scorecardresearch
 

Mangal Margi 2023 Lucky Zodiac Sign : এবার মঙ্গলের সোজা চাল, ৩ রাশির জন্য গুরুত্বপূর্ণ ১৩ জানুয়ারি

বৃষ রাশিতে (Vrish Rashi) মার্গী হবে মঙ্গল। তবে তার প্রভাব পড়বে গোটা রাশিচক্রের ওপরে। প্রভাবিত হবে ১২টি রাশির জীবন। মঙ্গলকে মূলত শৌর্য ও বীরত্বের কারক হিসেবে ধরা হয়। তাই মঙ্গল মার্গী হওয়া মাত্র বেশ কয়েকটি রাশির উন্নতির রাস্তা খুলে যাবে। সেই সমস্ত রাশিরগুলির জাতক জাতিকাদের জীবনে আসবে উন্নতি, হবে অর্থপ্রাপ্তিও। তাহলে চলুন জেনে নেওয়া যাক মঙ্গলের এই মার্গী হওয়ার ফলে কোন কোনও রাশির জীবনে আসতে পারে উন্নতি ও সমৃদ্ধি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মার্গী হবে মঙ্গল
  • শুরু হবে সোজা চাল
  • ৩ রাশির জন্য ভাল

প্রতিটি গ্রহ-নক্ষত্র কোনও না কোনও রাশির সঙ্গে সম্পর্কিত। এমতাবস্থায়, যখনই গ্রহরা রাশি পরিবর্তন করে, কিংবা বক্রি বা মার্গী হয়, তখনই তার প্রভাব পড়ে সমস্ত রাশিরচক্রের ওপর। জ্যোতিষশাস্ত্র অনুসারে, চলতি বছরের আগামী ১৩ জানুয়ারি মার্গী হতে চলেছে মঙ্গল (Mangal Margi 2023)। অর্থাৎ শুরু হবে মঙ্গলের সোজা চাল। মূলত বৃষ রাশিতে (Vrish Rashi) মার্গী হবে মঙ্গল। তবে তার প্রভাব পড়বে গোটা রাশিচক্রের ওপরে। প্রভাবিত হবে ১২টি রাশির জীবন। মঙ্গলকে মূলত শৌর্য ও বীরত্বের কারক হিসেবে ধরা হয়। তাই মঙ্গল মার্গী হওয়া মাত্র বেশ কয়েকটি রাশির উন্নতির রাস্তা খুলে যাবে। সেই সমস্ত রাশিরগুলির জাতক জাতিকাদের জীবনে আসবে উন্নতি, হবে অর্থপ্রাপ্তিও। তাহলে চলুন জেনে নেওয়া যাক মঙ্গলের এই মার্গী হওয়ার ফলে কোন কোনও রাশির জীবনে আসতে পারে উন্নতি ও সমৃদ্ধি।

সিংহ রাশি (Leo)  - মঙ্গলের মার্গী অবস্থান সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ সংবাদ বয়ে আনবে। এই সময়ে কেরিয়ার নতুন মাত্রা পাবে। এই রাশির যে সমস্ত মানুষ নতুন চাকরি খুঁজছেন, তাঁদের ইচ্ছা এই সময়ে পূরণ হতে পারে। একই সঙ্গে শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। সেই দিক থেকে বলতে গেলে শিক্ষার্থী ও কর্মজীবী, প্রত্যেকের জন্যই সময়টা হতে চলেছে শুভ। 

বৃশ্চিক রাশি (Scorpio) - মঙ্গল মার্গী হওয়ার কারণে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শুভ সময় শুরু হবে। দীর্ঘদিন আটকে থাকা কাজ সম্পন্ন হবে। চাকরি পরিবর্তনের সুযোগও রয়েছে। আর্থিক লাভের কারণে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। অর্থাৎ মঙ্গলের মার্গী অবস্থান বৃশ্চিক রাশির জন্য কার্যত বরদান হতে চলেছে।

ধনু রাশি (Sagittarius) - ধনু রাশির জাতক জাতিকদেরও ভাল সময় আসতে চলেছে। মঙ্গল মার্গী অবস্থানে গেলে বিনিয়োগে প্রচুর লাভের সম্ভাবনা হবে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। বিবাহিত জীবনে সুখ শান্তি বজায় থাকবে এবং স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। এককথায় কর্ম থেকে পরিবার, সর্বত্রই থাকবে আনন্দের পরিবেশ। 

Advertisement

আরও পড়ুন - আবার পারদ চড়ার পূর্বাভাস, কনকনে ঠান্ডা আর কতদিন?

 

Advertisement