scorecardresearch
 

Numerology Prediction: মাসের এই ৩ তারিখে জন্মানো ব্যক্তিরা খুব রোম্যান্টিক ও বুদ্ধিমান

Numerology Prediction, Radix 7: সংখ্যাতত্ত্বের বিশ্লেষণ অনুযায়ী, যাঁদের জন্মতারিখ হিসাবে মূলাঙ্ক ৭, তাঁরা খুব রোম্যান্টিক-বুদ্ধিমান-নির্ভীক ও আত্মবিশ্বাসী প্রকৃতির হয়ে থাকেন। তবে এদেঁর ব্যক্তিগত জীবন বাধা-বিপত্তিতে ভরা। তবে বাধা-বিপত্তি সত্ত্বেও এঁরা জীবনে সাফল্য পেতে জানেন...

Advertisement
সংখ্যাতত্ত্বের বিশ্লেষণ অনুযায়ী, যাঁদের জন্মতারিখ হিসাবে মূলাঙ্ক ৭, তাঁরা খুব রোম্যান্টিক-বুদ্ধিমান-নির্ভীক ও আত্মবিশ্বাসী প্রকৃতির হয়ে থাকেন। সংখ্যাতত্ত্বের বিশ্লেষণ অনুযায়ী, যাঁদের জন্মতারিখ হিসাবে মূলাঙ্ক ৭, তাঁরা খুব রোম্যান্টিক-বুদ্ধিমান-নির্ভীক ও আত্মবিশ্বাসী প্রকৃতির হয়ে থাকেন।
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্বের বিশ্লেষণ অনুযায়ী, যাঁদের জন্মতারিখ হিসাবে মূলাঙ্ক ৭, তাঁরা খুব রোম্যান্টিক-বুদ্ধিমান-নির্ভীক ও আত্মবিশ্বাসী প্রকৃতির হয়ে থাকেন।
  • তবে এদেঁর ব্যক্তিগত জীবন বাধা-বিপত্তিতে ভরা।
  • বাধা-বিপত্তি সত্ত্বেও এঁরা জীবনে সাফল্য পেতে জানেন।

Numerology Prediction: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, একজন মানুষের জন্মকুণ্ডলীতে অবস্থিত গ্রহগুলি বিশ্লেষণ করে তাঁর ভবিষ্যত এবং ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা পাওয়া যায়। একইভাবে, সংখ্যাতত্ত্বের গণনার থেকেও জন্ম তারিখের ভিত্তিতে একজন ব্যক্তির জীবনের বিভিন্ন নেতিবাচক এবং ইতিবাচক বিষয় সনাক্ত করা যায়।

সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত সংখ্যার বর্ণনা ও সেই অনুযায়ী ব্যক্তিদের ভবিষ্যত এবং ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা পাওয়া যায়। এই সমস্ত বিষয়ে ধারণা পেতে হলে কোনও ব্যক্তির রেডিক্স (Radix) সম্পর্কে জানা দরকার। এই রেডিক্স (Radix) বা মূলাঙ্ক হল কোনও ব্যক্তির জন্মতারিখের যোগফল। আসুন জেনে নেওয়া যাক রেডিক্স বা জন্মতারিখের ভিত্তিতে ৭ রেডিক্স (Radix) বা মূলাঙ্কের ব্যক্তিদের সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে...

আরও পড়ুন: বৃশ্চিকে শুক্র-বুধ-সূর্যের প্রবেশ; অর্থ-সম্পদ লাভ, পদোন্নতির সম্ভাবনা ৪ রাশির

সংখ্যাতত্ত্বের বিশ্লেষণ অনুযায়ী, যাঁদের জন্ম যে কোনও মাসের ৭, ১৬ এবং ২৫ তারিখে, তাঁদের মুলাঙ্ক বা রেডিক্স (Radix) হল ৭। রেডিক্স (Radix 7) ৭-এর অধিপতি হলেন নেপচুন বা বরুণ দেব। সংখ্যাতত্ত্বের বিশ্লেষণ অনুযায়ী, এই ব্যক্তিরা খুবই বুদ্ধিমান, তবে আবেগপ্রবণ। রেডিক্সের ৭ (Radix 7)-এর ব্যক্তিরা ভ্রমণ পছন্দ করেন। এই ব্যক্তিদের ব্যক্তিত্ব, মৌলিকতা বাকিদের থেকে সম্পূর্ণ আলাদা। এদের জীবনে কোনও দিন টাকার অভাব হয় না। তবে বেহিসাবি খরচের কারণ এদের সঞ্চয়ে মাঝে মধ্যেই টান পড়ে এবং ধার দেনাও বাড়ে।

রেডিক্সের ৭ (Radix 7)-এর ব্যক্তিরা খুব রোম্যান্টিক প্রকৃতির হয়ে থাকেন। তবে এঁদের প্রেম-দাম্পত্য জীবনে প্রায় সব সময় সমস্যা লেগে থাকে। এই ব্যক্তিরা অন্তর থেকেই খাঁটি প্রেমিক। প্রেমের ক্ষেত্রে তাদের ভাগ্য কখনওই সেভাবে সঙ্গ দেয় না। এই কারণেই তাদের প্রেম ও দাম্পত্য জীবনে টানাপড়েন লেগেই থাকে। এই মানুষগুলো ভালো বক্তা। তারা যে কোনও বিষয়কে ভাল করে উপস্থাপনা করতে পারেন। এঁদের কল্পনাশক্তি তীব্র। এঁরা অত্যন্ত বুদ্ধিমান, নির্ভীক এবং আত্মবিশ্বাসে পূর্ণ। তাই হাজার বাধা-বিপত্তি সত্ত্বেও এঁরা জীবনে সাফল্য পান।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement