scorecardresearch
 

Lucky Sign On Palm: হাতের তালুতে এই চিহ্ন ধনী হওয়ার লক্ষণ, জানুন আপনিও ভাগ্যবান কিনা

Lucky Sign On Palm: কখনও কখনও এই রেখাগুলি একে অপরকে অতিক্রম করে এবং একটি হ্যাশট্যাগ (#)-এর মতো চিহ্ন তৈরি করে। চিনা হস্তরেখাবিদ্যায়, এই জাতীয় চিহ্ন '井' সৌভাগ্য বা শুভতার প্রতীক হিসাবে বিবেচিত হয়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

Lucky Sign On Palm: হাতের তালুতে এরকম অনেক রেখা থাকে যা একে অপরকে কাটছে। কখনও কখনও এই রেখাগুলি একে অপরকে অতিক্রম করে এবং একটি হ্যাশট্যাগ (#)-এর মতো চিহ্ন তৈরি করে। চিনা হস্তরেখাবিদ্যায়, এই জাতীয় চিহ্ন '井' সৌভাগ্য বা শুভতার প্রতীক হিসাবে বিবেচিত হয়।

কথিত আছে যে, যাদের হাতের তালুতে এই চিহ্ন থাকে, তারা কর্মজীবনে অনেক উন্নতি করে। এমন সৌভাগ্যবান মানুষের কাছে টাকার অভাব হয় না। তালুর যে কোনও অংশে এই চিহ্ন তৈরি হতে পারে। জানুন এই সৌভাগ্যের চিহ্ন সম্পর্কে।

এই চিহ্ন কখন ভাল ফল দেয়?

হস্তরেখা বিশেষজ্ঞদের মতে, '#' বা '井'-এর চিহ্ন হৃৎপিণ্ডের রেখায় থাকলে, এমন ব্যক্তিদের কেরিয়ার খুব ভাল হয়। এই ব্যক্তিদের নেতৃত্বের মান চমৎকার। যদি এই চিহ্নটি হৃদয়রেখা এবং ভাগ্যরেখার মধ্যে থাকে, তবে এই জাতীয় ব্যক্তিরা ব্যবসায় ভাল করেন। এই চিহ্নটি যদি তালুর গুরু পর্বতে (তর্জনী আঙুলের নীচে) তৈরি হয় তবে ব্যক্তির সঙ্গে অর্থের অভাব হয় না।

এই চিহ্নটি যদি তালুর বুধ পর্বতে (করুণ আঙুলের নীচে) তৈরি হয় তবে এই জাতীয় ব্যক্তিরা সমাজে খুব সম্মান পান। তাদের পদমর্যাদা ও প্রতিপত্তির মাত্রা সবসময়ই বেশি। তালুর শনি পর্বতে (মাঝের আঙুলের নীচে) এই জাতীয় চিহ্ন ইঙ্গিত দেয় যে একজন ব্যক্তি উচ্চপদস্থ কর্মকর্তা হয়ে উঠবেন।

রেখায় '#' চিহ্নের অর্থ কী?

তর্জনী  

যদি হাতের তর্জনীতে '#' বা '井' চিহ্ন থাকে, তাহলে এই ধরনের লোকদের সরকারি প্রতিষ্ঠানে চাকরি করার সম্ভাবনা প্রবল। এই লোকেরা কেরিয়ারের ক্ষেত্রে অনেক উন্নতি করে।

মধ্যমা

মধ্যমা আঙুলে এই জাতীয় প্রতীক সম্পদের চিহ্ন। এই লোকেরা তাদের কর্মজীবনেও অনেক এগিয়ে থাকে। ভাগ্য সর্বদা তাদের পক্ষে থাকে এবং তারা একটি দুর্দান্ত জীবন উপভোগ করে।

Advertisement

অনামিকা 

যাদের অনামিকাতে এই ধরনের চিহ্ন থাকে, তারা জীবনে খুব সন্তুষ্ট থাকে। তাদের টাকা নাও থাকতে পারে, কিন্তু ভাগ্য কখনও তাদের সঙ্গ ছেড়ে যায় না। এই মানুষেরা তাদের মেধাশক্তি দিয়ে অনেক বড় সাফল্য অর্জন করে।

কনিষ্ঠ আঙুল  

কথিত আছে খুব কম লোকেরই কনিষ্ঠ আঙুলে এমন দাগ দেখা যায়। এই ধরনের লোকেরা তাদের পেশাগত জীবনে দুর্দান্ত সাফল্য পান এবং প্রচুর অর্থ উপার্জন করেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement