scorecardresearch
 

IOCL Recruitment 2022: অ্যাপ্রেন্টিস পদে চলছে নিয়োগ, আবেদনের শেষ তারিখ ১৫ ফেব্রুয়ারি

ইন্ডিয়ান অয়েল ওয়েস্টার্ন রিজিওন মার্কেটিং ডিভিশনের অধীনে ৫৭০ টেকনিক্যাল এবং নন-টেকনিক্যাল অ্যাপ্রেন্টিস পদে নিয়োগ করছে। ইন্ডিয়ান অয়েল তাদের অফিসিয়াল ওয়েবসাইট iocl.com-এ এই পদগুলির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। IOCL অ্যাপ্রেন্টিসের জন্য অনলাইন আবেদন ১৫ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত চলবে।

Advertisement
IOCL Recruitment 2022: অ্যাপ্রেন্টিস পদে চলছে নিয়োগ IOCL Recruitment 2022: অ্যাপ্রেন্টিস পদে চলছে নিয়োগ
হাইলাইটস
  • Indian Oil-এ চাকরির দারুণ সুযোগ
  • অ্যাপ্রেন্টিস পদে চলছে নিয়োগ
  • আবেদনের শেষ তারিখ ১৫ ফেব্রুয়ারি

IOCL Recruitment 2022: ইন্ডিয়ান অয়েল (IOCL) ওয়েস্টার্ন রিজিওন মার্কেটিং ডিভিশনের অধীনে ৫৭০ টেকনিক্যাল এবং নন-টেকনিক্যাল অ্যাপ্রেন্টিস (Apprentice) পদে নিয়োগ করছে। ইন্ডিয়ান অয়েল তাদের অফিসিয়াল ওয়েবসাইট iocl.com-এ এই পদগুলির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। IOCL অ্যাপ্রেন্টিসের জন্য অনলাইন আবেদন ১৫ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত চলবে।

মহারাষ্ট্র, গুজরাট, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, গোয়া এবং কেন্দ্রশাসিত অঞ্চল দাদরা ও নগর হাভেলির বিভিন্ন স্থানে ২০২২ সালের জন্য মোট ৫৭০টি শূন্যপদ রয়েছে।

খালি পদের বিবরণ:
ট্রেড অ্যাপ্রেন্টিস - হিসাবরক্ষক, ডিইও

মহারাষ্ট্র - ১০০টি পদ
ছত্তিশগড় - ১০
গোয়া -৩
গুজরাট - ৫০
মাধ্যপ্রদেশ - ৩৫
দাদরা, নগর ও হাভেলি - ২

ট্রেড অ্যাপ্রেন্টিস - রিটেল সেলস অ্যাসোসিয়েট 

মহারাষ্ট্র - ১০ টি পদ
ছত্তিশগড় - ৩
গোয়া - ২
গুজরাট - ১০
মধ্যপ্রদেশ- ৫

অ্যাপ্রেন্টিস পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স ২৪ বছর। প্রার্থীদের বয়স ৩১ জানুয়ারি, ২০২২ থেকে গণনা করা হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের নিয়ম অনুযায়ী শিথিলতা দেওয়া হবে। লিখিত পরীক্ষার মাধ্যমে এসব পদের জন্য প্রার্থী বাছাই করা হবে। এই পরীক্ষায় ১০০টি প্রশ্ন থাকবে, সময় মিলবে ৯০ মিনিট। শিক্ষানবিশ পদের জন্য আবেদন করতে, প্রার্থীদের ইন্ডিয়ান অয়েলের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে।

এই বিষয়ে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।
 

Advertisement