scorecardresearch
 

RRB RRC Group D Examination 2021 : আরআরবি আরআরসি গ্রুপ ডি প্রার্থীদের জন্য অত্যন্ত জরুরি নোটিশ, দেখুন

RRB RRC Group D Examination 2021: প্রার্থীরা নিজেদের স্ক্যান করা ছবি এবং সই তৈরি রাখুন। যে সব প্রার্থীদের তথ্য ঠিকঠাক জমা পড়েছে, তাঁদের নতুন করে কিছু করতে হবে না।

রেলে চাকরি প্রার্থীদের জন্য আরও একটি সুযোগ (প্রতীকী ছবি) রেলে চাকরি প্রার্থীদের জন্য আরও একটি সুযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • রেলে চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর
  • রেলওয়ে ভর্তি বোর্ড (আরআরবি) নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নোটিশ দিয়েছে
  • সেখানে বলা হয়েছে, যে প্রার্থীরা নিজেদের ছবি অথবা সই আপলোড করার জন্য একটা মডিফিকেশন লিঙ্ক দেওয়া হচ্ছে

RRB RRC Group D Examination 2021: রেলে চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর। রেলওয়ে ভর্তি বোর্ড (আরআরবি বা RRB) নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নোটিশ দিয়েছে। যেখানে বলা হয়েছে, যে স প্রার্থী RRC Group D Recruitment 2019 (CBT 1 Exam)-এর আবদন বাতিল করা হয়েছে, তাঁদের ক্ষেত্রে আরও একটি সুযোগ থাকছে। 

কী বলা হয়েছে
সেখানে বলা হয়েছে, যে প্রার্থীরা নিজেদের ছবি অথবা সই আপলোড করার জন্য একটা মডিফিকেশন লিঙ্ক দেওয়া হচ্ছে। যাদের আবেদনের জন্য পাঠানো ফোটো এবং সই ইতিমধ্য়ে বাতিল হয়ে গিয়েছে, তাদের জন্য। তারা কেবল  একবারই এই সুবিধা পাবেন।

আরও পড়ুন: Talking Duck : কথা বলছে হাঁস! সন্ধান পেলেন ডাচ বিজ্ঞানী 

শিগগিরি লিঙ্ক
এ ব্য়াপারে একটি লিঙ্ক খুব শিগগিরি রেলওয়ে ভর্তি বোর্ড (আরআরবি)-এর অফিসিয়াল ওয়েবসাইটে দিয়ে দেওয়া হবে। প্রার্থীরা নিজেদের স্ক্যান করা ছবি এবং সই তৈরি রাখুন। যে সব প্রার্থীদের তথ্য ঠিকঠাক জমা পড়েছে, তাঁদের নতুন করে কিছু করতে হবে না।

আরও পড়ুন: টিম ইন্ডিয়ার মেনুতে 'হালাল মাংস' নিয়ে বিতর্ক, কী জিনিস সেটা?

এটা প্রার্থীদের শেষ সুযোগ বলা যেতে পারে। মানে যাদের আবেদনে কোনও ত্রুটি রয়ে গিয়েছে। এর পর বোর্ড আর কোনও আবেদন গ্রহণ করবে না বলে জানিয়ে দিয়েছে।

আরও পড়ুন: হবু স্ত্রীর স্তন-কোমরের মাপ জানতে চেয়ে বিজ্ঞাপন, বিতর্ক তুঙ্গে

বেলওয়ে ভর্তি সেল (আরআসি) খুব তাড়াতাড়ি RRC Group D Exam-এর জন্য দিনক্ষণ ঘোষণা করে দেবে। ২০১৯ সালে নোটিফিকেশন প্রকাশ করা হয়েছিল। সেখানে বলা হয়েছিল ১ লক্ষ ০৩ হাজার ৭৬৯ পদে নিয়োগ করা হবে। ১ কোটির বেশি প্রার্থী আবেনদপত্র পূরণ করেছিলেন। 

সরকারি নোটিফিকেশন পাওয়ার জন্য এখানে ক্লিক করুন