scorecardresearch
 

Astro Tips For Relationship: বাড়িতে প্রেমের সম্পর্ক মানছে না? নতুন বছরে এই কাজটি করুন, বিয়ে হয়ে যাবে

Astro Tips For Relationship: অনেক সময় কুণ্ডলীতে স্থায়ী বা অস্থায়ী দোষ থাকে। যে কারণে সম্পর্ক তৈরি হয় না, জোর করে করলেও সম্পর্ক টেঁকে না। সেগুলি প্রতিকার করা যায়। তাহলে আপনি জীবনে সঙ্গী খুঁজে পাবেন এবং সুখী থাকবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, দেখে নিন দাম্পত্য জীবনের সুখী হতে ও দ্রুত বিয়ে হওয়ার জন্য কোন কোন টিপস মেনে চলা উচিত।

Advertisement
বাড়িতে প্রেমের সম্পর্ক মানছে না? নতুন বছরে এই কাজটি করুন, বিয়ে হয়ে যাবে বাড়িতে প্রেমের সম্পর্ক মানছে না? নতুন বছরে এই কাজটি করুন, বিয়ে হয়ে যাবে
হাইলাইটস
  • বাড়িতে প্রেমের সম্পর্ক মানছে না?
  • নতুন বছরে এই কাজটি করুন
  • দ্রুত বিয়ে হয়ে যাবে

Astro Tips For Relationship:অনেকের বিয়ে হচ্ছে না। অনেকের বিয়ে হয়েও তা ভেঙে গিয়েছে। অনেকে কথা এগোচ্ছেন, কিন্তু পরিণতি পাচ্ছে না। অনেকে আবার মনের মতো যাঁকেই বাছাই করছেন হয় তিনি তাঁকে পছন্দ করছেন না, বা করলেও কোনও কারণে সম্পর্ক পরিণতি পাচ্ছে না। জ্য়োতিষশাস্ত্রে এর পেছনে অনেক কারণের কথা বলা হচ্ছে। অনেক সময় কুণ্ডলীতে স্থায়ী বা অস্থায়ী দোষ থাকে। যে কারণে সম্পর্ক তৈরি হয় না, জোর করে করলেও সম্পর্ক টেঁকে না। সেগুলি প্রতিকার করা যায়। তাহলে আপনি জীবনে সঙ্গী খুঁজে পাবেন এবং সুখী থাকবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, দেখে নিন দাম্পত্য জীবনের সুখী হতে ও দ্রুত বিয়ে হওয়ার জন্য কোন কোন টিপস মেনে চললে সাফল্য মিলবে।

১. যদি বিয়ের বয়স পেরিয়ে যায় বা সঠিক সময় বিয়ে না হয় তাহলে খুব অসুবিধায় পড়তে হয়। সেই ব্যক্তিদের যাতে বিয়ে তাড়াতাড়ি হয় তার জন্য বা যারা অবিবাহিত রয়েছেন তাদের জন্য নতুন বছরের প্রথম সোমবার, ২ জানুয়ারি ভগবান শিবকে সাদা ফুল দিন ও মা পার্বতীর উদ্দেশ্যে হাত জোর করে প্রণাম করুন। তাহলে আপনার খুব সহজেই বিয়ে হয়ে যাবে। এবং দাম্পত্য জীবনে আপনি সুখী হতে পারেন।

২. যাঁদের বারবার বিয়ে হওয়ার পরেও সেই বিয়ে ভেঙে যায়। সেখানে তারা সুখী হতে পারেন না। তাদের সোমবার করে ভগবান শিবের পুজো করতে বলা হচ্ছে এবং পুজো করার সময় জাফরান ও দুধ শিব ঠাকুরের মাথায় নিবেদন করতে বলা হচ্ছে। তাহলে বিয়ের পরে দাম্পত্য জীবনেও আপনার সুখ বজায় থাকবে। মনের মতো মানুষ আপনি পেয়ে যাবেন। সেই সঙ্গে আপনার জীবনে সাফল্যও বজায় থাকবে।

৩. অনেক সময় অনেকের পরিবার প্রেমের সম্পর্ক মেনে নিতে চান না, সেই কারণে অনেক সময় অনেক ব্যক্তিদের বিয়ে আটকে যায় বা বিয়েতে দেরি হয়। সেই সমস্যা কাটানোর জন্য জ্যোতিষশাস্ত্রে বলা হচ্ছে, বছরের প্রথম দিন ভগবান শিবকে বেল পাতা নিবেদন করুন। যারা অবিবাহিত ও এই সমস্যায় ভুগছেন তাদের দ্রুত বিয়ে হয়ে যাওয়ার সম্ভাবনা থাকবে। সেই সঙ্গে আপনার দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবন সুখের হবে। আর্থিক দিকে উন্নতি হবে আপনার।

Advertisement

(এটি বিশেষজ্ঞদের হিসেব অনুযায়ী সার্বিক হিসেবে গণনা করা। সবার সঙ্গে নাও মিলতে পারে।)

 

Advertisement