scorecardresearch
 

Multibagger Stock Max Healthcare : এক বছরে দ্বিগুণেরও বেশি রিটার্ন দিয়েছে এই স্টক

Multibagger Stock Max Healthcare: গত বছর ম্যাক্স হেলথকেয়ারের একটি স্টক মাল্টিবাগার রিটার্ন দিয়েছে। বিনিয়োগকারীদের সমৃদ্ধ করেছে। ২০২১ সালে কোম্পানির শেয়ারের দাম দ্বিগুণেরও বেশি বেড়েছে।

Advertisement
দারুণ রিটার্ন দিয়েছে এই স্টক দারুণ রিটার্ন দিয়েছে এই স্টক
হাইলাইটস
  • কোভিড মহামারীর সময় যখন বেশিরভাগ ব্যবসা লোকসানের সম্মুখীন হয়েছিল, তখন কিছু ক্ষেত্র ছিল যা লাভবান হয়েছিল
  • স্বাস্থ্য পরিষেবা খাত এমন সেক্টরগুলির মধ্যে বিশেষ উল্লেখযোগ্য
  • যেগুলির ব্যবসা মহামারী থেকে উপকৃত হয়েছিল, তার মধ্যে অন্যতম

Multibagger Stock Max Healthcare: কোভিড মহামারীর সময় যখন বেশিরভাগ ব্যবসা লোকসানের সম্মুখীন হয়েছিল, তখন কিছু ক্ষেত্র ছিল যা লাভবান হয়েছিল। স্বাস্থ্য পরিষেবা খাত এমন সেক্টরগুলির মধ্যে বিশেষ উল্লেখযোগ্য। সে সময় যেগুলির ব্যবসা মহামারী থেকে উপকৃত হয়েছিল, তার মধ্যে অন্যতম।

ম্যাক্স হেলথকেয়ার একটি সংস্থা যা হাসপাতাল চেইন পরিচালনা করে। এর পাশাপাশি গত এক বছরে কোম্পানিটি শেয়ারবাজারে ভাল পারফর্ম করেছে। গত বছর ম্যাক্স হেলথকেয়ারের একটি স্টক মাল্টিবাগার রিটার্ন দিয়েছে। বিনিয়োগকারীদের সমৃদ্ধ করেছে। ২০২১ সালে কোম্পানির শেয়ারের দাম দ্বিগুণেরও বেশি বেড়েছে।

এ ভাবেই এক বছরে ম্যাক্সের স্টক বেড়েছে
গত বছরের শুরুতে ম্যাক্স হেলথকেয়ারের স্টক মূল্য ছিল প্রায় ১৮৫ টাকা। যা বছরের শেষে ৩৭৫ টাকায় পৌঁছেছে। এটি এক বছরে ১০০%-এর বেশি রিটার্ন। এই মুহূর্তে কোম্পানির স্টক ৩৬০ টাকার কাছাকাছি ট্রেড করছে। এবং এর Max Healthcare MCap হল ৩৬,২৪০ কোটি টাকা। অনেক ব্রোকারেজ ফার্ম এতে অনেক উল্টো সম্ভাবনা দেখতে পায়।

আইআইএফএল সিকিউরিটিজ এই টার্গেট দিয়েছে
IIFL সিকিউরিটিজের ভাইস প্রেসিডেন্ট অনুজ গুপ্ত এই স্টককে ৪২৫ টাকার লক্ষ্য দিয়েছেন। তিনি বলেছেন, "গত কয়েকদিন ধরে ম্যাক্স হেলথকেয়ারের স্টক ৩৪০ থেকে ৩৯০ টাকার মধ্যে লেনদেন হচ্ছে। স্টকটি ইতিবাচক পক্ষপাতের সঙ্গে একটি শক্ত পরিসরে ব্যবসা করছে।"

তিনি আরও বলেছেন, "এই মুহূর্তে এটি প্রায় ৩৬০ টাকায় কেনা যাবে। এই স্টকটি আগামী ১ মাসে ৪২৫ টাকা পর্যন্ত যেতে পারে। যাই হোক, যদি এর দাম ৩৪০ টাকার নীচে নেমে যায়, তাহলে বিনিয়োগকারীদের লোকসান ওঠানো বন্ধ করা উচিত।"

এইচডিএফসি সিকিউরিটিজ ম্যাক্সের কাছ থেকে যা আশা করে
এইচডিএফসি সিকিউরিটিজও এই স্টককে ইতিবাচক রেটিং দিয়েছে। এই ব্রোকারেজ ফার্মের একটি প্রতিবেদন অনুসারে, ম্যাক্স হেলথকেয়ার তৃতীয় প্রান্তিকে খারাপ সময়েও ভাল পারফর্ম করেছে। 

Advertisement

কোম্পানির মূল ব্যবসায় মোমেন্টাম রয়ে গিয়েছে। সংস্থাটির সঙ্গে বেশ কয়েকটি শর্ট টার্ম এবং লং টার্ম গ্রোথ ড্রাইভার্স সাপোর্ট রয়েছে। অতএব, আমরা আশা করছি FY22-FY28e-এর মধ্যে সর্বোচ্চ আয় (EBITDA) প্রায় ১৫ শতাংশ বৃদ্ধি পেতে পারে।

(সতর্ক-বার্তা: স্টক মার্কেটে বিনিয়োগের সঙ্গে অনেক ধরনের ঝুঁকি জড়িত। স্টক মার্কেটে বিনিয়োগ করার আগে, আপনাকে অবশ্যই আপনার নিজেকে গবেষণা করতে হবে বা আপনার ব্যক্তিগত ব্যক্তিগত অর্থ উপদেষ্টার সঙ্গে পরামর্শ করতে হবে)

আরও পড়ুন: ব্রা ছাড়া Mia Khalifa, পরনে সবুজ প্যান্টসুট, যেন লেডি বস!

 

Advertisement