scorecardresearch
 

Vastu Tips Money: অবাঞ্ছিত খরচ কমবে, টাকা আসবে জলের মতো; ঘরে আনুন এই ছোট্ট বদল

Vastu Tips Money: বাড়ি বা ঘরের বাস্তুতে সমস্যা থাকলে,প্রভাব পড়ে জীবনে। আর্থিক সংকট তৈরি হয়। তা থেকে বাঁচতে হলে আপনার বাস্তু এখনই চেক করুন। প্রয়োজনে তা বদলে ফেলার চেষ্টা করুন। তাহলেই টাকা আসবে দ্রুত।

অবাঞ্চিত খরচ কমবে, টাকা আসবে জলের মতো; ঘরে আনুন এই ছোট্ট বদল অবাঞ্চিত খরচ কমবে, টাকা আসবে জলের মতো; ঘরে আনুন এই ছোট্ট বদল
হাইলাইটস
  • অবাঞ্ছিত খরচ কমবে, টাকা আসবে জলের মতো
  • নিজের ঘরে এই ছোট্ট বদল করুন

Vastu Tips Money:কিছুতেই খরচ আটকাতে পারছেন না? আচমকা টাকা বেরিয়ে যাচ্ছে। সবার বেতন বেড়েছে, আপনারটা বাড়েনি? ব্যবসায় লাভ কমে গিয়েছে? অথচ আপনার দিক থেকে কোনও গাফিলতি নেই। আপনি সমস্ত কাজ করছেন একদম নিয়ম মেনে।তবু রোজগার, সঞ্চয় নিয়ে সমস্যায় পড়তে হচ্ছে। আসলে সমস্য়া আপনার উদ্যোগে নয়, রয়েছে বাস্তুতে। বাড়ি বা ঘরের বাস্তুতে সমস্যা থাকলে,প্রভাব পড়ে জীবনে। আর্থিক সংকট তৈরি হয়। তা থেকে বাঁচতে হলে আপনার বাস্তু এখনই চেক করুন। প্রয়োজনে তা বদলে ফেলার চেষ্টা করুন।

আরও পড়ুনঃ কেন্দ্রের এই স্কিমে গ্যারান্টার ছাড়াই ১০ লক্ষ পর্যন্ত ঋণ, কীভাবে আবেদন?

কীভাবে নিজের বাস্তুদোষ কাটাবেন? 

.বাস্তুশাস্ত্রে বলা হয়, বাড়ির উত্তর-পূর্ব দিকে জলের ফোয়ারা রাখতে পারেন। তা ঠিকমতো টাকার জোগান নিশ্চিত করবে।

. বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে জলের ফোয়ারা, অ্যাকোরিয়াম বা ওই জাতীয় জিনিস থাকলে সরিয়ে ফেলুন। না সম্ভব হলে সেক্ষেত্রে দক্ষিণ-পূর্ব দিকে লাল রঙের আলো রাখতে হবে।

. আর্থিক সমস্যা এড়াতে ঘরের উত্তর-পূর্ব দিক পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। এর ফলে মাথা ঠান্ডা থাকবে। সব দিক থেকে লাভ হবে।

.উত্তর-পূর্ব দিকে ফোয়ারা রাখলেও, দক্ষিণ পূর্ব দিকে যেন জল সংক্রান্ত কোনও জিনিস না থাকে, এমনটাই সতর্ক করছেন বাস্তুশাস্ত্রবিদরা।

আরও পড়ুনঃ বিশ্বকাপে আজ থেকে অগ্নিপরীক্ষা মেসিদের, অস্ট্রেলিয়ার কাছে হারলেই বাদ

. যে ঘরেই আলমারি রাখুন না কেন, যাতে আলমারির দরজা খুললে তা উত্তর দিকে মুখ করে খোলে সেটি নিশ্চিত করতে হবে। যদি সেই সুযোগ না থাকে, তাহলে অন্তত পূর্ব দিকে মুখে করে আলমারির দরজা খোলার ব্যবস্থা করতে হবে। তাও না সম্ভব হলে আলমারিটিই উত্তর-পূর্ব দিকের মুখ করে রাখতে হবে।