scorecardresearch
 

Indian Navy Recruitment 2023: মাধ্যমিক পাশে ভারতীয় নৌবাহিনীতে চাকরির সুযোগ, বেতন ৬৩ হাজার টাকা পর্যন্ত

যোগ্য প্রার্থীরা ভারতীয় নৌবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইট joinindiannavy.gov.in-এর মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার শেষ তারিখ রেজিস্ট্রেশন শুরুর তারিখ থেকে ২৮তম দিন।

Advertisement
মাধ্যমিক পাশে ভারতীয় নৌবাহিনীতে চাকরির সুযোগ, বেতন ৬৩ হাজার টাকা পর্যন্ত মাধ্যমিক পাশে ভারতীয় নৌবাহিনীতে চাকরির সুযোগ, বেতন ৬৩ হাজার টাকা পর্যন্ত
হাইলাইটস
  • এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে মোট ২৪৮টি পদ পূরণ করা হবে
  • আবেদনকারী প্রার্থীদের একটি স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাশ হতে হবে

ভারতীয় নৌবাহিনীতে (Indian Navy) যোগদানের এটি একটি দুর্দান্ত সুযোগ। ভারতীয় নৌবাহিনী বেসামরিক কর্মী পদে নিয়োগের (Indian Navy Recruitment 2023) বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যোগ্য প্রার্থীরা ভারতীয় নৌবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইট joinindiannavy.gov.in-এর মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার শেষ তারিখ রেজিস্ট্রেশন শুরুর তারিখ থেকে ২৮তম দিন।

ভারতীয় নৌবাহিনীর শূন্যপদ ২০২৩:

এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে মোট ২৪৮টি পদ পূরণ করা হবে। এর মধ্যে রয়েছে NAD মুম্বই: ১১৭টি পদ, NAD কারওয়ার: ৫৫টি পদ, NAD গোয়া: ২টি পদ, NAD বিশাখাপত্তনম: ৫৭টি পদ, NAD রামবিলি: ১৫টি পদ এবং NAD সুনাবেদা: ২টি পদ। অফিসিয়াল নোটিফিকেশন দেখুন এখানে ক্লিক করে।

আরও চাকরির খবর: WBHRB Clinical Instructor Recruitment 2023:স্বাস্থ্য দফতরে শতাধিক পদে নিয়োগ, বেতন ৯২ হাজার টাকা পর্যন্ত; কীভাবে আবেদন ?

শিক্ষাগত যোগ্যতা এবং বয়স সীমা:

পদের জন্য আবেদনকারী প্রার্থীদের একটি স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাশ হতে হবে। প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে।

পরীক্ষার ফি:

SC/ST/প্রাক্তন সৈনিক এবং মহিলা প্রার্থীদের ছাড়া অন্য প্রার্থীদের নেট ব্যাঙ্কিং বা ভিসা/মাস্টার/ক্রেডিট/ডেবিট কার্ড/UPI অনলাইন মোডের মাধ্যমে ২০৫ টাকা ফি দিতে হবে।

নির্বাচন প্রক্রিয়া

বাছাই প্রক্রিয়ার মধ্যে রয়েছে আবেদনপত্র স্ক্রিনিং এবং লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা। লিখিত পরীক্ষার তারিখ, সময় এবং স্থান সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের মেল আইডিতে জানানো হবে।

বেতন:

১৯ হাজার ৯০০ টাকা থেকে ৬৩ হাজার ২০০ টাকা পর্যন্ত।

কীভাবে আবেদন করতে হবে?

প্রার্থীদের www.joinindiannavy.gov.in ওয়েবসাইট ব্যবহার করে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইন আবেদনপত্র পূরণ করার আগে, প্রার্থীদের অনলাইন আবেদনপত্র পূরণ এবং জমা দেওয়ার নির্দেশাবলী সম্বলিত নির্দেশিকা ডাউনলোড করার পরামর্শ দেওয়া হচ্ছে।

Advertisement

অফিসিয়াল নোটিফিকেশন দেখুন এখানে ক্লিক করে।

আরও চাকরির খবর: Asha Karmi Recruitment West Bengal: রাজ্যে আড়াই হাজার আশাকর্মী নিয়োগে অনুমোদন মন্ত্রিসভার, কবে থেকে?

Advertisement