scorecardresearch
 

Astrology: এই রেখা হাতে থাকলে সেই প্রচুর সম্পদের অধিকারী হন, আপনার আছে?

Palmistry: জ্যোতিষশাস্ত্রে, যেখানে রাশিফল ​​দেখে এটি ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে বলে। অন্যদিকে, হস্তরেখায় হাতের রেখা দেখে ভবিষ্যৎ সম্পর্কে অনেক কিছু বলা হয়। এই লাইনগুলো দেখেই বলা যায় আপনার জীবনে কত টাকা আছে, কেরিয়ারে কী করবেন। এ ছাড়া হাতের রেখার মাধ্যমে আরও অনেক কিছু জানা যায়। এখানে আমরা এমন কিছু চিহ্নের কথা বলছি।

Advertisement
এই রেখা হাতে থাকলে সেই প্রচুর সম্পদের অধিকারী হন, আপনার আছে? এই রেখা হাতে থাকলে সেই প্রচুর সম্পদের অধিকারী হন, আপনার আছে?

Palmistry: জ্যোতিষশাস্ত্রে, যেখানে রাশিফল ​​দেখে এটি ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে বলে। অন্যদিকে, হস্তরেখায় হাতের রেখা দেখে ভবিষ্যৎ সম্পর্কে অনেক কিছু বলা হয়। এই লাইনগুলো দেখেই বলা যায় আপনার জীবনে কত টাকা আছে, কেরিয়ারে কী করবেন। এ ছাড়া হাতের রেখার মাধ্যমে আরও অনেক কিছু জানা যায়। এখানে আমরা এমন কিছু চিহ্নের কথা বলছি। বলা হয় যে ব্যক্তির হাতে এই চিহ্নগুলি রয়েছে। তিনি সাধারণ খুব ধনী হন।

মানি লাইন (Money Line) বা ধন রেখা একজন ব্যক্তিকে ধনী করে তোলে। এখন আমরা আপনাকে বলি ধনরেখা কোথায়থাকে। এই রেখাটি থাকে কনিষ্ঠ আঙুলের কাছে, এটি প্রত্যেকের হাতেই থাকা জরুরি নয়, তবে যার হাতে এটি রয়েছে তিনি ধনী হবেনই। জীবনে অপার ঐশ্বর্য রোজগার করেন।


- শুধুমাত্র একটি অর্থ লাইন থাকা যথেষ্ট নয়। এই লাইন যদি আঁকাবাঁকা হয়, অর্ধেক কাটা থাকে, তবে সেই ব্যক্তির কাছে টাকা এলেও বেশিদিন টিকতে পারবে না। তাই হাত দেখার সময় খেয়াল রাখতে হবে হাতের টাকার রেখা যেন সোজা হয়।


- টাকা আনার জন্য শুধুমাত্র মানি লাইন দায়ী নয়। এছাড়াও, ব্যক্তির হাতে একটি ভাগ্য রেখাও রয়েছে। যদি আপনার অর্থ রেখা খারাপ হয় এবং ভাগ্যরেখা ভালো হয় তাহলে আপনার অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।


- আপনার হাতের টাকার রেখা যদি অনেক জায়গা থেকে কাটতে থাকে, তাহলে আপনাকে কষ্ট করতে হবে, আপনার টাকার রেখা যদি অর্ধেক হয় তার মানে টাকা কিছু সময় থাকবে, তারপর চলে যাবে।


- লাইফ লাইন, হেড লাইন এবং ভাগ্যরেখা যদি কোনও ব্যক্তির হাতের তালুতে এমন পরিস্থিতি তৈরি করে যে সেখানে ইংরেজির M অক্ষর তৈরি হয়, তাহলে বুঝবেন সেই ব্যক্তির ভাগ্যে প্রভূত সম্পদ রয়েছে।

Advertisement

 

Advertisement