scorecardresearch
 

Palmistry: হাতে শনির এই চিহ্ন থাকা ভীষণ অশুভ, আজীবন দুর্ভাগ্য বয়ে বেড়াতে হয়

হাতের রেখায় লুকিয়ে আছে ভাগ্য সংক্রান্ত অনেক রহস্য। হাতের তালুতে থাকা বিভিন্ন রেখা ও চিহ্ন শুভ ও অশুভ লক্ষণ দেয়। আজ আমরা আপনাকে এমন একটি চিহ্ন সম্পর্কে বলব যাকে হস্তরেখার জগতে 'শনির বলয়' বলা হয়। শনির বলয়ের অর্থ কী, হাতের তালুতে কোথায় এই বলয় তৈরি হয় এবং এর ফলাফল কী? এ বিষয়ে বিস্তারিত জেনে নিন।

Advertisement
শনির বলয় শনির বলয়

Palmistry: হাতের রেখায় লুকিয়ে আছে ভাগ্য সংক্রান্ত অনেক রহস্য। হাতের তালুতে থাকা বিভিন্ন রেখা ও চিহ্ন শুভ ও অশুভ লক্ষণ দেয়। আজ আমরা আপনাকে এমন একটি চিহ্ন সম্পর্কে বলব যাকে হস্তরেখার জগতে 'শনির বলয়' বলা হয়। শনির বলয়ের অর্থ কী, হাতের তালুতে কোথায় এই বলয় তৈরি হয় এবং এর ফলাফল কী? এ বিষয়ে বিস্তারিত জেনে নিন।

হাতের মাঝের আঙুলের ঠিক নীচে শনি পর্বতকে অর্ধবৃত্তাকারভাবে ঘিরে থাকা রেখাকে 'শনি বলয়' বলে। সাধারণত হস্তরেখায় শনির বলয় অশুভ বলে মনে করা হয়। যাদের হাতে এই শনি বলয় থাকে তারা সুখ ও সুখী জীবন থেকে বঞ্চিত থাকেন। এই ধরনের মানুষ দুঃখী প্রকৃতির হন। আজীবন নানা সমস্যা এবং দুঃখ বয়ে বেড়াতে হয় এদের।


১. যাদের হাতে শনির বলয় থাকে, তাদের জীবনে অনেক সমস্যায় পড়তে হয়। অসুবিধা, চ্যালেঞ্জ এবং হতাশা কখনই এই ধরনের মানুষকে ছেড়ে যায় না। এই ধরনের লোকদের কথাবার্তা তাদের কাজের স্টাইলের সঙ্গে কখনই মেলে না। এই লোকেরা খুব বেশি কথা বলেন এবং খুব কম কাজ করেন। শনির বলয়-সহ হাতে যদি ছোট মাত্রার রেখা থাকে তবে এমন ব্যক্তিরা একা থাকতে পছন্দ করেন।


২. হাতের তালুতে শনির বলয়ের একটি খুব স্পষ্ট এবং গভীর রেখা নির্দেশ করে যে একজন ব্যক্তি বুদ্ধিমান। এই ধরনের লোকেরা খুব শান্ত থাকেন এবং তাদের গোপনীয়তা কারও সঙ্গে ভাগ করেন না। এই লোকেরা বন্ধুবান্ধব এবং আত্মীয়দের থেকেও দূরে থাকেন। এই চিহ্ন সাধারণত অপরাধী বা যারা আত্মহত্যা প্রবণ হন তাদের হাতের তালুতে দেখা যায়।


৩. যদি হাতের তালুতে শনির বলয় স্পষ্ট না হয় তবে এই ধরনের লোকেরা যোগাযোগের ক্ষেত্রে দুর্বল এবং উন্মাদ প্রকৃতির হয়ে থাকে। এই লোকেরা একা থাকতে পছন্দ করেন, তাই তারা বিয়ে এড়িয়ে চলেন। একটি পরিষ্কার এবং গভীর লাইনের বিপরীত, এই মানুষরা আত্মহত্যা এবং অপরাধ থেকেও দূরে থাকতে পছন্দ করেন।

Advertisement


৪. যদি হাতের তালুতে শনির বলয়ের রেখা ভেঙে যায়, তাহলে চিন্তার কিছু নেই। এমন অবস্থায় যদি মাথার রেখা অর্থাৎ হেড লাইন এবং বুড়ো আঙুল শক্তিশালী হয়, তাহলে সেই ব্যক্তিকে সমস্যায় পড়তে হয় না।


৫. শনির বলয় যদি অর্ধবৃত্তের পরিবর্তে কাঁটার মতো হয় এবং মাথার রেখার সঙ্গে দুর্বল হেড লাইন বা দুর্বল বুড়ো আঙুল থাকে, তাহলে এটি একটি অশুভ লক্ষণ। এই ধরনের লোকেরা হতাশাগ্রস্ত, উন্মত্ত এবং মানুষের সঙ্গে মেলামেশা কম পছন্দ করেন। এরা জীবনের যে কোনও বড় সাফল্য থেকে বঞ্চিত হয়ে থেকে যান।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement