scorecardresearch
 

Lucky Sign In Your Palm: হাতের তালুতে Y চিহ্ন রয়েছে? জানুন ধনী না ফকির হওয়ার ইঙ্গিত

Lucky Sign In Your Palm: আমাদের ভাগ্যের অনেক বড় রহস্য হাতের তালুর রেখায় থাকে। আপনি কি কখনও লক্ষ্য করেছেন যে, এই রেখাগুলি আমাদের তালুতে কিছু বিশেষ অক্ষর বা চিহ্ন তৈরি করে।

Advertisement
হাতের তালুর Y চিহ্নর ইঙ্গিত হাতের তালুর Y চিহ্নর ইঙ্গিত

Lucky Sign In Your Palm: মানুষের হাতের রেখায় লুকিয়ে থাকে  ভাগ্য সম্পর্কিত অনেক রহস্য। কত বছর বাঁচবেন, কবে বিয়ে হবে, ধনী না গরীব হবেন, হাতের রেখা থেকে এমন অনেক প্রশ্নের উত্তর পাওয়া যায়। হাতের তালুতে থাকা, বেশ কিছু বিশেষ চিহ্ন দেখেও একজন ব্যক্তির ভাগ্য এবং দুর্ভাগ্য নির্ধারণ করা যায়। 

আমাদের ভাগ্যের অনেক বড় রহস্য হাতের তালুর রেখায় থাকে। আপনি কি কখনও লক্ষ্য করেছেন যে, এই রেখাগুলি আমাদের তালুতে কিছু বিশেষ অক্ষর বা চিহ্ন তৈরি করে। তালুতে প্রতিটি চিহ্নের একটি বিশেষ অর্থ রয়েছে।  বিশেষজ্ঞদের মতে, পৃথিবীতে খুব কম মানুষই আছেন যাদের হাতের তালুতে 'ওয়াই' (ইংরাজি Y) অক্ষর তৈরি হয়। কথিত আছে যে, যাদের হাতের তালুতে এই অক্ষর থাকে তারা খুবই ভাগ্যবান। 

কথিত আছে যে ব্রেসলেট রেখা এবং জীবনরেখার ঠিক মাঝখানে যদি Y চিহ্নটি কোনও ব্যক্তির তালুতে থাকে, তবে এই ধরণের লোকেরা জীবনে বড় সাফল্য অর্জন করে। কোনও পরিস্থিতিতে এই ব্যক্তিদের জীবনে অসুবিধার সম্মুখীন হতে হয় না, সাধারণত।

হস্তরেখা শাস্ত্রর  মতে, যাদের হাতের তালুতে Y-র আকৃতি তৈরি হয়, তাদের মধ্যে বেশিরভাগ জনই ব্যবসা-বাণিজ্যকেই পেশা হিসেবে বেছে নেন। এধরনের মানুষেরা জীবনে অনেক নাম- যশ অর্জন করে। তাদের কাজ বিদেশে ছড়িয়ে পড়ে। তাদের অর্থের অভাব হয় না, তাদের সম্মান থাকে সমাজে। এই লোকদের জীবন বিলাসিতায় ভরা থাকে এবং তাদের কোনও কিছুর অভাব হয় না।

যাদের হাতের তালুতে Y অক্ষরটি রয়েছে, তারা অন্যের অধীনে কাজ করতে পছন্দ করেন না। এই ধরনের লোকেরা তাদের নিজস্ব উপায় তৈরিতে বিশ্বাসী। তারা ঝুঁকি নিতে ভয় পায় না, বা বড় বিনিয়োগের চিন্তাও করে না। এই মানুষদের এই গুণটি তাদের জীবনে বড় হওয়ার দিকে নিয়ে যায়। তবে জীবনের বেশিরভাগ সময় কাটে ব্যস্ততার মধ্যে।

Advertisement

কখন ক্ষতি হয়?

যদি তালুতে একটি ছোট রেখা জীবন রেখা থেকে বেরিয়ে আসে এবং বিপরীতে Y চিহ্ন তৈরি করে, তবে তা অশুভ বলে বিবেচিত হয়। হস্তরেখার বিশেষজ্ঞরা একে জীবনের কাটিং লাইন বলে মনে করেন। অর্থাৎ, এই রেখাটি একজন ব্যক্তির বয়স হ্রাস নির্দেশ করে। এই মানুষদের জীবনেও রোগের সম্মুখীন হতে পারে। স্বাস্থ্য খাতে ব্যয় অনেক বেশি হতে পারে। পরিবারে অসুস্থদের স্বাস্থ্যের জন্যও প্রচুর অর্থ ব্যয় হয়।

 

Advertisement