scorecardresearch
 

Name Starts With K : ইংরেজি 'কে' দিয়ে নাম শুরু হলে কেমন হয় তাঁর ব্যক্তিত্ব, কোন গুণের অধিকারী?

Name Starts With K: আপনার নাম আপনার পছন্দ-অপছন্দ এবং গুরুত্বপূর্ণ জীবনের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাকেও প্রভাবিত করে। যে ব্যক্তির নাম K অক্ষর দিয়ে শুরু হয়, তাঁদের স্বভাব এবং ব্যক্তিত্ব কেমন হয়, সে ব্যাপারে জানাব।

Advertisement
ইংরেজি 'K' দিয়ে নাম শুরু, কেমন হয় তাঁদের স্বভাব-চরিত্র (প্রতীকী ছবি) ইংরেজি 'K' দিয়ে নাম শুরু, কেমন হয় তাঁদের স্বভাব-চরিত্র (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • আপনার নাম আপনার পছন্দ-অপছন্দ এবং গুরুত্বপূর্ণ জীবনের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাকেও প্রভাবিত করে
  • যে ব্যক্তির নাম K অক্ষর দিয়ে শুরু হয়, তাঁদের স্বভাব এবং ব্যক্তিত্ব কেমন
  • সে ব্যাপারে জানাব

Name Starts With K: আপনার নাম আপনার পছন্দ-অপছন্দ এবং গুরুত্বপূর্ণ জীবনের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাকেও প্রভাবিত করে। যে ব্যক্তির নাম ইংরেজি 'K' অক্ষর দিয়ে শুরু হয়, তাঁদের স্বভাব এবং ব্যক্তিত্ব কেমন হয়, সে ব্যাপারে জানাব। 

নাম ঠিক করে অনেক কিছু 
আপনার নাম আপনার ব্যক্তিত্ব এবং আপনার ভাগ্য উভয়কেই প্রভাবিত করে। এটা বলা হয় যে আপনার নাম আপনার অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ ঠিক করে। প্রতিটি অক্ষরের নিজস্ব সংখ্যা-শক্তি রয়েছে। K অক্ষরের সেই শক্তি ২-এর সমান ধরা হয়েছে। এই সংখ্যাটি চরমপন্থার প্রতিনিধিত্ব করে।

যাঁদের নাম K অক্ষর দিয়ে শুরু হয়, তাঁদের জীবনে ভারসাম্য ও সম্প্রীতি তৈরি করার চেষ্টা করা উচিত। চলুন জেনে নিই এই অক্ষর দিয়ে নাম করা মানুষের অনেক হৃদয়ের কথা।

কী কী গুণ?
K নামের অক্ষরযুক্ত ব্যক্তিরা যা কিছু করেন তাতে অনেক বেশি পরিশ্রম করেন। কখনও কখনও এটি তাঁদের জন্য ক্ষতিকারক। তাঁরা রহস্যময় এবং একটু লাজুক। এঁরা আবেগপ্রবণ ধরনের মানুষ, যাঁদের সব সময় অন্যের যত্নের প্রয়োজন হয়। তাঁরা আকর্ষণের কেন্দ্র হতে পছন্দ করেন।

আরও পড়ুন: বাঁকুড়ার বড়জোড়ায় গরু বাঁধার জায়গাতেও TMC-BJP-র মধ্যে মারামারি, আহত ১২

আরও পড়ুন: পলিসি হোল্ডাররা কম দামে পাবেন এলআইসি-র শেয়ার, কীভাবে?

আরও পড়ুন: ওজন কমাতে এই ব্যায়ামগুলো বড়সড় বিপদ আনতে পারে, সাবধান!

তাঁরা আবেগপ্রবণভাবে ভালবাসেন এবং তাঁদের হৃদয়ের কাছের লোকদের বিশেষ যত্ন নেন। এই অক্ষর সহ নামের লোকেরা শান্তিপ্রিয় এবং অন্য লোকেদের জন্য সহায়ক। তারা অন্যদের সঙ্গে খুব সহজে কাজ করেন এবং খুব সহায়ক।

অনেক ক্ষেত্রে, তাঁরা অন্যের ওপর নির্ভরশীল এবং অংশীদারিত্বে আরও ভাল কাজ করতে সক্ষম। তাঁরা একাকীত্ব পছন্দ করেন। লাজুক হওয়া সত্ত্বেও তাঁদের আকর্ষণীয় বলে মনে হয়। কেবল সেই সমস্ত লোকদের যত্ন নেন, যাঁরা আপনার হৃদয়ের কাছাকাছি। তাঁরা কৃত্রিমতা পছন্দ করেন না।

Advertisement

সংখ্যা ২
K অক্ষর দিয়ে নামে ব্যক্তিরা ২ সংখ্যা দিয়ে প্রভাবিত হন। এবং বেশ সৎ হন। তাঁদের বেশ নির্ভরযোগ্য বলে মনে করা হয়। তারা অন্যদের জন্য খুব ভাল বলে পরিচিত।

এরা মানুষের সঙ্গে খেলা করে না। তাঁরা ভাল বন্ধু এবং চমৎকার অংশীদার। তাঁরা সংবেদনশীল, সৃজনশীল এবং আবেগপ্রবণ। সব কিছু নিয়েই তাঁদের দারুণ উৎসাহ। তাঁরা প্রেম জীবনকে খুব গুরুত্ব সহকারে নেয়। বিয়ের জন্য উপযুক্ত জীবনসঙ্গী না পাওয়া পর্যন্ত তাঁরা অপেক্ষা করে।

ইচ্ছাশক্তিসম্পন্ন এবং প্রভাবশালী
যাঁদের নাম K অক্ষর দিয়ে শুরু হয়, তাঁদের প্রবল ইচ্ছাশক্তিসম্পন্ন এবং প্রভাবশালী বলে মনে করা হয়। এই মানুষগুলো সহজে হাল ছেড়ে দেন না। তাঁদের নেতিবাচক দিক হল তাঁরা কখনও কখনও তাদের জীবন নিয়ে খুব অসন্তুষ্ট হয়ে ওঠে। এবং হতাশার এই অর্থে অন্যদের ওপর তাদের ক্ষোভ প্রকাশ করে।

 

Advertisement