scorecardresearch
 

IBPS Recruitment 2022 : IBPS-এ ৪৫ হাজার টাকা মাইনের চাকরির সুযোগ, আবেদনে শেষ দিন ৩১মে

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী আগ্রহী প্রার্থীদের আগামী ৩১ মে ২০২২-এর মধ্যে আবেদন করতে হবে। আবেদন পত্র পাওয়া যাচ্ছে অফিসিয়াল ওয়েবসাইটে। অনলাইনে করতে হবে আবেদন। এক্ষেত্রে আবেদনের জন্য ১,০০০ টাকা ফি জমা দিতে হবে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নিয়োগ করছে আইবিপিএস
  • বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর
  • আবেদন ফি ১,০০০ টাকা

IBPS Recruitment 2022 : রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন বা আইবিপিএস (IBPS)। আগ্রহী ও যোগ্য চাকরি প্রার্থীদের থেকে আবেদন পত্র চাওয়া হয়েছে। প্রার্থীরা এই বিষয়ে বিশদে জানতে https://www.ibps.in/13416-2/ লিঙ্কে ক্লিক করতে পারেন। 

আবেদনের শেষ তারিখ - প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী আগ্রহী প্রার্থীদের আগামী ৩১ মে ২০২২-এর মধ্যে আবেদন করতে হবে। আবেদন পত্র পাওয়া যাচ্ছে অফিসিয়াল ওয়েবসাইটে। অনলাইনে করতে হবে আবেদন। এক্ষেত্রে আবেদনের জন্য ১,০০০ টাকা ফি জমা দিতে হবে। 

বয়সসীমা - এই পদে আবেদনের জন্য বয়সসীমা হতে হবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। তবে সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা বয়সের ক্ষেত্রে নির্দিষ্ট ছাড় পাবেন। 

শিক্ষাগত যোগ্যতা ও বেতন - প্রার্থীদের যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নূন্যতম ৫৫ শতাংশ নম্বর-সহ সাইকোলজি/এডুকেশন/সাইকোলজিক্যাল মেজারমেন্ট/সাইকোমেট্রিক্স/ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে। সফল প্রার্থীদের মাসে ৪৪,৯০০ টাকা বেতন দেওয়া হবে।

আরও পড়ুন - 'দল পাশে আছে,' মেখলিগঞ্জে কর্মীদের সঙ্গে খোশ মেজাজে পরেশ

 

Advertisement