scorecardresearch
 

Bumper Return: ৩৫ পয়সার এই শেয়ারে মাত্র ৬ মাসে হাজার টাকা বিনিয়োগে ৮ লক্ষ কামাই!

Multibagger Penny Stock: যে বিনিয়োগকারী এই স্টকে ২০২১ সালের অক্টোবরে ১ লক্ষ টাকা বিনিয়োগ করেছেন, তাঁর অর্থ বেড়ে আজ ৮ কোটি।

Advertisement
পেনি স্টকে বিনিয়োগ করে মালামাল! পেনি স্টকে বিনিয়োগ করে মালামাল!
হাইলাইটস
  • ৬ মাসে স্টকের দাম মাত্র ৩৫ পয়সা।
  • সেই স্টক ৮০০০ শতাংশ বাড়ল।
  • এসইএল ম্যানুফ্যাকচারিং স্টকে বিনিয়োগে মালামাল।

কম টাকার শেয়ার বা পেনি স্টকে (Penny Stocks) বিনিয়োগ অনেক ক্ষেত্রেই ভাল রিটার্ন দেয়। মালামাল হন বিনিয়োগকারীরা। কয়েক হাজার টাকা বিনিয়োগেই লক্ষপতি হন।  আবার কয়েকটি জোর ধাক্কাও দেয়। ফলে বিচার বিবেচনা করে এমন শেয়ার খুঁজে বের করা জরুরি। 

এমনই একটি পেনি স্টক মাত্র ৬ মাসে বাম্পার লাভ দিয়েছে বিনিয়োগকারীদের। এখনও ওই তার দৌড় অব্যাহত। এই স্টকটি হল- এসইএল ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড (Sel Manufacturing Company Ltd)। গত ৬ মাসে এটি মাল্টিবেগার স্টকে (Multibagger Penny Stock) পরিণত হয়েছে।    

এসইএল ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেডের (Sel Manufacturing Company Ltd) দাম ৬ মাস আগে ছিল মাত্র ৩৫ পয়সা। সেই স্টকে টাকা খাটিয়ে এখন রাজা বিনিয়োগকারীরা। বর্তমানে ওই স্টকের দাম ২৮১ টাকা। মাত্র ৬ মাসে কয়েক গুণ বেড়ে গিয়েছে ৩৫ পয়সার স্টক। এনএসই-তে ৬ মাস আগে অর্থাৎ ২০২১ সালের ২৭ অক্টোবর ৩৫ পয়সা দাম ছিল এই স্টকের। এই পড়তির বাজারেও শুক্রবার ৫ শতাংশ বেড়েছে শেয়ার দর। এখন দাম ২৮১ টাকা। 

যে বিনিয়োগকারী এই স্টকে ২০২১ সালের অক্টোবরে ১ লক্ষ টাকা বিনিয়োগ করেছেন, তাঁর টাকা বেড়ে আজ ৮ কোটি। চমকে যাওয়ার মতো তথ্য! আর মাত্র হাজার টাকা ৬ মাসে আগে বিনিয়োগ করলে আজ ৮ লক্ষ টাকার মালিক হতেন।  

আরও পড়ুন- ডেয়ারি ব্যবসায় লক্ষ টাকা আয়ের সুযোগ, অনুদান দেবে সরকার 

গত এক মাসে শেয়ার ১৭৭.৮১ শতাংশ রিটার্ন দিয়েছে। ২০২২ সালের ২৭ জানুয়ারি এই স্টকের দাম ছিল ১০১.১৫ টাকা। ১ লক্ষ টাকা তখন বিনিয়োগ করলে আজ মিলত ২.৭৭ লক্ষ টাকা। অর্থাৎ এক মাসে দ্বিগুণ রিটার্ন। (নোট- যে কোনও শেয়ারে বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন)

Advertisement

আরও পড়ুন- ২৪ কোটি মানুষকে হোলির উপহার দিতে চলেছে মোদী সরকার!

Advertisement