scorecardresearch
 

Vastu Tips: ঘরে বাঁশ গাছ রেখেছেন? ভয়ঙ্কর আর্থিক ক্ষতির মুখে পড়তে চলেছেন

বাঁশ গাছটিকে শুভ ও সৌভাগ্যের চকচকে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। তবে বাস্তু অনুসারে যদি বাঁশের গাছটি সঠিক দিক ও স্থানে না রোপণ করা হয় তবে অর্থনৈতিক পরিস্থিতি ক্ষতিগ্রস্থ হতে পারে।

Advertisement
বাস্তু টিপস্ বাস্তু টিপস্
হাইলাইটস
  • বাস্তু অনুসারে যদি বাঁশের গাছটি সঠিক দিক ও স্থানে রোপণ করতে হয়
  • নইলে তবে অর্থনৈতিক পরিস্থিতি ক্ষতিগ্রস্থ হতে পারে
  • বাঁশ গাছকে পূর্ব দিকে রোপণ করা ভাল বলে বিবেচিত হয়

বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়িতে এবং অফিসে গাছ লাগানো শুভ মনে করা হয়। সুখ, শান্তি এবং সমৃদ্ধি বৃদ্ধি পায়। ঘরে গাছ থাকা স্বাস্থ্যের জন্যও ভাল। বাস্তুমতে, ইতিবাচক শক্তির প্রভাব বৃদ্ধি পায়। কিন্তু বাঁশের ক্ষেত্রে সেই নিয়ম চলে না। বাস্তুর মতে, বাঁশ গাছটিকে শুভ ও সৌভাগ্যের চকচকে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। তবে বাস্তু অনুসারে যদি বাঁশের গাছটি সঠিক দিক ও স্থানে না রোপণ করা হয় তবে অর্থনৈতিক পরিস্থিতি ক্ষতিগ্রস্থ হতে পারে।

বাঁশ গাছকে পূর্ব দিকে রোপণ করা ভাল বলে বিবেচিত হয়। এদিকে বাঁশের গাছ লাগিয়ে ঘরে শান্তি হয়। টাকাও আসে। আপনি যদি বাড়িতে বাঁশের গাছ লাগান তবে এটি জানালার কাছে বা সূর্যের আলো সরাসরি এমন জায়গায় রাখবেন না। এটি গাছটিকে নষ্ট করবে। যা বাড়ির অর্থনৈতিক অবস্থার উপরও সরাসরি প্রভাব ফেলবে।

বাঁশের গাছটি বায়ু পরিশোধক হিসাবেও কাজ করে। বাঁশের গাছগুলি দূষণ কমাতে সহায়ক। বাড়িতে বা অফিসে লাগানো বাঁশ গাছের জল পরিবর্তন করুন। এটি অর্থনৈতিক পরিস্থিতি জোরদার করে।

বাড়িতে বাঁশের গাছ লাগালে রোগ দূর হয় এবং শরীর সুস্থ থাকে। বাঁশের উদ্ভিদটি লাল ফিতা দিয়ে বেঁধে কাঁচের বাটিতে বা হাঁড়িতে জল দিতে হবে। বাঁশের গাছ শোবার ঘরে রাখতে পারেন। এটি এমন একটি উদ্ভিদ যা স্বামী এবং স্ত্রীর মধ্যে প্রেম বাড়িয়ে তোলে। পড়াশুনা, সৃজনশীলতা এবং লেখায় অগ্রগতির জন্য বাঁশের গুচ্ছকে শুভ বলে মনে করা হয়।

Advertisement