scorecardresearch
 

Unlucky Signs On Palm : হাতের তালুতে এই চিহ্নগুলি নেই তো? দুঃখ-কষ্ট-চোখের জলে জীবন হবে জেরবার

Palmistry : কোনও ব্যক্তির হাতের তালুতে উপস্থিত বিশেষ কিছু সৌভাগ্যের চিহ্ন অতি দরিদ্রকেও ধনী করতে পারে। কিন্তু জানেন কি সৌভাগ্যের চিহ্নের মতো তালুতে অশুভ চিহ্নও থাকে। হাতের তালুর রেখায় থাকা এই অশুভ চিহ্নগুলি যে কাউকে ধ্বংসের দিকে ঠেলে দিতে পারে। চলুন এই প্রতিবেদনে তেমনই ৫টি অশুভ চিহ্নের বিষয়ে জেনে নেওয়া যাক।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • জীবনে হস্তরেখার বিশেষ গুরুত্ব রয়েছে
  • হাতের তালুতে ৩ রেখা সবচেয়ে গুরুত্বপূর্ণ
  • জেনে নিন কিছু অশুভ চিহ্নের বিষয়ে

আপনি নিশ্চয়ই হাতের তালুতে সৌভাগ্যের চিহ্ন বা শুভ চিহ্নের কথা শুনেছেন। কথিত আছে যে কোনও ব্যক্তির হাতের তালুতে উপস্থিত বিশেষ কিছু সৌভাগ্যের চিহ্ন অতি দরিদ্রকেও ধনী করতে পারে। কিন্তু জানেন কি সৌভাগ্যের চিহ্নের মতো তালুতে অশুভ চিহ্নও থাকে। হাতের তালুর রেখায় থাকা এই অশুভ চিহ্নগুলি যে কাউকে ধ্বংসের দিকে ঠেলে দিতে পারে। চলুন এই প্রতিবেদনে তেমনই ৫টি অশুভ চিহ্নের বিষয়ে জেনে নেওয়া যাক।

প্রধান রেখাগুলি ভাঙা অবস্থায় থাকা
হস্তরেখাবিদ্যায় হাতের তালুতে তিনটি প্রধান রেখার কথা বলা হয়েছে। হৃদয়রেখা, জীবনরেখা এবং মস্তিষ্ক রেখা। এই রেখাগুলি মাঝখান থেকে ভেঙ্গে যাওয়া খুবই অশুভ বলে মনে করা হয়। উদাহরণস্বরূপ, যদি কোনও ব্যক্তির জীবনরেখা ভেঙে যায় তবে তার বিবাহিত জীবনে অনেক সমস্যা দেখা দেয়। এমনকী বিবাহবিচ্ছেদও হতে পারে। একইভাবে তালুতে জীবনরেখা ভেঙে গেলে দুর্ঘটনা, বিপদ, বিপর্যয় কিংবা রোগে ভোগার আশঙ্কা থাকে।

তালুতে চেইন স্ট্রাকচার
হাতের তালুতে চেইনের মতো চিহ্ন থাকাও অশুভ হিসেবে ধরা হয়। এটি জীবনে কিছু খারাপ ঘটার ইঙ্গিত দেয়। উদাহরণস্বরূপ বলা যেতে পারে, এক্ষেত্রে জন্ম থেকেই স্বাস্থ্য খারাপ থাকতে পারে। হজম সংক্রান্ত সমস্যা হতে পারে। আর এই শৃঙ্খল যদি ভাগ্যরেখায় থাকে, তাহলে সেই ব্যক্তির মস্তিষ্ক সংক্রান্ত সমস্যা দেখা দেয়।

হাতে গ্রিলের চিহ্ন
যখন হাতের তালুতে ছোট ছোট রেখাগুলো একে অপরকে অতিক্রম করে জালের মতো চিহ্ন তৈরি করে, তখন তাকে গ্রিল বলে। এই গ্রিল নেতিবাচকতা, সমস্যা, অশুভ বিষয়কে নির্দেশ করে। উদাহরণস্বরূপ, যদি এই গ্রিলটি হাতের বুধ পর্বতে থাকে, তাহলে বিয়ে নিয়ে উত্থানপতন হতে পারে। আবার অস্বাভাবিক যৌন সম্পর্কও বিরক্ত করতে পারে। হাতের তালুতে এই চিহ্ন থাকলে মানুষ অনেক কষ্টে ভাল জীবনসঙ্গী পান, আবার মধ্য বয়সে বিয়ে ভেঙে যাওয়ার আশঙ্কাও বেশি থাকে।

Advertisement

তালুতে বিন্দু বা দাগ
হাতের তালুতে বিন্দু বা দাগ হল এক ধরনের ফুল স্টপ যা এনার্জি ফ্লো-তে ব্যাঘাত ঘটায়। এই ধরনের মানুষেরা কষ্ট, গুরুতর অসুস্থতা বা দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। উদাহরণস্বরূপ বলা যায়, যদি কোনও ব্যক্তির লাইফ লাইনে একটি বিন্দু বা দাগ থাকে তবে সেটি গুরুতর অসুস্থতার ইঙ্গিত দেয়। আবার এই দাগগুলি যদি হার্ট লাইনে থাকে তবে জীবনে মানসিক সঙ্কটের পরিস্থিতি তৈরি হতে পারে।

সিমিয়ান লাইন
যে রেখা ভাগ্য রেখা এবং হৃদয় রেখাকে ওভারল্যাপ করে তাকে সিমিয়ান লাইন বলে। এই রেখাটি মহিলাদের জন্য খুবই অশুভ বলে মনে করা হয়। বলা হয়, যে নারীদের হাতের তালুতে সিমিয়ান রেখা রয়েছে তাঁদের জীবনে সংগ্রাম, দুর্ভাগ্য এবং বিবাহবিচ্ছেদের আশঙ্কা রয়েছে। 

আরও পড়ুন - এবার মঙ্গলের সোজা চাল, ৩ রাশির জন্য গুরুত্বপূর্ণ ১৩ জানুয়ারি

 

Advertisement