scorecardresearch
 

Dung Cake Tricks Can Turn Your Luck: এক টুকরো ঘুঁটে ভাগ্য ফেরানোর ক্ষমতা রাখে, লক্ষ্মীর কৃপাও, কীভাবে ব্যবহার?

Dung Cake Tricks Can Turn Your Luck: হিন্দু ধর্মে ঘুঁটেকে পবিত্র মনে করা হয়। পুজোতেও ঘুঁটের ব্যবহার আছে। এর রাসায়নিক গুণও রয়েছে, যা উপকারে লাগে। গোবর থেকে তৈরি ঘুঁটে জ্বালানির কাজে ব্যবহার হয়। তা ছাড়াও জ্যোতিষ অনুসারে এই ঘুঁটে দ্রুত ভাগ্য ফেরাতে পারে। আজ সে বিষয়ে সবিস্তারে বলব। জেনে নিন কীভাবে ব্যবহার করবেন ঘুঁটে।

Advertisement
এক টুকরো ঘুঁটেতে ভাগ্য ফেরান এক টুকরো ঘুঁটেতে ভাগ্য ফেরান
হাইলাইটস
  • এক টুকরো ঘুঁটে ভাগ্য ফেরানোর ক্ষমতা রাখে
  • ঘুঁটেতে মেলে লক্ষ্মীর কৃপাও, কীভাবে ব্যবহার করবেন জেনে নিন
  • সাফল্য, টাকা, সুখ, সমৃদ্ধি আসে ঘুঁটে জ্বালালে

হিন্দুধর্মে গোবরকে বিশেষ মর্যাদা দেওয়া হয়। এটিকে ধর্মীয় যে কোনও অনুষ্ঠানে, পুজোয় ব্যবহার করা হয় গোবর। গোবর থেকে তৈরি ঘুঁটেকে জ্বালানি হিসেবে ব্যবহার করা হয়। জ্যোতিষশাস্ত্রেও গোবরকে ও ঘুঁটেকে সাফল্যের চাবিকাঠি হিসেবে প্রতিষ্ঠিত করা হয়েছে। গোবর ও ঘুঁটেকে সঠিকভাবে ব্যবহার করতে জানলে কিন্তু এক টুকরো ঘুঁটেকে সাফল্যের চাবিকাঠি হিসেবে ব্যবহার করা যায়। সঙ্গে মা লক্ষ্মীর কৃপা বজায় থাকে। আসুন দেখে নিই, কীভাবে গোবরকে ব্যবহার করবেন

আরও পড়ুনঃ জগদ্ধাত্রী পুজোর থানে সিঁদুর চড়ান এভাবে, সব কাজে আসবে সাফল্য

১. গোবর থেকে তৈরি ঘুঁটেকে জ্যোতিষ শাস্ত্রে অত্যন্ত  গুরুত্বপূর্ণ জায়গা দেওয়া হয়েছে। ঘুঁটের ধোঁয়া ঘরে প্রবেশ করলে বা নাকে গেলে শরীরে অনেক রকম রোগ কমে। 

২. গোবরের ঘুঁটে কিন্তু খুব শুভ বলে মনে করা হয়। ঘি বা কর্পূরের ওপর রেখে যদি ঘুঁটে জ্বালানো যায়, তাহলে ঘরে ইতিবাচক শক্তি প্রবেশ করে। নেতিবাচক শক্তি ঘর থেকে বেরিয়ে যাবে। 

৩. গোবরের ওপর লবঙ্গ জ্বালিয়ে রাখলে সেই ধোঁয়ায় ঘরে মা লক্ষ্মী প্রবেশ করে ইতিবাচক শক্তি নিয়ে। এতে আর্থিক দিকে উন্নতি হয়। মা লক্ষ্মী বাড়িতে বিরাজ করেন চিরদিন।

৪.  বলা হয় বাড়ির পুজোর স্থানে যদি ঘুঁটে জ্বালিয়ে বাড়ির সদস্যরা পুজো করেন তাহলে বাড়ির কোনও সদস্যের ওপর কোনও রকম বিপদের আঁচ আসতে পারেনা, এসে থাকলে তা কেটে যায়। 

৫.  পরিবারের সদস্যদের পরস্পরের প্রতি সম্পর্ক ভাল হয়। সদস্যদের মধ্যে মনোমালিন্য থাকলে তা কেটে যায়। আর্থিক দিকে উন্নতি হবে। 

আরও পড়ুনঃ  সিজন চেঞ্জে গলা ব্যথা? ৮ সহজ টোটকায় মুক্তি

৬. ঘুঁটের ধোঁয়ায় সবরকম বাস্তুদোষ কেটে যায়। ঘুঁটে ঘরে নিয়মিত জ্বালালে, ঘরে ফিরে আসে সুখ, সমৃদ্ধি। সমস্ত রকম বাধা কেটে যায়। সকল কাজে সাফল্য পাবেন।

Advertisement

৭. বাড়িতে গোবরের ঘুঁটে জ্বালিয়ে ধূমপান করলে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এতে কোন রকম সমস্যা থাকবে না। যে কোনও বাধা থেকে আপনি বেরিয়ে যেতে পারবেন।

৮ যাঁরা বাড়িতে নিয়মিক ঘুঁটে জ্বালিয়ে পুজো করেন, তাঁদের সঞ্চয় বাড়তে থাকে। অযথা খরচ কমে যায়। পুঁজি বাড়তে থাকে।

 

Advertisement