scorecardresearch
 

Shani Margi Effects on Zodiac Signs: দুর্গাপুজোয় বক্রী থেকে মার্গী হচ্ছে শনি! এই ৫ রাশির জাতকরা মহাদশা থেকে মুক্তি পাবেন  

Shani Margi Effects on Zodic Signs: শনির বর্গী দশা (Shani Bargi) থেকে মার্গী (Shani Margi) হতে চলেছে। যাদের জীবনে শনির দশা (Shani Dhaiya) বা সাতে সাতি (Shani Sade Sati) চলছে তাদের সমস্যা দূর হবে। দেখে নেওয়া যাক কোন রাশির জাতক -জাতিকারা (Zodiac Signs) রয়েছেন সেই তালিকায়।

দুর্গাপুজোয় বক্রী থেকে মার্গী হচ্ছে শনি দুর্গাপুজোয় বক্রী থেকে মার্গী হচ্ছে শনি
হাইলাইটস
  • শনির বর্গী দশা থেকে মার্গী হতে চলেছে।
  • এর ফলে, কয়েকটি রাশিচক্রের জাতকরা উপকৃত হবেন।
  • দীর্ঘ ১৪১ দিন পর বিপরীতমুখী গতি পরিবর্তন করবেন শনিদেব।

Shani Margi Effects on Zodic Signs: দীর্ঘ ১৪১ দিন পর বিপরীতমুখী গতি পরিবর্তন করতে চলেছেন শনিদেব (Shani Dev)। আগামী ১১ অক্টোবর পঞ্চমী ও ষষ্ঠীর দিন শনির বর্গী দশা (Shani Bargi) থেকে মার্গী (Shani Margi) হতে চলেছে। গত ২ মে থেকে শনি, মকর রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে এবং এর ফলে, কয়েকটি রাশিচক্রের জাতকরা উপকৃত হবেন। যাদের জীবনে শনির দশা (Shani Dhaiya) বা সাতে সাতি (Shani Sade Sati) চলছে তাদের সমস্যা দূর হবে। দেখে নেওয়া যাক কোন রাশির জাতক -জাতিকারা (Zodiac Signs) রয়েছেন সেই তালিকায়।

শনির বক্রী থেকে মার্গী দশা (Shani Bakri to Margi) 

আগামী ১১ অক্টোবর, সকাল ৮ টার পর, শনি মার্গীতে পরিণত হবে। এই বছর শনির রাশি পরিবর্তন হবে না তবে গতি পরিবর্তন হবে। আগামী বছর ২৯ এপ্রিল, মকর থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। ফলস্বরূপ, ধনু রাশিতে শনির সাড়ে সাতির অন্ত হবে এবং মীন রাশিতে শুরু হবে সাড়ে সাতির প্রথম পর্যায়। 

Shani Margi from bargi on Durga puja 2021

আরও পড়ুন:  ঢাকে পড়েছে কাঠি! জানুন মহাষ্টমীর অঞ্জলী, সন্ধিপূজা, বলিদানের নির্ঘণ্ট


রাশিচক্রে এর প্রভাব (Shani Margi Effects on Zodic Signs)

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলার সময় খারাপ যাচ্ছে বর্তমানে শনির দশায়। তবে খুব শীঘ্রই তাঁদের এই খারাপ দিনের অবসান হতে চলেছে। অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি ও কেরিয়ারে ভাল সুযোগ মিলবে এরপর। দেবী কাত্যায়নীর পুজোয় সুফল মিলবে। 


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে শনির প্রভাবে। তবে এই পর্যায় থেকে মুক্তি মিলবে তাঁদের শনির দশা থেকে। শারীরিক ও মানসিক সমস্যার সমাধান হবে। অর্থনৈতিক সংকটও দূর হবে। 

আরও পড়ুন:  সাবধান! এই ৫ রাশির জাতক সবচেয়ে বিপজ্জনক

Shani Margi from bargi on Durga puja 2021


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) এবং কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ধনু রাশির উপর বর্তমানে শনির সাড়ে সাতির শেষ পর্যায় চলছে। কুম্ভ রাশিরও একই অবস্থা। এই সমস্যা থেকে বেড়িয়ে আসতে হলে, শনিবারে গ্রহরাজের পুজো করুন। 


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

শনির মার্গী হওয়ার দিন দেবী কাত্যায়নীর পুজো করুন। বর্গী দশা থেকে বেরনোর পরই আপনার জীবনের সমস্যা দূর হয়ে সুখ -শান্তি ফিরে আসবে।