scorecardresearch
 

Optical Illusions Quiz : ছবিতে চোখের সামনেই রয়েছে একটি ভুল, ১০ সেকেন্ডে খোঁজার চ্যালেঞ্জ নেবেন?

Optical Illusions Puzzles : প্রতিবেদনে যে ছবিটি রয়েছে তাতে একটি বাড়ি দেখা যাচ্ছে। আর বাড়িটির আশেপাশে রয়েছে প্রচুর গাছপালা। এছাড়াও ছবিতে এক ব্যক্তিকে গাছ কাটতে দেখা যাচ্ছে। ছবিটি আপাতভাবে খুব সাধারণ মনে হলেও এতে রয়েছে একটি ভুল। আপনি কী সেই ভুলটি ১০ সেকেন্ডের মধ্যে খুঁজে বের করতে পারবেন?

Advertisement
Optical Illusions Optical Illusions
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়া গেম খেলেন?
  • ছবি নিয়ে চলে বিভিন্ন গেম
  • এই ছবির ভুলটি খুঁজুন তো দেখি

সোশ্যাল মিডিয়ায় নিশ্চয় বিভিন্ন গেম খেলেছেন। কখনও কোনও প্রশ্নের জবাব দিতে হয়। কখনও আবার কোনও ছবিতে লুকানো জিনিস বা ভুল খুঁজে বের করতে হয়। আর এই ধরনের ক্যুইজের জবাব দিতে বেশ আনন্দই পান ইউজাররা। এই প্রতিবেদনের ছবিটিতেও রয়েছে একটি ভুল। আর সেটি আপনার চোখের সামনে থাকলেও, খুব চালাকি করে রাখা হয়েছে। ফলে সেটি খুঁজে বের করা বেশ কঠিন হয়ে উঠেছে। 

এই ধরনের ক্যুইজের উত্তর খোঁজার জন্য খুবই মনঃসংযোগ করতে হয়। সঙ্গে খাটাতে হয় মাথাও। নয়তো অনেকেই এই প্রশ্নগুলির উত্তর দিতে পারেন না। তাহলে চলুন দেখা যাক, আপনি ছবিটির ভুল খুঁজে বের করতে পারেন কিনা। 

ছবিটিতে কী রয়েছে?
প্রতিবেদনে যে ছবিটি রয়েছে তাতে একটি বাড়ি দেখা যাচ্ছে। আর বাড়িটির আশেপাশে রয়েছে প্রচুর গাছপালা। এছাড়াও ছবিতে এক ব্যক্তিকে গাছ কাটতে দেখা যাচ্ছে। ছবিটি আপাতভাবে খুব সাধারণ মনে হলেও এতে রয়েছে একটি ভুল। আপনি কী সেই ভুলটি ১০ সেকেন্ডের মধ্যে খুঁজে বের করতে পারবেন?

আপনি কি ছবিতে লুকানো ভুলটি খুঁজে পেয়েছেন? যদি পেয়ে থাকেন, তাহলে বলতেই হয়, আপনি অত্যন্ত বুদ্ধিমান। আর যদি এখনও খুঁজে না পেয়ে থাকেন, তাহলে হতাশ হবেন না। কারণ সেই ভুলটি আমরা আপনাকে বলে দেব। 

Optical Illusions
Optical Illusions

জেনে নিন ছবির ভুল
ছবিটি ভাল করে দেখুন। দেখবেন এক ব্যক্তি গাছ কাটছেন। কিন্তু যেটি দিতে তিনি গাছ কাটছেন, সেটি দিয়ে গাছ কাটা যায় না। অর্থাৎ তিনি ভুল জিনিস দিয়ে গাছ কাটছেন। আর এটাই হল ছবিটির ভুল। এমনই আরও প্রতিবেদনের জন্য লগ ইন করুন Bangla.Aajtak.In। 

Advertisement

আরও পড়ুন - ছবিতে ঘাপটি মেরে রয়েছে বিড়াল, ১০ সেকেন্ডে খুঁজে বের করুন দেখি!

 

Advertisement