scorecardresearch
 

Career Character Predictions: জীবনে আয়-উন্নতি, শিক্ষা-সম্পদ অর্জন কতটা হবে? জানা যায় কানের ধরন-গড়নে

Samudrik Shastra Predictions: সমুদ্র শাস্ত্র অনুযায়ী, মানুষের শরীরের প্রতিটি অঙ্গের আকৃতি অনুযায়ী ব্যক্তিত্ব ও ভাগ্য সম্পর্কে তথ্য প্রদান করে। সামুদ্রিক শাস্ত্রে কানের আকৃতি ও গঠনের উল্লেখ করা হয়েছে, যা ব্যক্তির ভাগ্য ও প্রকৃতি বুঝতে সাহায্য করে। চলুন জেনে নেওয়া যাক...

Advertisement
সামুদ্রিক শাস্ত্রে কানের আকৃতি ও গঠনের উল্লেখ করা হয়েছে, যা ব্যক্তির ভাগ্য ও প্রকৃতি বুঝতে সাহায্য করে। সামুদ্রিক শাস্ত্রে কানের আকৃতি ও গঠনের উল্লেখ করা হয়েছে, যা ব্যক্তির ভাগ্য ও প্রকৃতি বুঝতে সাহায্য করে।
হাইলাইটস
  • সমুদ্র শাস্ত্র অনুযায়ী, মানুষের শরীরের প্রতিটি অঙ্গের আকৃতি অনুযায়ী ব্যক্তিত্ব ও ভাগ্য সম্পর্কে তথ্য প্রদান করে।
  • সামুদ্রিক শাস্ত্রে কানের আকৃতি ও গঠনের উল্লেখ করা হয়েছে, যা ব্যক্তির ভাগ্য ও প্রকৃতি বুঝতে সাহায্য করে।

Shape of Ear Meaning in Samudrik Shastra: সমুদ্র শাস্ত্র অনুযায়ী, মানুষের শরীরের প্রতিটি অঙ্গের আকৃতি অনুযায়ী ব্যক্তিত্ব ও ভাগ্য সম্পর্কে তথ্য প্রদান করে। এছাড়া এর মাধ্যমে ব্যক্তির ভবিষ্যতও অনুমান করা যায়। শরীরে উপস্থিত তিল, হাত ও পায়ের আকৃতি, দাগ, দাঁতের আকৃতি থেকে অনেক কিছু নির্ধারণ করা যায়। কানও শরীরের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। যদিও এর মাধ্যমে একজন মানুষ শব্দ শোনার ক্ষমতা পায়, কিন্তু সামুদ্রিক শাস্ত্রে কানের আকৃতি থেকে ভবিষ্যৎ সম্পর্কে অনেক তথ্য পাওয়া যায়।  

প্রশস্ত কান
যাদের কান প্রশস্ত তারা খুব ভাগ্যবান বলে মনে করা হয়। এই লোকেরা ব্যবসার মাধ্যমে প্রচুর অর্থ উপার্জন করে এবং অল্প বয়সে সাফল্য অর্জনের পরে তারা অগাধ সম্পদের মালিক হয়। এই লোকেরা ঝুঁকি নিতে মোটেও পিছপা হয় না। এর পাশাপাশি এই মানুষদের অনেক আবেগ থাকে এবং অন্যের সুখ-দুঃখ নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়ে। 

লম্বা-বড় কান
সমুদ্র শাস্ত্র অনুযায়ী যাদের কান আকারে বড় হয়। এই ধরনের মানুষ খুব পরিশ্রমী। তারা দূরদৃষ্টিতে পরিপূর্ণ, যার সাহায্যে তারা সহজেই যে কোনও কাজ সম্পন্ন করতে পারে। এ কারণে এসব মানুষের আর্থিক অবস্থাও মজবুত হয়।  

আরও পড়ুন

খাটো কান
সমুদ্র শাস্ত্র অনুযায়ী যাদের কান স্বাভাবিক আকারের থেকে ছোট। এই ধরনের লোকেরা বিশ্বস্ত এবং মানুষের সঙ্গে ভালভাবে মিশতে পারে। এই লোকেরা শিল্প প্রেমী এবং পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করে। যদিও তারা রাগ করে না, কিন্তু যখন তারা কোন বিষয়ে রেগে যায় তখন তারা সহজে শান্ত হয় না।

বাঁকা-গোটানো কান
কারো কারো কানও বাঁকা থাকে। সামুদ্রিক শাস্ত্রে এই ব্যক্তিদের মনের কর্তা বলে মনে করা হয়। এই মানুষগুলি কোনও কাজে আপস করে না এবং কোনও কাজ নিজের শর্তে করে। এই মানুষগুলি আবেগপ্রবণ নয়।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সমুদ্রশাস্ত্র, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।
 

 

Advertisement