scorecardresearch
 

Vastu Tips For Plants: টাকার টানাটানি-ঋণে জর্জরিত? এই ২ গাছের সাহায্যে সমৃদ্ধি ফিরবে সংসারে

Vastu Tips For Plants: হিন্দু ধর্মে অলৌকিক ও ঐশ্বরিক গুণসম্পন্ন কিছু গাছ রয়েছে যেগুলো যদি কোনও ব্যক্তির বাড়িতে রোপণ করা হয় তাহলে তার সমস্ত সমস্যার সমাধান হতে পারে। আসুন এমনই ২টি গাছের ঐশ্বরিক তাত্পর্য সহ কিছু প্রতিকার সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক...

Advertisement
টাকার টানাটানি-ঋণে জর্জরিত? এই ২ গাছের সাহায্যে সমৃদ্ধি ফিরবে সংসারে! টাকার টানাটানি-ঋণে জর্জরিত? এই ২ গাছের সাহায্যে সমৃদ্ধি ফিরবে সংসারে!
হাইলাইটস
  • হিন্দু ধর্মে অলৌকিক ও ঐশ্বরিক গুণসম্পন্ন কিছু গাছ রয়েছে যেগুলো যদি কোনও ব্যক্তির বাড়িতে রোপণ করা হয় তাহলে তার সমস্ত সমস্যার সমাধান হতে পারে।
  • এমনই ২টি গাছের ঐশ্বরিক তাত্পর্য সহ কিছু প্রতিকার সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক!

Vastu Tips For Plants: হিন্দু ধর্মে, কিছু গাছপালা অত্যন্ত পবিত্র এবং শুভ বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে কোনও ব্যক্তির বাড়িতে এই গাছগুলি লাগালে সেখানে সুখ ও সমৃদ্ধি থাকে এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদও মানুষের উপর থাকে।

হিন্দু ধর্মে অলৌকিক ও ঐশ্বরিক গুণসম্পন্ন কিছু গাছ রয়েছে যেগুলো যদি কোনও ব্যক্তির বাড়িতে রোপণ করা হয় তাহলে তার সমস্ত সমস্যার সমাধান হতে পারে। দীর্ঘদিন ধরে কোনও সমস্যা চললে বা কোনও পরিশ্রমের ফল না হলে এই গাছগুলো মানুষের সব সমস্যা দূর করতে পারে। আসুন এমনই ২টি গাছের ঐশ্বরিক তাত্পর্য সহ কিছু প্রতিকার সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক...

তুলসী গাছ
তুলসী গাছকে মা লক্ষ্মীর প্রতীক মনে করা হয়। যদি কোনও ব্যক্তি প্রতি সন্ধ্যায় তুলসী গাছের কাছে একটি প্রদীপ জ্বালান, তাহলে তার উপর দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ বর্ষণ শুরু হয়। মনে রাখবেন মঙ্গল ও রবিবার তুলসী গাছ স্পর্শ করা উচিত নয়।

আরও পড়ুন

অশ্বথ গাছ
অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর করতে সাহায্য করে অশ্বথ গাছ। খোলা জায়গায় বা মন্দিরের কাছে অশ্বথ গাছ লাগাতে হবে। শনিবার সন্ধ্যায় অশ্বথ গাছে জল নিবেদন এবং প্রদীপ জ্বালালে অনেক উপকার পাওয়া যায়।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র বাস্তুশাস্ত্রে আর জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

TAGS:
Advertisement