scorecardresearch
 

Vastu Tip : ঘরের এই দিকে সিন্দুক খুললে ধনসম্পত্তির ক্ষতি, মাথায় রাখুন

Vastu Tip: প্রত্যেক ব্যক্তির জীবনে আর্থিক উন্নতি অর্জন করা একটি গুরুত্বপূর্ণ পর্ব। এর জন্য পাঁচটি উপাদানের মধ্যে ভারসাম্য আনার দরকার রয়েছে। এবং ইতিবাচক জিনিসও আনতে হবে।

বাস্তু অনুসারে ঘরে সিন্দুক রাখার নিয়ম রয়েছে (প্রতীকী ছবি) বাস্তু অনুসারে ঘরে সিন্দুক রাখার নিয়ম রয়েছে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বাস্তুশাস্ত্রের সাহায্য নিয়ে কোনও ব্যক্তির ভাগ্য হয়তো পরিবর্তন করা যায় না
  • তবে এ কথা বলাই যায়, মানুষের জীবনধারায় পরিবর্তন আনা যেতে পারে
  • বাস্তু অনুসারে, বাড়ির অবস্থা থেকে শুরু করে দিক এবং আসবাবপত্র ইত্যাদির সঙ্গে পাঁচটি উপাদানের ভারসাম্য এনে অনেক ভাল ফল পাওয়া যেতে পারে

Vastu Tip: বাস্তুশাস্ত্রের সাহায্য নিয়ে কোনও ব্যক্তির ভাগ্য হয়তো পরিবর্তন করা যায় না। তবে এ কথা বলাই যায়, মানুষের জীবনধারায় পরিবর্তন আনা যেতে পারে।

আরও পড়ুন: নীল হটপ্যান্ট পরে বুর্জ খলিফায় শ্রীলেখা, ছবি VIRAL

বাস্তুর পাঁচ উপাদান
বাস্তু অনুসারে, বাড়ির অবস্থা থেকে শুরু করে দিক এবং আসবাবপত্র ইত্যাদির সঙ্গে পাঁচটি উপাদানের ভারসাম্য এনে অনেক ভাল ফল পাওয়া যেতে পারে। তা করলে সুস্বাস্থ্য, ধনসম্পদ, সুখ-শান্তি মিলতে পারে। 

আরও পড়ুন: রেড ড্রেসে Nora Fatehi যেন লালপরি, সুন্দরীর লুকে ঘায়েল নেটপাড়া

এই দুনিয়ার সব কিছু পাঁচটি উপাদানের সমন্বয়ে। এমনই বলছে বাস্তু। যার মধ্যে রয়েছে আকাশ, পৃথিবী, জল, বায়ু এবং আগুন। এগুলির সবারই স্বাধীন অস্তিত্ব রয়েছে। এবং এদের তাৎপর্যও রয়েছে। বাস্তুর অর্থ হল শক্তিকে ইতিবাচক উপায়ে কাজে লাগানো।

আরও পড়ুন: ফ্যামিলি ট্রিপে না 'অসুস্থ' স্বামীর, এদিকে বাড়িতে বান্ধবীর সঙ্গে, ধরল CCTV

আর্থিক উন্নতি
প্রত্যেক ব্যক্তির জীবনে আর্থিক উন্নতি অর্জন করা একটি গুরুত্বপূর্ণ পর্ব। এর জন্য পাঁচটি উপাদানের মধ্যে ভারসাম্য আনার দরকার রয়েছে। এবং ইতিবাচক জিনিসও আনতে হবে।

আরও পড়ুন: দুর্গাপুজোকে ইউনেস্কো-স্বীকৃতি, উদযাপনে বুধবার পদযাত্রা কলকাতায়

মেনে চলতে হবে এই নিয়ম
আরও ভাল জীবনযাপনের জন্য কেউ বাস্তুর মূল নিয়মকে ভিত্তি করে আরও এগিয়ে যেতে পারেন। যাতে বাড়িতে সম্পদ এবং আর্থিক সমৃদ্ধি থাকে। বাস্তু অনুসারে, বাড়ির পৃথ্বী দিক বাড়ির আর্থিক স্থিতিশীলতার জন্য গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। পৃথ্বীর দিক হল দক্ষিণ-পশ্চিম।

আরও পড়ুন: শিশুকে ঠান্ডার হাত থেকে বাঁচাতে নজর দিন এই ৫ দিকে, চনমনে থাকবে সন্তান

সিন্দুক যেখানে রাখতে হবে
বাড়ির সিন্দুক যেন দক্ষিণ বা পশ্চিম দিকে খোলা না হয়। সেদিকে একটু খেয়াল রাখতে হবে। দক্ষিণ-পশ্চিম দিকে সিন্দুক খুললে অর্থের ক্ষতি হতে পারে। 

আপনার গয়না এবং ধনসম্পত্তি সংক্রান্ত কাগজপত্র যদি বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে রাখেন, তাহলে মুখ উত্তর ও উত্তর-পূর্ব দিকে রাখা দরকার। তাহলে আর্থিক সচ্ছলতা বাড়ে। এ কথা মাথায় রাখা দরকার।

 

 
; ; ;