scorecardresearch
 

Ravi Pushya Yog 2023: গঠিত হচ্ছে রবি পুষ্য যোগ, সূর্যদেবের আশীর্বাদে ধাতু- বাড়ি- গাড়ি কেনা শুভ

Auspicious Yog 2023: এই যোগে নতুন চাকরি বা ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তাদের এই যোগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। সোনা, রুপো, বাড়ি কেনাও এই যোগে খুবই শুভ। রবি পুষ্য যোগ ধন ও সমৃদ্ধি বাড়ায়। 

Advertisement
গঠিত হচ্ছে রবি পুষ্য যোগ গঠিত হচ্ছে রবি পুষ্য যোগ

Ravi Pushya Yog 2023: আগামী রবিবার, ৫ ফেব্রুয়ারি তৈরি হবে রবি পুষ্য যোগ। এই যোগ অত্যন্ত শুভ, এই যোগে কোনও কাজ করলে উন্নতি হয়। এই যোগে বিবাহ ছাড়া সমস্ত শুভ কাজ করা যায়। যারা এই যোগে নতুন চাকরি বা ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তাদের এই যোগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। সোনা, রুপো, বাড়ি কেনাও এই যোগে খুবই শুভ। রবি পুষ্য যোগ ধন ও সমৃদ্ধি বাড়ায়। 

রবি পুষ্য যোগের শুভ সময় কখন?

রবি পুষ্য যোগের শুভ সময় হল ৫ ফেব্রুয়ারি সকাল ০৭:০৭ থেকে দুপুর ১২:১৩ পর্যন্ত। সকাল থেকে বিকাল পর্যন্ত আয়ুষ্মান যোগ এবং তার পরে সৌভাগ্য যোগ গঠিত হচ্ছে। এই দুই শুভ যোগ এমন যে, এই যোগে কাজ করলে আপনার সমস্ত কাজ সিদ্ধ হয়।

রবি পুষ্য যোগ কখন গঠিত হয়?

হিন্দু ক্যালেন্ডার অনুসারে দিনটি রবিবার এবং পুষ্য নক্ষত্র থাকে। তাই এই দিনে রবি পুষ্য যোগ গঠিত হয়। এই যোগ অত্যন্ত শুভ। এটি রবি পুষ্য যোগ নক্ষত্র নামেও পরিচিত।

এই দিনে এই কেনাকাটা করুন কেনাকাটা

রবি পুষ্য যোগের দিন সোনা, রুপো, সম্পত্তি ও যানবাহন কেনার জন্য শুভ। এই যোগে এই জিনিস কিনলে উন্নতি ও ধন লাভ হয়। আপনি যদি কোনও ব্যবসা শুরু করেন তবে এই যোগটি খুব শুভ।

প্রতিকার

এই শুভ দিনে সূর্য দেবতার পুজো করা খুবই শুভ বলে মনে করা হয়। এদিন পুজোয় ইতিবাচক ফল পাওয়া যায়। সূর্যদেবকে লাল চন্দন ও গুড় মিশিয়ে অর্ঘ্য নিবেদন করা শুভ এদিন। যদি আপনার রাশিতে সূর্যের দোষ থাকে, তবে আপনি তা অবিলম্বে পরিত্রাণ পাবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement