scorecardresearch
 

Chandra Grahan 2022 Effects on Zodiac Signs: ২০২২ সালের প্রথম চন্দ্রগ্রহণ এই রাশির জাতকদের জন্য শুভ

First Chandra Grahan 2022 Effects on Zodiac Signs: বছরের প্রথম চন্দ্রগ্রহণ দেখা যাবে আগামী সোমবার, ১৬ মে। জেনে নিন সেই রাশিচক্র সম্পর্কে যাদের জন্য এই চন্দ্রগ্রহণ উপকারী প্রমাণিত হবে।

২০২২ সালের প্রথম চন্দ্রগ্রহণ ২০২২ সালের প্রথম চন্দ্রগ্রহণ

Chandra Grahan 2022: বছরের প্রথম চন্দ্রগ্রহণ (First Chandra Grahan 2022) দেখা যাবে আগামী সোমবার, ১৬ মে। ভারতীয় সময় অনুযায়ী, এই গ্রহণ শুরু হবে সকাল ৮.৫৯ থেকে ১০.২৩ পর্যন্ত। এই চন্দ্রগ্রহণ (Lunar Eclipse) ভারত থেকে খুব একটা দেখা যাবে না এবং এর ফলে এদেশে এর বিশেষ কোনও প্রভাব পড়বে না। তবে বিদেশে এই গ্রহণ বিশেষভাবে দৃশ্যমান হবে।

উত্তর- দক্ষিণ আমেরিকা, ইউরোপ, আফ্রিকায় চন্দ্রগ্রহণ দৃশ্যমান হবে। জ্যোতিষী অরবিন্দ শুক্লার মতে, এই চন্দ্রগ্রহণ ভারতে প্রভাব ফেলবে না। কোনও গ্রহণ সম্পর্কিত কোনও নিয়ম ভারতে বৈধ হবে না।

আরও পড়ুন: শনি জয়ন্তীতে তৈরি হচ্ছে ২ শুভ কাকতালীয় যোগ! এই কাজে তুষ্ট হবেন গ্রহরাজ

বিদেশে পতিত চন্দ্রগ্রহণ সেখানকার মানুষ এবং সেখানে বসবাসকারী ভারতীয়দের সংখ্যাকেও প্রভাবিত করবে। সূতক কাল, গ্রহণ শুরু হওয়ার ৯ ঘন্টা আগে শুরু হয়। তাই সেই সময় থেকে বিদেশে বসবাসকারীদের সূতক সম্পর্কিত নিয়মগুলি মেনে চলতে হবে। সেই সঙ্গে জেনে নিন সেই রাশিচক্র (Zodiac Signs) সম্পর্কে যাদের জন্য এই চন্দ্রগ্রহণ উপকারী প্রমাণিত হবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, মেষ রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ শুভ হবে। এই রাশি কর্মজীবন, ব্যবসায় সাফল্য পেতে পারেন এবং সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

এই চন্দ্রগ্রহণ বৃষ রাশির জন্যও অনুকূল হবে। আপনি যদি কঠোর পরিশ্রম করেন তবে, আপনি অবশ্যই সফলতা পাবেন। তবে ধৈর্য্য ধরতে হবে। 

আরও পড়ুন: কোন রঙের গাড়ি আপনার জন্য শুভ? জানুন রাশি অনুযায়ী...


* সিংহ/  LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির জাতকদের জন্যও এই চন্দ্রগ্রহণ অনুকূল হবে। পরিবারে কিছু ভাল খবর আসতে পারে। তবে তাড়াহুড়ো করা এড়িয়ে চলতে হবে। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হতে পারে।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু রাশির জাতকদেরকে সংযমের সঙ্গে কাজ করতে হবে এবং তাড়াহুড়ো এড়িয়ে চলতে হবে। এদিন কারও সঙ্গে ঝগড়া হতে পারে, তাই শান্তিপূর্ণভাবে কাজ করলেই বিষয়টি মিটে যাবে।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির অধিপতি চন্দ্র। তাই এই রাশির ওপর চন্দ্রগ্রহণের কোনও খারাপ প্রভাব পড়বে না। কোথাও থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং পরিবারের সদস্যদের সঙ্গে খারাপ হওয়া সম্পর্কেরও উন্নতি হতে পারে।

আরও পড়ুন: অস্ত যাবে বুধ! কুম্ভ সহ এই ৩ রাশির খারাপ সময় আসছে


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই চন্দ্রগ্রহণ কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ লক্ষণ নিয়ে এসেছে। তবে এর জন্য অন্যায় এড়িয়ে চলতে হবে। কারও সম্পর্কে খারাপ হলে, চিন্তা না করে ঈশ্বরকে স্মরণ করুন।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

জ্যোতিষী অরবিন্দ শুক্লার মতে, এই চন্দ্রগ্রহণ বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনুকূল নয়। তারা কিছু খারাপ খবর শুনতে পারেন বা তাদের কিছু ক্ষতি হতে পারে। তাই আপনার ইষ্ট দেবতার পুজো করুন।