scorecardresearch
 

Child Line In Palmistry: ছেলে-মেয়ে নাকি যমজ সন্তানের বাবা-মা হচ্ছেন? হাতের এই রেখাতেই রয়েছে জবাব

জীবনে ভাগ্যের সাহায্য কতটা থাকবে, বয়স কত হবে, বিয়ে হবে কোন বয়সে। হাতের তালুর রেখাগুলি এই সমস্ত সম্পর্কে বলে। এ ছাড়া তালুর রেখাও নির্দেশ করে যে বিয়ের পর কটা সন্তান হবে।

Advertisement
সন্তান রেখাটি তালুতে বুধ পর্বতের নীচে রয়েছে সন্তান রেখাটি তালুতে বুধ পর্বতের নীচে রয়েছে
হাইলাইটস
  • সন্তান রেখাটি তালুতে বুধ পর্বতের নীচে রয়েছে
  • সন্তান রেখায় দ্বীপ চিহ্ন অশুভ
  • বিয়ের রেখাটি কড়ে আঙুলের নীচে থাকে

প্রত্যেক মানুষেরই তার ভবিষ্যৎ সম্পর্কে জানার ইচ্ছা থাকে। হস্তরেখার মাধ্যমে  ভবিষ্যৎ সম্পর্কিত তথ্য পাওয়া যায়। জীবনে কতটা ভাগ্যের সাহায্য থাকবে, বয়স কত হবে, বিয়ে হবে কোন বয়সে। হাতের তালুর রেখাগুলি এই সমস্ত সম্পর্কে বলে। এ ছাড়া তালুর রেখাও নির্দেশ করে যে বিয়ের পর কটা সন্তান হবে। আসুন জেনে নিই তালুর কোন রেখাগুলো সন্তানের কথা বলে। 

হাতে সন্তানের রেখা (Child Line In Hand)
হস্তরেখা শাস্ত্র অনুসারে, তালুতে সবচেয়ে ছোট বা কড়ে আঙুলের নীচের অংশটিকে বুধ পর্বত বলা হয়। কড়ে আঙুলের নীচে এবং বিবাহ রেখার উপরে উল্লম্ব রেখাগুলি সন্তানের কথা বলে। এই জায়গায় যত বেশি উল্লম্ব রেখা থাকবে, একজন ব্যক্তির তত বেশি সন্তান হবে।  

 

সন্তান রেখাটি তালুতে বুধ পর্বতের নীচে রয়েছে

 

যদি  সন্তান রেখাটি শেষে দুটি ভাগে বিভক্ত হয় তবে এটি যমজ সন্তানের ইঙ্গিত দেয়। যাদের হাতের তালুতে এই ধরনের চাইল্ড লাইন থাকে, তাদের যমজ সন্তান হওয়ার সম্ভাবনা প্রবল। 

হস্তরেখা শাস্ত্র অনুসারে, তালুতে গভীর ও প্রশস্ত চাইল্ড লাইন থাকলে ছেলে হওয়ার সম্ভাবনা বেশি থাকে। অন্যদিকে, হাতের তালুর চাইল্ড লাইন হালকা ও পাতলা হলে বোঝায় যে কন্যা সন্তানের জন্ম হতে পারে।  

 

সন্তান রেখায় দ্বীপ চিহ্ন অশুভ
সন্তান রেখায় দ্বীপ চিহ্ন অশুভ

 

যদি চাইল্ড লাইনের শুরুতে দ্বীপ চিহ্ন তৈরি হয় বা লাইন ভেঙ্গে যায় তবে দুর্বল শিশুর জন্ম হয়। এছাড়াও, শিশু প্রাথমিক জীবনে বারবার অসুস্থ হতে পারে।  

Advertisement

হস্তরেখা শাস্ত্রের মতে, যদি হাতের তালুতে শিশুরেখা স্পষ্টভাবে দেখা যায়, সোজা এবং পরিষ্কার থাকে, তাহলে শিশু সবসময় পিতামাতাকে শ্রদ্ধা করে।

 

Advertisement