scorecardresearch
 

NEET PG Counselling 2021: NEET PG কাউন্সেলিং রাউন্ড ওয়ানের ফলাফল প্রকাশিত, কোথায় দেখবেন?

মেডিক্যাল কাউন্সিলিং কমিটির (MCC) অফিসিয়াল ওয়েবসাইট mcc.nic. in-এ জারি করা হয়েছে ফলাফল। যাঁরা কাউন্সিলিং সেশনের জন্য রেজিস্ট্রেশন করিয়েছিলেন তাঁরা নিজেদের ফলাফল ওয়েবসাইটে দেখে নিতে পারেন। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • mcc.nic. in ওয়েবসাইটে দেখা যাচ্ছে ফল
  • দ্বিতীয় রাউন্ডের কউন্সিলিং ৩ ফেব্রুয়ারি থেকে
  • ২৪ থেকে ২৮ ফেব্রুয়ারির মধ্যে তৃতীয় রাউন্ড

NEET PG Counselling 2021 Round 1 results : ন্যাশনাল এলিজিবিলিটি কাম এন্ট্রান্স টেস্ট পিজি কাউন্সিলিং ২০২১-এর প্রথম রাউন্টের অ্যালটমেন্ট রেজাল্ট প্রকাশ করা হয়েছে। মেডিক্যাল কাউন্সিলিং কমিটির (MCC) অফিসিয়াল ওয়েবসাইট mcc.nic. in-এ জারি করা হয়েছে ফলাফল। যাঁরা কাউন্সিলিং সেশনের জন্য রেজিস্ট্রেশন করিয়েছিলেন তাঁরা নিজেদের ফলাফল ওয়েবসাইটে দেখে নিতে পারেন। 

এই কাউন্সিলিং সেশনের পর তাঁদের অ্যাডমিশান প্রক্রিয়ার মধ্যে দিয়ে এগোতে হবে। ফলাফলের পর ২৩-২৮ তারিখ পর্যন্ত ভর্তির জন্য আবেদন করতে পারবেন প্রার্থীরা। NEET-PG 2021-এর জন্য পাওয়া কলেজে ভর্তির জন্য ডকুমেন্ট ভেরিফিকেশান এবং টিউশান ফি দিতে হবে। দ্বিতীয় রাউন্ডের কউন্সিলিং শুরু হবে ৩ ফেব্রুয়ারি থেকে। তাতে DNB কোর্সগুলিতে ভর্তি হওয়া যাবে। আর ২৪ থেকে ২৮ ফেব্রুয়ারির মধ্যে আয়োজিত হবে তৃতীয় রাউন্ড।

NEET PG Counseling 2021 : কীভাবে দেখবেন রেজাল্ট?
প্রথমে mcc.nic. in ওয়েবসাইটে যান
হোম পেজে 'NEET PG Counseling 2021' লিঙ্ক সিলেক্ট করুন
জরুরি ক্রেডেনশিয়াল দিয়ে লগ ইন করে সাবমিটে ক্লিক করুন
এরপর স্ক্রিনে সিট অ্যালটমেন্ট রেজাল্টটি দেখা যাবে
সেটি দেখে ডাউনলোড করে প্রিন্টআউট নিন

NEET PG 2021 Counseling-এর প্রথম রাউন্ডের রেজিস্ট্রেশান শুরু হয়েছিল ১২ জানুয়ারি। এই কাউন্সিলিং মূলত এমডি, এমএস, ডিপ্লোমা এবং পিজি ডিএনবি কোর্সের জন্য আয়োজিত করা হয়। এই কাউন্সিলিং-এর ফলাফলের অপেক্ষায় রয়েছেন কমপক্ষে ২ লক্ষ প্রার্থী। 

আরও পড়ুনLIC-র এই স্কিমে একবার প্রিমিয়াম দিলেই প্রতিমাসে পাবেন ১২ হাজার টাকা


 

Advertisement