scorecardresearch
 

Vastu Tips For Marriage: বিয়েতে দেরি, বারবার ভেঙে যাচ্ছে? এই ১০ বাস্তু প্রতিকারে ফল পাবেন হাতেনাতে

Vastu Tips For Marriage: অনেক সময় বাড়িতে বাস্তু ত্রুটির কারণে বিবাহযোগ্য যুবক-যুবতীর বিয়ে বিলম্বিত হয়। অনেক চেষ্টার পরেও বিয়ের জন্য উপযুক্ত পাত্র-পাত্রী পাওয়া যায় না। কোনও না কোনও বাধা তৈরি হয়। জেনে নিন এই সব সমস্যার ১০ বাস্তু প্রতিকার...

Advertisement
বিয়েতে দেরি, বারবার ভেঙে যাচ্ছে? এই ১০ বাস্তু প্রতিকারে ফল পাবেন হাতেনাতে! বিয়েতে দেরি, বারবার ভেঙে যাচ্ছে? এই ১০ বাস্তু প্রতিকারে ফল পাবেন হাতেনাতে!
হাইলাইটস
  • অনেক সময় বাড়িতে বাস্তু ত্রুটির কারণে বিবাহযোগ্য যুবক-যুবতীর বিয়ে বিলম্বিত হয়।
  • অনেক চেষ্টার পরেও বিয়ের জন্য উপযুক্ত পাত্র-পাত্রী পাওয়া যায় না।
  • জেনে নিন এই সব সমস্যার ১০ বাস্তু প্রতিকার।

Vastu Tips For Marriage: বাস্তুশাস্ত্র অনুযায়ী, অনেক সময় বাড়িতে বাস্তু ত্রুটির কারণে বিবাহযোগ্য যুবক-যুবতীর বিয়ে বিলম্বিত হয় এবং অনেক চেষ্টার পরেও বিয়েতের জন্য উপযুক্ত পাত্র-পাত্রী পাওয়া যায় না, কোনও না কোনও বাধা তৈরি হয়।

আসলে, বাস্তু বিজ্ঞান আপনার চারপাশের জিনিসগুলি থেকে উত্পন্ন শক্তির নেতিবাচক এবং ইতিবাচক প্রভাবগুলি ব্যাখ্যা করে। বিবাহযোগ্য সন্তানদের ঘর ভুল পথে থাকলে তাদের বিয়েতে বিলম্ব হতে পারে। বাস্তুশাস্ত্রে এমন কিছু প্রতিকারের কথা বলা আছে, যেগুলো অবলম্বন করলে আপনি শীঘ্রই আপনার ঘরে শেহনাইয়ের আওয়াজ পেতে পারেন।

বিয়ের বাধা কাটাতে ১০ বাস্তু প্রতিকার:
•    যে ব্যক্তির বিয়ে বিলম্বিত হচ্ছে, তার শোবার ঘরে এক জোড়া ম্যান্ডারিন হাঁসের একটি মূর্তি রাখুন, একটি পুরুষ এবং একটি মহিলা। বিয়ে শীঘ্রই ঘটবে এবং আপনি একটি প্রেমময় জীবনসঙ্গী পাবেন।
•    বাস্তুশাস্ত্র অনুযায়ী, বিবাহযোগ্য ছেলে বা মেয়েরা যখন তাদের কর্মজীবনে সফল হয় এবং বিয়ে করতে চায়, তখন তাদের উত্তর-পশ্চিম অর্থাৎ উত্তর-পশ্চিম কোণে ঘুমানো উচিত। যদি উত্তর-পশ্চিম কোণে জায়গা না থাকে, তবে বিকল্প হিসাবে, ঘরটি উত্তর বা উত্তর-পূর্ব দিকে হওয়া উচিত।উত্তর-পশ্চিম দিকে তাদের থাকার ও ঘুমানোর ব্যবস্থা করা যেতে পারে।

আরও পড়ুন

•    বিয়ের যোগ্য সন্তানদের ঘরের রঙ হালকা গোলাপি বা চোখকে সুন্দর দেখায় এমন যেকোনো রঙ হতে হবে।অতিরিক্ত গাঢ়, বাদামী, নীল ও কালো রং কখনোই ব্যবহার করা উচিত নয়, এ ধরনের রং নেতিবাচক শক্তির মাত্রা বাড়ায়।
•    অবিবাহিতরা যারা দক্ষিণ দিকে ঘুমায় তাদের তাড়াতাড়ি বিয়ে হয় না, একইভাবে যারা দক্ষিণ-পশ্চিম দিকে ঘুমায় তাদের বিয়ের জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়।

•    যারা বিয়ে করতে চান তাদের বিছানা এমনভাবে সাজাতে হবে যেন দুদিক থেকে ব্যবহার করা যায়। দুই পাশের দেয়াল সংলগ্ন একটি বিছানা বিয়েতে বাধা হয়ে দাঁড়াতে পারে।
•    বিছানার উপরে কোন প্রকার বিম বা ডাবল বেড থাকা উচিত নয়, এতে মানসিক চাপ সৃষ্টি হতে পারে যা বিয়ের সিদ্ধান্তে বাধা সৃষ্টি করতে পারে।

Advertisement

•    যদি কোনও বিবাহযোগ্য ব্যক্তি তার বিয়েতে বাধার সম্মুখীন হন তবে এমন ব্যক্তির শোবার ঘরে কখনই কাঁচি, ছুরি এবং ধারালো জিনিস দক্ষিণ-পশ্চিম দিকে রাখবেন না।
•    যারা বিয়ে করতে ইচ্ছুক তারা তাদের বেডরুমের উত্তরমুখী দেয়ালে রাধা-কৃষ্ণ, শিব-পার্বতী বা যেকোনো বিবাহিত দম্পতির ছবি লাগান, শীঘ্রই বিয়ে হওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

•    বিবাহযোগ্য যুবক ও মহিলাদের বেডরুমের ভিতরে দক্ষিণ-পশ্চিম দিকে দুটি সক্রিয় স্ফটিক রাখুন। এর মাধ্যমে খুব শীঘ্রই বিয়ে হবে এবং আপনি সেরা জীবনসঙ্গী পাবেন।
•    বাস্তুতে, পিওনি ফুল দ্রুত বিয়েতের জন্য সেরা হিসাবে বিবেচিত হয়। বিয়েতের যোগ্য সন্তানদের বেডরুমের বাইরে পিওনি ফুলের ছবি রাখলে বিয়ে দ্রুত ও শুভ হয়।

বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা হয়েছে। এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement