scorecardresearch
 

Palmistry: হাতের তালুতে থাকা এই ৩ চিহ্নের ইঙ্গিত আপনি অভাগা, দুর্ভাগ্য- কষ্ট পিছু ছাড়ে না

Palm Reading: হস্তরেখা বিশেষজ্ঞদের মতে, তালুতে অনেক রেখা ও চিহ্ন খুব শুভ। তবে এমন কিছু অশুভ চিহ্ন বা রেখাও আছে যা, সারা জীবনের জন্য সেই ব্যক্তির কষ্ট বাড়িয়ে দেয়।

Advertisement
হাতের তালুতে থাকা এই ৩ চিহ্নের ইঙ্গিত আপনি অভাগা হাতের তালুতে থাকা এই ৩ চিহ্নের ইঙ্গিত আপনি অভাগা

Palmistry: হাতের তালুর রেখাগুলি একজন ব্যক্তির ভাগ্যের অনেক রহস্য প্রকাশ করে। হাতের রেখাগুলি কেবল মানুষের চরিত্র এবং প্রকৃতি প্রকাশ করে না। এটি থেকে ভবিষ্যৎ সম্পর্কেও অনেক কিছু জানা যায়। হস্তরেখা শাস্ত্র অনুসারে হাতের রেখা এবং চিহ্ন দেখে অনেক কিছুই অনুমান করা সম্ভব। 

হস্তরেখা বিশেষজ্ঞদের মতে, তালুতে অনেক রেখা ও চিহ্ন খুব শুভ। তবে এমন কিছু অশুভ চিহ্ন বা রেখাও আছে যা, সারা জীবনের জন্য সেই ব্যক্তির কষ্ট বাড়িয়ে দেয়। এই ধরনের মানুষ অনেক কষ্টে ব্যক্তিগত জীবনে সুখ পান। দারিদ্র্য ও সমস্যা তাদের পিছু ছাড়ে না। আসুন তালুতে উপস্থিত এরকম তিন অশুভ চিহ্নের কথা জানা যাক।

ভাঙা বা কাটা রেখা 

আমাদের হাতের তালুর একেবারে কেন্দ্রে ভাগ্যরেখা। হস্তরেখার বিশেষজ্ঞদের মতে, এই রেখাটি যদি খুব স্পষ্ট এবং গভীর হয়, তাহলে সেই ব্যক্তিকে খুব ভাগ্যবান বলা হয়। কিন্তু এই ভাগ্যরেখা যদি ভাঙা, কাটা বা আঁকাবাঁকা হয়, তাহলে মানুষের জীবন কষ্টে ভরে যায়। এই মানুষগুলোকে জীবনে সুখের চেয়ে দুঃখ বেশি ভোগ করতে হয়। তারা কখনওই ভাগ্যের পূর্ণ সমর্থন পায় না। এই ধরনের লোকদের তৈরি কাজ যে কোনও সময় নষ্ট হয়ে যেতে পারে।

ভাগ্যরেখায় তিল

যদি কোনও ব্যক্তির ভাগ্য রেখায় তিল থাকে, তবে এটিও একটি অশুভ লক্ষণ হিসাবে বিবেচিত। কথিত আছে যে, এই তিল একজন ব্যক্তির ভাগ্যে বাধা সৃষ্টি করে, যার কারণে একজন ব্যক্তিকে জীবনে অনেক সংগ্রামের সম্মুখীন হতে হয়। কর্মজীবন ও আর্থিক ক্ষেত্রে তাদের বড় সমস্যায় পড়তে হয়। এ ধরনের লোকেরা জীবনে একবার ঋণ নিলে অনেক কষ্টে তা পরিশোধ করতে সক্ষম হয়। ইচ্ছে থাকলেও খরচের ওপর নিয়ন্ত্রণ থাকে না এসব মানুষদের।

Advertisement

ক্রস চিহ্ন  

তালুর মধ্যমা আঙুলের নিচে শনি পর্বতে থাকলে তা খুবই অশুভ বলে মনে করা হয়। শনি পর্বতে ক্রুশের চিহ্ন ঝগড়া, উত্তেজনা এবং দুর্ঘটনায় আঘাতের সম্ভাবনা তৈরি করে। তাই যাদের হাতের তালুতে এই চিহ্ন থাকে, তাদের খুব অভাগা বলে মনে করা হয়। শনির অর্ধশতক বা শনি ঢাইয়া যখন এই ধরনের ব্যক্তিদের রাশিতে পড়ে, তখন তাদের অসুবিধা দ্বিগুণ হয়।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement