scorecardresearch
 

Vastu Tips For Plant: স্বামী-স্ত্রীর মধ্যে বাড়বে প্রেম, কেবল বাড়িতে সঠিক দিকে রাখুন এই ফুল

Rajnigandha Plant Tips: বাস্তু অনুসারে, বাড়িতে লাগান গাছপালা থেকে ইতিবাচক শক্তির সঞ্চার হয়। সেই সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যেও থাকে মাধুর্য। একইভাবে রজনীগন্ধা গাছ স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত করে।

Advertisement
বাড়ির এদিকে  রজনীগন্ধার গাছ লাগান বাড়ির এদিকে রজনীগন্ধার গাছ লাগান
হাইলাইটস
  • বাস্তু অনুসারে, বাড়িতে লাগান গাছপালা থেকে ইতিবাচক শক্তির সঞ্চার হয়
  • সেই সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যেও থাকে মাধুর্য

Rajnigandha Vastu Tips: বাস্তুশাস্ত্রে এমন অনেক গাছের কথা বলা হয়েছে, যেগুলো ঘরে লাগালে ইতিবাচক শক্তির বিকাশ ঘটে। এর সাথে, বাড়ির সদস্যদের জন্য অগ্রগতির পথ উন্মুক্ত হয়। আজ আমরা এমনই এক গাছের কথা জানব, যেটি ঘরে লাগালে স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা আসে। রজনীগন্ধা  এই উদ্ভিদের মধ্যে একটি। বাস্তুতে রজনীগন্ধাকে খুবই কার্যকর বলা হয়। 

ঘরে রজনীগন্ধা লাগালে ইতিবাচক শক্তি বাস করে। কথিত আছে যে এই গাছটি লাগালে জীবনের সমস্যা দূর হয়। বিশেষ করে স্বামী-স্ত্রীর জীবনে আসা সমস্যা থেকে মুক্তি মেলে। এই গাছটি যদি বাড়িতে সঠিক দিকে রোপণ করা হয়, তাহলে স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম বাড়ে। বাস্তু মতে, রজনীগন্ধা ফুল ও গাছ লাগালে একঘেয়ে দাম্পত্য জীবনে প্রেম বাড়ে। সহজ কথায়, এটি প্রয়োগ করার সময় দিকটির বিশেষ যত্ন নেওয়া খুব গুরুত্বপূর্ণ। আসুন জেনে নেই এটি প্রয়োগের সঠিক দিক ও উপকারিতা সম্পর্কে। 

 

 

এই দিকে রজনীগন্ধা গাছ লাগান
বাস্তুতে রজনীগন্ধার গাছ সঠিক দিকে লাগাতে বলা হয়েছে। সঠিক পথে রোপণ করলেই এই গাছটি সম্পূর্ণ উপকার দেয়। রজনীগন্ধা গাছ লাগানোর সঠিক দিক হল উত্তর। শুধুমাত্র এই দিকে প্রয়োগ ইতিবাচক ফলাফল দেয়। এর ফলে ঘরে সুখ, শান্তি ও সমৃদ্ধি বজায় থাকে।

স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে মধুরতা আসে
প্রত্যেক মানুষই চায় তার জীবন সুখের হোক, দাম্পত্য জীবনে মাধুর্য থাকুক। কিন্তু কখনও কখনও মানুষ সম্পর্কের মধ্যে তিক্ততা বা ছোট বিবাদের কারণ বুঝতে পারে না। এর প্রধান কারণ হল বাস্তু দোষ। 

 

 

Advertisement

বাস্তু বিশেষজ্ঞদের মতে, বাড়িতে একটি রজনীগন্ধা গাছ লাগালে দাম্পত্য জীবনে মাধুর্য আসে। এছাড়া স্বামী-স্ত্রীর ঘরেও রজনীগন্ধা ফুল লাগানো যেতে পারে। এতে দুজনের মধ্যে পারস্পরিক ভালোবাসা বাড়ে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement