scorecardresearch
 

Numerology: K দিয়ে নাম শুরু হলে চরিত্র কেমন, দুর্বলতা কী কী থাকে

Numerology: K নামের অক্ষরযুক্ত ব্যক্তিরা যা কিছু করেন, তাতে অনেক বেশি পরিশ্রম করেন। কখনও কখনও এটি তাঁদের জন্য ক্ষতিকারক বলে মনে করা হয়। এঁরা রহস্যময় এবং লাজুক হন। আকর্ষণের কেন্দ্র হতে পছন্দ করেন তাঁরা। K অক্ষর দিয়ে নাম শুরু হওয়া লোকেরা শান্তিপ্রিয় এবং অন্যদের সাহায্য করেন। খুব সহজে অন্যদের মানিয়ে নিয়ে চলতে পারেন এঁরা।

K অক্ষর নাম হলে ব্যক্তিত্ব কেমন হয়। প্রতীকী ছবি K অক্ষর নাম হলে ব্যক্তিত্ব কেমন হয়। প্রতীকী ছবি
হাইলাইটস
  • K দিয়ে নাম শুরু হলে চরিত্র কেমন
  • দুর্বলতা কী কী থাকে
  • জানুন বিস্তারিত তথ্য

Numerology: আপনার নামের প্রথম অক্ষর ব্যক্তিত্ব এবং চরিত্র উভয়কেই প্রভাবিত করে। এটা বলা হয় যে আপনার নাম আপনার অতীত, বর্তমান এবং ভবিষ্যতকে ধারণ করে। কোনও ব্যক্তি কেমন চরিত্রের, সেটা তাঁর নামের প্রথম অক্ষর দিয়েই বোঝা যায়। জানুন  K দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিদের চরিত্র এবং ব্যক্তিত্ব কেমন হয়। 

কেমন হয় ব্যক্তিত্ব

প্রতিটি অক্ষরের নিজস্ব সংখ্যা শক্তি রয়েছে। K অক্ষর ২ এর সমান ধরা হয়। যাঁদের নাম K অক্ষর দিয়ে শুরু হয়, তাঁদের জীবনে ভারসাম্য ও সম্প্রীতি তৈরি করার চেষ্টা করা উচিত। K নামের অক্ষরযুক্ত ব্যক্তিরা যা কিছু করেন, তাতে অনেক বেশি পরিশ্রম করেন। কখনও কখনও এটি তাঁদের জন্য ক্ষতিকারক বলে মনে করা হয়। এঁরা রহস্যময় এবং লাজুক হন। আকর্ষণের কেন্দ্র হতে পছন্দ করেন তাঁরা। K অক্ষর দিয়ে নাম শুরু হওয়া লোকেরা শান্তিপ্রিয় এবং অন্যদের সাহায্য করেন। খুব সহজে অন্যদের মানিয়ে নিয়ে চলতে পারেন এঁরা। অনেক ক্ষেত্রে তাঁরা অন্যের উপর নির্ভরশীল এবং অংশীদারিত্বে আরও ভাল কাজ করতে সক্ষম হন।

এঁরা সাধারণত একাকীত্ব পছন্দ করেন। লাজুক হওয়া সত্ত্বেও, তাঁরা আকর্ষণীয় হন। K অক্ষর দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা অত্যন্ত সৎ হন। তাঁদের বেশ নির্ভরযোগ্য বলে মনে করা হয়। সংবেদনশীল, সৃজনশীল এবং আবেগপ্রবণ প্রকৃতির হয়ে থাকেন তাঁরা। সবকিছু নিয়েই তাঁদের দারুণ উৎসাহ থাকে।

চরিত্রের নেতিবাচক দিক কী

K দিয়ে নাম শুরু হলে তাঁর প্রেম জীবনকে খুব গুরুত্ব সহকারে নেন। বিয়ের জন্য উপযুক্ত জীবনসঙ্গী খুঁজে না পাওয়া পর্যন্ত অপেক্ষা করেন। যাঁদের নাম K অক্ষর দিয়ে শুরু হয়, তাঁদের শক্তিশালী-ইচ্ছা এবং প্রভাবশালী বলে মনে করা হয়। এই মানুষগুলো সহজে হাল ছেড়ে দেন না। তাঁদের চরিত্রের নেতিবাচক দিক হল, অনেক সময় তাঁরা তাঁদের জীবন নিয়ে খুব অসন্তুষ্ট হয়ে যান এবং এই হতাশার মধ্যে তাঁরা অন্যের উপর তাঁদের ক্ষোভ প্রকাশ করেন। এই প্রতিবেদন সম্পূর্ণ গণনা এবং বিশ্বাসের উপর লেখা। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না।