ে সাতি-ধাইয়া, কোন দোষ কাটাতে কোন মন্ত্র?

কুণ্ডলীতে পিতৃ দোষ বা কাল সর্প দোষ থাকলে ব্যক্তির উন্নতি থেমে যায়। এটি রাহু এবং কেতু গ্রহের কারণেও হয়। এসব দোষ থেকে মুক্তি পেতে সকাল, সন্ধ্যা ও রাতে তিনবার ঘরে কর্পূর জ্বালিয়ে দিতে হবে। এটি করলে খুব শীঘ্রই এই ত্রুটিগুলি থেকে মুক্তি পাওয়া যায়।

আরও পড়ুন: হলুদের এই ৫ টোটকা বদলে দিতে পারে ভাগ্য, সফল হবেন সর্বত্র

শনিবার স্নানের জলে কয়েক ফোঁটা কর্পূর ও জুঁই তেল যোগ করলে শনি দোষ দূর হয়। এর প্রভাবে কাজের বাধা দূর হয় এবং ঘরে অর্থ আসে।

Advertisement

আরও পড়ুন: শনির প্রভাবে রাহু শক্তিশালী; উন্নতি, অর্থলাভের যোগ এই ৪ রাশির

ঘুমানোর সময় দুঃস্বপ্ন দেখলে বা ভয় পেলে বিছানায় কর্পূর দিয়ে ঘুমান। এতে নেতিবাচক শক্তি দূর হয় এবং দুঃস্বপ্ন থেকে মুক্তি পাওয়া যায়। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ থাকলেও শোবার ঘরে কর্পূর জ্বালিয়ে দিলে উপকার পাওয়া যায়।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement