scorecardresearch
 

Shani Astro Tips: অর্থ-খ্যাতি-সাফল্যে ভরবে, নতুন বছরে শনিকে তুষ্ট রাখার উপায় রইল

Shani Astro Tips: শনি দেবতার কৃপায় অনেকের জীবনে সাফল্য আসে,আবার ইচ্ছাও পূর্ণ হয়। সেই সঙ্গে আর্থিক দিকেও উন্নতি হয়। আবার শনির কুদৃষ্টিতে অনেক জীবনে অভাব নেমে আসে, তিনি রাজা থেকে ফকির পর্যন্ত হতে পারেন। যদি আপনি নতুন বছরে শনিদেবকে সন্তুষ্ট করতে চান তাহলে শনিবার করে মেনে চলুন এই টিপসগুলি। তবে আপনার জীবনে সাফল্য আসবে।

Advertisement
Shani Astro Tips: নতুন বছরে শনিদেবকে সন্তুষ্ট রাখুন এভাবে, অর্থ-খ্যাতি-সাফল্য হাতের মুঠোয় থাকবে Shani Astro Tips: নতুন বছরে শনিদেবকে সন্তুষ্ট রাখুন এভাবে, অর্থ-খ্যাতি-সাফল্য হাতের মুঠোয় থাকবে
হাইলাইটস
  • নতুন বছরে শনিদেবকে সন্তুষ্ট রাখুন এভাবে
  • অর্থ-খ্যাতি-সাফল্য হাতের মুঠোয় থাকবে
  • প্রদীপ জ্বালিয়ে শনিদেবকে খুশি করতে পারেন

Shani Astro Tips: শনিদেব হিন্দুধর্মের একজন দেবতা যিনি সূর্যদেব ও তার পত্নী ছায়াদেবীর (সূর্যদেবের স্ত্রী ও দেব বিশ্বকর্মার কন্যা দেবী সংজ্ঞার ছায়া থেকে সৃষ্ট দেবী ছায়া) পুত্র। এজন্য তাকে ছায়াপুত্র-ও বলা হয়। শনিদেব, মৃত্যু ও ন্যায় বিচারের দেবতা যমদেব বা ধর্মরাজ ও পবিত্র শ্রী যমুনা দেবীর অনুজ ভ্রাতা। তিনি মানুষকে কর্ম অনুযায়ী ফল দেন বলে মনে করা হয় জ্যোতিষ অনুযায়ী। শনি দেবতার কৃপায় অনেকের জীবনে সাফল্য আসে,আবার ইচ্ছাও পূর্ণ হয়। সেই সঙ্গে আর্থিক দিকেও উন্নতি হয়। আবার শনির কুদৃষ্টিতে অনেক জীবনে অভাব নেমে আসে, তিনি রাজা থেকে ফকির পর্যন্ত হতে পারেন।

যদি আপনি শনিদেবকে সন্তুষ্ট করতে চান তাহলে শনিবার করে মেনে চলুন এই টিপসগুলি। তবে আপনার জীবনে সাফল্য আসবে।

১. শনিবার করে সন্ধ্যার সময় আপনি সর্ষের তেলের প্রদীপ জ্বালান এবং সঙ্গে শনিদেবের সামনে একটি লবঙ্গ রেখে আসুন। জীবনের ইচ্ছাও পূরণ হবে, সাফল্য আসবে।

২. আর্থিক উন্নতি চাইলে শনিবার করে, শনিদেবের সামনে একটি করে লবঙ্গ রেখে আসুন। এটি আপনি সন্ধ্যের দিকে করলে আর্থিক দিকে খুব উন্নতি হবে, জীবনে সাফল্যও আসবে। সকল কাজেও এগিয়ে যেতে পারবেন। সেই সঙ্গে আর্থিক দিকেও উন্নতি করতে পারবেন।

৩. যদি আপনি শনিদেবের কৃপা পেতে চান তাহলে শনি ও মঙ্গল গ্রহকে আগে শক্তিশালী করতে হবে। আর এই কারণে আপনি রোজ কেরোসিন তেল দিয়ে প্রদীপ জ্বালান। তবে একটি প্রদীপ আপনি একবারই কিন্তু ব্যবহার করবেন। দ্বিতীয়বার সেই প্রদীপ কিন্তু কখনওই ব্যবহার করবেন না।

৪. শনিবার করে বাড়ির পশ্চিম দিকে সর্ষের তেলের একটি প্রদীপ জ্বালান। তাহলে আপনার বাড়ির সমস্ত নেতিবাচক শক্তি দূর হবে। ইতিবাচক শক্তি প্রবেশ করবে আপনার বাড়িতে এবং আপনার জীবনে যে কষ্ট ছিল সেই কষ্ট থেকে আপনি বের হতে পারবেন।

Advertisement

৫.উপার্জন অনেক, তবুও যদি আর্থিক অবস্থার উন্নতি না হয়, তবে সর্ষের তেল একটি বাটিতে ঢেলে তার ওপরে প্রদীপ জ্বালিয়ে দিন। এতে আপনার আর্থিক সংকট দূর হবে।
 

 

Advertisement