scorecardresearch
 

Magic Mantra: এক মন্ত্রেই সাফল্য, একবার উচ্চারণ করলেই খুলে যাবে ভাগ্য

জীবনে চলার পথে বাধা আসে অনেক। কিন্তু আমরা সঠিক গাইডলাইন না থাকার জন্য ওই বাধা দূর করতে পারি না। যাঁরা ইশ্বরে বিশ্বাস করেন, তাঁদের বাধা দূর করার জন্য রয়েছে শ্রীরামরক্ষা স্তোত্র। এই মন্ত্র জপ করলে সমস্ত বাধা দূর হবে ম্যাজিকের মতো। আপনিও জেনে নিন, কোন মন্ত্রে পরিবারকে খুশির জীবন উপহার দেবেন।

ভগবান শ্রীরাম ভগবান শ্রীরাম
হাইলাইটস
  • এই মন্ত্র জপ করুন
  • সব বাধা হবে দূর
  • কাজ হবে ম্যাজিকের মতো

গোস্বামী তুলসীদাস রামচরিত মানস লিখেছিলেন। তাতে তিনি লিখেছেন যে, যেভাবে বড় জলাশয়ে মাছ সব সময় সুখী থাকে। তেমনই প্রভু স্মরণে যাওয়া সমস্ত ব্যক্তির সামনে কোনও বাধা আসে না। যে সমস্ত ভক্তরা নিজেদের কাজ কর্ম একদম মন দিয়ে করেন, ভগবানের উপর ভরসা রাখেন, ঈশ্বর পদে পদে তাঁদের সাহায্য করেন। তবে ঈশ্বরে বিশ্বাস না থাকলে কোনও কাজ ঠিকভাবে করতে পারবেন না। করলেও তা কার্যকরী হবে না।

আমাদের শাস্ত্রে জীবনের বাধা দূর করতে এবং সফলতা পাওয়ার জন্য কিছু সহজ মন্ত্র তৈরি করা হয়েছে। শ্রীরাম রক্ষা স্তোত্র এর কয়েকটি এমন মন্ত্র রয়েছে যা আপনাকে সমস্ত রকমের সফলতা এনে দিতে অত্যন্ত কার্যকর। এই মন্ত্র উচ্চারণ ও বিধি মানলে আপনার সমস্ত বাধা দূর হয়ে যাবে। জীবন চলবে তরতরিয়ে।

আরও পড়ুনঃ দুঃসহ মানসিক চাপ থেকে মুক্তি দেবে এই ৭ টি সহজ উপায়, পরখ করে দেখুুন

মন্ত্র টি হল এটি

রামায় রামাভদ্রায় রামচন্দ্রায় বেধসে
রঘুনাথায় নাথায় সীতয়াঃ পতয়ে নমঃ

আরও একটি অন্য মন্ত্র রয়েছে

রাজীবনয়ন ধরে ধনু সায়ক। ভগত বিপতি ভঞ্জন সুখদায়ক।

মন্ত্রোচ্চারণ ও বিধি পালনের নিয়ম

সূর্যোদয়ের আগে উঠে স্নান সেরে নিতে হবে। তারপর এই মন্ত্র উচ্চারণ করে ৭ টি মালা জপতে হবে। ১০৮ দানার মালা হতে হবে। প্রতি বার মালা জপ হওয়ার পর জপের সমাপ্তিতে ধূপধুনো জ্বেলে আগুনে আহুতি দিতে হবে। সঙ্গে মালা জপ করা সম্পন্ন হয়ে যাওয়ার পর সেটির ভস্ম বা ছাই সাবধানে পরিষ্কার পাত্রে উঠিয়ে রেখে দিতে হবে। প্রত্যেক দিন কাজ শুরু করার আগে ওই ছাই কপালে লাগিয়ে নিতে হবে। জপ করার এবং ভস্ম লাগানোর ফলে, বড় থেকে বড় বাধা' দূর হয়ে যাবে এবং প্রত্যেকটি কাজে সাফল্য আসবে ম্যাজিকের মতো। এটি কেবল ঈশ্বরবিশ্বাসীদের জন্যই কার্যকরী হবে।

আরও পড়ুনঃ পাহাড় প্ল্যান করে শিলিগুড়িতে আটকে পড়েছেন? যা যা উপভোগ করতে পারেন