scorecardresearch
 

Samudrik Shastra: পায়ের গড়নই বলে দেবে আপনার স্বভাব ও চরিত্র

Samudrik Shastra: সামুদ্রিক বিজ্ঞান অনুসারে, শরীরের অন্যান্য অংশ দেখে সেই ব্যক্তির ভবিষ্যত বলা যায়। সামুদ্রিক শাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির ভাগ্য কেবল হাত দিয়ে নয়, পা দিয়েও শনাক্ত করা যায়। পায়ের রেখা বলে দেবে আপনার ভাগ্য সম্পর্কিত অনেক গোপন কথা। 

Advertisement
পায়ের গড়ন বলে দেয় কোনও মানুষের স্বভাব-চরিত্র, রইল পায়ের গড়ন বলে দেয় কোনও মানুষের স্বভাব-চরিত্র, রইল
হাইলাইটস
  • পায়ের গড়ন বলে দেয় কোনও মানুষের স্বভাব-চরিত্র
  • জানুন সমুদ্র শাস্ত্র কী বলছে
  • জানুন বিস্তারিত তথ্য

Samudrik Shastra: সামুদ্রিক শাস্ত্র অনুসারে, শরীরের বিভিন্ন অংশ দেখে সেই ব্যক্তির ভবিষ্যত বলা যায়। সামুদ্রিক শাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির ভাগ্য কেবল হাত দিয়ে নয়, পা দিয়েও শনাক্ত করা যায়। পায়ের রেখা বলে দেবে আপনার ভাগ্য সম্পর্কিত অনেক গোপন কথা। 

১. সামুদ্রিক শাস্ত্র অনুসারে যাঁদের পায়ের তলায় কালো তিল থাকে, এই ধরনের মানুষদের বিচরণকারী স্বভাব থাকে। এই লোকেরা ভ্রমণ করতে পছন্দ করে এবং তাঁরা এক জায়গায় বসে থাকতে পছন্দ করে না।

২. চওড়া পায়ের লোকেরা খুব কৌতুকপূর্ণ প্রকৃতির এবং তাঁদের চারপাশে ইতিবাচকতা অনুভব করেন। তবে কখনও কখনও অতিরিক্ত খেলাধুলার কারণে প্রিয়জনকেও বিরক্ত করে ফেলেন। সামুদ্রিক শাস্ত্র অনুসারে যাঁদের পায়ের ছোট আঙুল হয়, তাঁরা খুব সৃজনশীল হন। তবে এঁরা বিপদ নিয়ে খেলতে পছন্দ করেন।

৩. যাঁদের পায়ের পাঁচটি আঙুল একই, তাঁরা খুব শান্ত প্রকৃতির হয়। সামুদ্রিক শাস্ত্র অনুসারে, এই ধরনের লোকেরা সবচেয়ে বড় সমস্যাও শান্তিপূর্ণভাবে সমাধান করতে বিশ্বাস করে।

৪. সামুদ্রিক শাস্ত্র অনুসারে যাঁদের পায়ের পাশের আঙুল বুড়ো আঙুলের চেয়ে বড়, তাঁরা খুব উৎসাহী হন। এই ধরণের লোকেরা অন্যদের জন্য অনুপ্রেরণাদায়ক এবং সর্বত্র তাঁদের নিজস্ব পরিচয় তৈরি করেন। এই ধরণের লোকেরা ভাল বক্তাও হন।

৫. যাঁদের পা খুব পাতলা এবং সব পায়ের আঙুল একে অপরের পাশাপাশি থাকে, তাঁরা কারোর সঙ্গে আপস করেন না। তাঁরা গোপনীয়তা পছন্দ করে।

(এখানে দেওয়া সমস্ত তথ্য সামাজিক এবং ধর্মীয় বিশ্বাসের উপর ভিত্তি করে। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না।)

 

Advertisement
Advertisement