scorecardresearch
 

Budge Budge Municipality Recruitment 2022 : বজবজ পুরসভায় বিভিন্ন পদে চাকরি, আবেদন-যোগ্যতা

Budge Budge Municipality Recruitment 2022: সরকারি চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর। বজবজ পুরসভায় নিয়োগ করা হবে। সেখানে বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরও তথ্য জেনে নেওয়া যাক।

Advertisement
বজবজ পুরসভায় নিয়োগ করা হবে (প্রতীকী ছবি) বজবজ পুরসভায় নিয়োগ করা হবে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • সরকারি চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর
  • বজবজ পুরসভায় নিয়োগ করা হবে
  • সেখানে বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে

Budge Budge Municipality Recruitment 2022: সরকারি চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর। বজবজ পুরসভায় নিয়োগ করা হবে। সেখানে বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরও তথ্য জেনে নেওয়া যাক। 

অনলাইন আবেদন
এই সব পদের জন্য সেখানে অনলাইনে আবেদন করতে হবে। সে জন্য বজবজ পুরসভার ওয়েবসাইটে যেতে হবে। সেটা হল- www.budgebudgemunicipality.org। আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। 

কোন কোন পদ রয়েছে, দেখে নিন
বজবজ পুরসভায় ক্ল্যারিক্য়াল অ্য়াসিস্ট্যান্টের দুটো পদ রয়েছে। আবেদনকারীকে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ হতে হবে। সেইসঙ্গে এমএস অফিসে সার্টিফিকেট থাকতে হবে। আবেদনকারীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। এই পদের জন্য বেতন ১০ হাজার টাকা। 

ক্লিনিং স্টাফ পদে দুজনকে নিয়োগ করা হবে। মাধ্যমিক বা সমতুল শিক্ষার যোগ্যতা লাগবে। বেতন ৫ হাজার টাকা। 

এর পাশাপাশি স্পেশ্যালিস্ট মেডিসিনের একটি পদ রয়েছে। প্রার্থীকে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন দৈনিক ৩ হাজার টাকা, যা সপ্তাহে তিনদিন করে দেওয়া হবে। 

স্পেশ্যালিস্ট পেডিয়াট্রিক পদে নিয়োগ করা হবে একজনকে। তাঁর যোগ্যতা এবং বেতন  স্পেশ্যালিস্ট মেডিসিন পদের মতো। দুটো ক্ষেত্রেই প্রার্থীর সর্বোচ্চ বয়স ৭০ বছর। 

আবেদনের শেষ দিন
এই সব পদে আবেদনের শেষদিন ২৬ অগাস্ট। যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের কাছে আর্জি জানানো হয়েছে, আবেদন করার আগে সরকারি বিজ্ঞপ্তি ভাল করে দেখে নিতে। 

সরকারি ওয়েবসাইটে আবেদন করার জন্য এখানে ক্লিক করুন।

বজবজ পুরসভার নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি দেখার জন্য এখানে ক্লিক করুন।  

 

Advertisement
Advertisement