scorecardresearch
 

Shani Asta 2023 Bad Effects : শনি অস্ত গিয়েছে, ৪ বদভ্যাস না ছাড়লে কপালে দুঃখের আশঙ্কা

শনিদেব (Shanidev) গত ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। আর এখন ৩৩ দিনের জন্য অস্ত গিয়েছেন তিনি (Shani Asta 2023)। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে শনিদেব ৪টি খারাপ অভ্যাসকে ভীষণভবে অপছন্দ করেন (Shani Dosha Effects)। চলুন জেনে নেওয়া যাক সেই বদ অভ্যাসগুলি কী কী।

Advertisement
শনিদেব শনিদেব
হাইলাইটস
  • অস্ত গিয়েছেন শনিদেব
  • কিছু বদ অভ্যাস তাঁর অপছন্দ
  • আজই পরিত্যআগ করুন

শনিদেবকে বলা হয় ন্যায়ের দেবতা। নবগ্রহদের মধ্যে তাঁকে সবচেয়ে কঠিন স্বভাবের গ্রহ বলে মনে করা হয়। বলা হয়, তিনি একবার কোনও মানুষের ওপর রেগে গেলে, তাঁর সারা জীবন কষ্ট এবং যন্ত্রণায় ভরে যায়। শনিদেব (Shanidev) গত ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। আর এখন ৩৩ দিনের জন্য অস্ত গিয়েছেন তিনি (Shani Asta 2023)। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে শনিদেব ৪টি খারাপ অভ্যাসকে ভীষণভবে অপছন্দ করেন (Shani Dosha Effects)। চলুন জেনে নেওয়া যাক সেই বদ অভ্যাসগুলি কী কী।

সুদের কারবারী
যাঁরা চড়া সুদে টাকা লেনদেন করেন, তাঁদের শনিদেবের কোপের মুখে পড়তে হতে পারে। এই ধরনের মানুষদের সতর্ক হওয়া উচিত এবং দরিদ্রদের হয়রানি বন্ধ করা উচিত। যদি তাঁরা এমনটি না করে, তবে তাঁদের শনিদেবের কুদৃষ্টির সম্মুখীন হতে হয়। আর সেই প্রভাব থেকে রক্ষা পাওয়া খুবই কঠিন হবে।

পা ঘষে চলা
অনেকেরই স্বভাব থাকে পা ঘষে চল। এই ধরনের মানুষদের প্রতিও বক্রদৃষ্টি থাকে শনিদেবের। শনির অসন্তুষ্টির কারণে এই ধরনের ব্যক্তিদের আর্থিক সংকট এবং জীবনে অশুভ ফল ভোগ করতে হয়। শনিদেব অস্ত যাওয়ায় তাঁদের এই অভ্যাসগুলি পরিবর্তন করা উচিত, নয়তো ক্ষতি নিশ্চিত।

অপরিষ্কার বাথরুম 
বাথরুম ব্যবহারের পর কখনওই তা নোংরা রাখা উচিত নয়। এতে বাস্তু দোষ বেড়ে যায়, যার ফলে ভাল কাজও নষ্ট হতে শুরু করে। শনিদেব সবসময় তাঁদের উপর ক্রুদ্ধ থাকেন যাঁরা এই ধরনের অন্যায় কাজ করেন। ফল্ কারণে তাঁদের জীবন কষ্টে কাটে। তাই বাথরুম সবসময় পরিষ্কার রাখা উচিত।

যেখানে সেখানে থুতু ফেলা
অনেকেরই যেখানে সেখানে থুতু ফেলার অভ্যাস থাকে। এই ধরনের বদ অভ্যাস কুণ্ডলীতে শনির দুর্বলতাকে নির্দেশ করে। যাঁদের এই খারাপ অভ্যাস আছে, তাঁদের ওপর শনিদেব সবসময়ই ক্রুদ্ধ থাকেন। তার ফলে এই ধরনের মানুষের জীবন কষ্টে কাটে এবং তাঁদের স্বাস্থ্যও খারাপ থাকে।

Advertisement

আরও পড়ুন - অস্ত গেলেন শনিদেব, ফের উদয় হলেই ৩ রাশির জীবনে বাম্পার লাভ

 

Advertisement