scorecardresearch
 

Bajaj Pulsar Black Edition : বজাজ পালসারের নয়া লুক প্রকাশ্যে, কবে লঞ্চ হচ্ছে?

Bajaj Pulsar Black Edition: স্পোর্টস বাইকপ্রেমীদের জন্য রয়েছে সুখবর। নতুন বজাজ পালসারের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। এখন মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে এটি কবে বাজারে আসবে, সে জন্য।

Advertisement
বজাজ পালসারের নতুন ভার্সনের প্রথম লুক বজাজ পালসারের নতুন ভার্সনের প্রথম লুক
হাইলাইটস
  • স্পোর্টস বাইকপ্রেমীদের জন্য রয়েছে সুখবর
  • নতুন বাজাজ পালসারের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে
  • এখন মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে এটি কবে বাজারে আসবে

Bajaj Pulsar Black Edition: স্পোর্টস বাইকপ্রেমীদের জন্য রয়েছে সুখবর। নতুন বজাজ পালসারের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। এখন মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে এটি কবে বাজারে আসবে, সে জন্য।

ইনস্টাগ্রামে ছবি
আসলে কোম্পানির অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে নতুন বজাজ পালসারের এক ঝলক দেখা গেছে। এটি Pulsar N250 এর ব্ল্যাক ভার্সন বা কালো সংস্করণ। তবে কোম্পানি একে আলাদাভাবে Bajaj Pulsar N250 Black নাম দেবে, নাকি শুধু Black Edition বলবে তা এখনও স্পষ্ট নয়।

এখনও বিস্তারিত তথ্য দেওয়া হয়নি
নতুন বজাজ পালসারের সোশ্যাল মিডিয়া পোস্ট ছাড়া সংস্থাটি এখনও এটা সম্পর্কে অন্য কোনও তথ্য দেয়নি। লঞ্চ কখন হবে, তা-ও স্পষ্ট নয়। তবে যখনই কোনও সংস্থা তার মডেলগুলির একটা মার্কেটিং করা শুরু করে, তার অর্থ হল এটা খুব শিগগির বাজারে চলে আসতে শুরু করেছে। 

Bajaj Pulsar bike Black Edition Instagram post launch date price in india

আরও পড়ুন: কলা-ভুট্টা থেকে তৈরি হচ্ছে সুতো-কাপড়, রয়েছে বাঁশও, দেখুন

আরও পড়ুন: বাদামকাকুর সঙ্গে তুমুল নাচ স্যান্ডি সাহার, সেরে নিলেন 'মালাবদল'

আরও পড়ুন: সংস্কারের আশ্বাস, আত্রেয়ীর রাইখর মাছ ফের পাত পেড়ে?

আশা করা হচ্ছে যে নতুন Bajaj Pulsar N250 এর ব্ল্যাক এডিশন তার বর্তমান মডেলের ওপর ভিত্তি করে তৈরি হবে। আগামী মাসের মধ্যে বাজারে আসতে পারে এই মডেলটি। পালসার বাইক ভারতে প্রবল জনপ্রিয়তা পেয়েছে।

নতুন পালসার কেন বিশেষ হবে?
তবে ব্ল্যাক এডিশনের কারণে এই বাইকের সকল এলিমেন্ট বা উপাদান কালো হবে। কোম্পানিটি তার ইঞ্জিন কভার থেকে শুরু করে এক্সহস্ট সিস্টেম এবং চাকার সবকিছুই কালো রঙে পেইন্ট করে বাজারে আনতে পারে। 

Advertisement

বাইকটা বর্তমান বজাজ পালসারের মতো একই অয়েল-কুলড 249.07cc ইঞ্জিন দিয়ে চলতে পারে। এটা বর্তমানে 24.5 PS সর্বোচ্চ শক্তি এবং 21.5 Nm পিক টর্ক জেনারেট করে। তবে বর্তমান মডেলের তুলনায় এর দাম বেশি হতে পারে।

Bajaj Pulsar হল Bajaj Auto এর সবচেয়ে জনপ্রিয় বাইক মডেল। কোম্পানিটি প্রথম ২০০০ সালে এটি চালু করে। এর মাধ্যমে স্কুটার নির্মাণকারী বজাজ অটো কোম্পানি একটি মোটরসাইকেল কোম্পানিতে পরিণত হয়। বর্তমানে এই বাইকটি ১২৪ সিসি (125cc) থেকে ২৫০ সিসি (250cc) পর্যন্ত ইঞ্জিন সেগমেন্টে পাওয়া যাচ্ছে।

 

Advertisement