scorecardresearch
 

প্রচুর ধনলাভ করতে হলে আপনি শুধু এটুকু করুন, টাকা এমনিই আসবে

আর্থিক সমস্য়ায় ভুগছেন? টাকা থাকছে না কিছুতেই। আয় হচ্ছে না। হলেও ব্যয় বেশি হচ্ছে? প্রচুর ধনলাভ করতে হলে আপনি শুধু এই সাধারণ কয়েকটি উপায় করুন। টাকা এমনিই আসবে। উপচে পড়বে ঘড়া।

Advertisement
টাকা আসবে অচিরেই টাকা আসবে অচিরেই
হাইলাইটস
  • সাধারণ কয়েকটি উপায়ে সৌভাগ্য ফেরান
  • টাকা আসবে চারিদিক থেকে
  • করুন লক্ষ্মী-নারায়নের পুজো

আর্থিক সমস্যার সঙ্গে যারা এই মুহূর্তে যুঝছেন, তাঁদের জন্য দুর্দান্ত টিপস দিয়েছেন, জ্যোতিষী প্রবীণ মিশ্রা। 

সাধারণ কয়েকটি উপায়ে ফিরবে ভাগ্য

সাধারণ কয়েকটি উপায় পালন করলে ঘর ভরে উঠবে এবং আপনার আর্থিক সমস্যা স্থায়ীভাবে দূর হবে। তার জন্য খুব কঠিন কোনও ব্রত বা কঠিন উপায় অবলম্বন করতে হবে না। বাড়িতে থাকা কিছু জিনিস পালন করলেই আপনার মানিব্যাগ করে নোটে ভরে উঠবে।

বিষ্ণু এবং লক্ষ্মীর পুজা

বিষ্ণু এবং লক্ষ্মীর পুজা প্রতিদিনই লক্ষী এবং বিষ্ণু পুজা শুরু করুন। কারও কারও বাড়িতে লক্ষী-নারায়ণ থাকেন। তাঁদের পুজো করলে একই ফল পাওয়া যাবে। সকাল সকাল পুজো সেরে ফেলতে পারলে সবচেয়ে ভালো।

শুক্রবার কী করতে হবে জেনে নিন

শুক্রবার মা লক্ষীকে ক্ষীরের প্রসাদ দিন। মিষ্টি অথবা সন্দেশ জাতীয় যে কোনও কিছুই দেওয়া যেতে পারে এবং ৭ জন কুমারী মেয়েকে এই প্রসাদ ভাগ করে দিয়ে দিন। তাহলেই ভগবানের অপার কৃপা আপনার উপর বর্ষিত হবে এবং ধন বর্ষা শুরু হয়ে যাবে। খুব দ্রুত এই ফল আপনি বুঝতে পারবেন।

কী বলছেন জ্যোতিষী?

জ্যোতিষী প্রবীণ মিশ্রা জানিয়েছেন, ভগবান বিষ্ণু জগতের পালনকর্তা হিসেবে এবং মা লক্ষ্মী ধনের দেবী হিসেবে সব সময়ই সদা সতর্ক নজর রাখেন। তাদের তুষ্ট রাখতে পারলে অর্থের কখনওও অভাব হবে না। এই সাধারণ উপায়ে পুজো করলে মা লক্ষ্মীর পাশাপাশি বিষ্ণুও প্রসন্ন হবে। এই উপায় অবলম্বন করে অনেকেই ভালো ফল লাভ করেছেন। যারা আর্থিক সমৃদ্ধি চান আসুন এই কাজগুলি করতে শুরু করুন।

Advertisement