scorecardresearch
 

Tata Technologies -এ ১০০০-এর বেশি নিয়োগ হবে ২০২৩-এ, জেনে রাখুন

Tata Technologies -এ ১০০০-এর বেশি নিয়োগ হবে ২০২৩-এ, জেনে রাখুন কিসে কিসে নিয়োগ।

Advertisement
টাটা টেকনোলজিতে চাকরি টাটা টেকনোলজিতে চাকরি
হাইলাইটস
  • টাটা টেকনোলজিতে চাকরি
  • ১০০০ এর বেশি নিয়োগ
  • ২০২৩ এ প্রচুর লোক লাগবে

একটি শীর্ষ সংস্থার নির্বাহীর মতে, টাটা টেকনোলজিস, একটি বিশ্বব্যাপী প্রকৌশল এবং পণ্য উন্নয়ন ডিজিটাল পরিষেবা সংস্থা, তার ব্যবসা হিসাবে ক্লায়েন্টের চাহিদা মেটাতে ১২-মাসের মধ্যে ৩,০০০ টিরও বেশি উদ্ভাবকের প্রত্যাশিত নিয়োগের চেয়ে FY২০২৩3-এ কমপক্ষে ১,০০০ এর বেশি লোক নিয়োগ করবে ৷

কর্পোরেশন জানুয়ারিতে বলেছিল যে এটি তার প্রসারিত প্রতিভা অর্জনের প্রচেষ্টার অংশ হিসাবে এক বছরের মধ্যে ৩,০০০ টিরও বেশি উদ্ভাবক নিয়োগ করবে।

এটি মহারাষ্ট্র, কর্ণাটক, এবং তামিলনাড়ু সহ অন্যান্য জায়গাগুলির মধ্যে সারা বিশ্বে সমস্ত মূল বাজারে তার কর্মী বাড়ানোর পরিকল্পনা করেছিল।

Tata Technologies-এর জন্য কার্ডে উল্লেখযোগ্য সংখ্যক নিয়োগ

"এটি এই সত্যের সাথে কথা বলে যে ক্রমবর্ধমানভাবে, আমরা সুযোগ সীমাবদ্ধ নই। আমরা সরবরাহের দিক থেকে অনেক সীমাবদ্ধ এবং তাই আমরা যে বিনিয়োগগুলি করছি তা ক্ষমতা এবং সামর্থ্যের ধরণ তৈরির দিকে পক্ষপাতমূলক যা আমাদের প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম করবে। আমাদের গ্রাহকরা,” টাটা টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ওয়ারেন হ্যারিস পিটিআইকে বলেছেন।

তিনি আরও বলেন যে, কোম্পানিটি সেই এলাকায় কতটা সফল হয়েছে তার একটি ধারণা প্রদানের জন্য, কোম্পানিটি শুধুমাত্র এই অর্থ বছরের তৃতীয় প্রান্তিকে ১,৫০০ কর্মীকে আকৃষ্ট করেছে।

"সুতরাং, ৩,০০০-এর প্রতিশ্রুতি কিছুটা কম বোঝানো হয়েছে। আমরা ২০২৩ অর্থ বছরে ৩,০০০-এর উপরে একটি উল্লেখযোগ্য সংখ্যা নিয়োগ করব।"

হায়ারিং কতটা উল্লেখযোগ্যভাবে বেশি হবে সে সম্পর্কে বিশদভাবে জানতে চাওয়া হলে, হ্যারিস বলেন, "৩,০০০-এর উপরে পরিপ্রেক্ষিতে, আমরা আগামী বছরের জন্য ব্যবসায়িক পরিকল্পনা একত্রিত করছি তবে আমি আশা করব যে আমাদের কমপক্ষে ১,০০০ জনের সংখ্যা ৩,০০০ ছাড়িয়ে যাবে।"


উত্পাদনকারী সংস্থাগুলি নতুন এবং প্রসারিত গ্রাহকের প্রত্যাশার সাথে সামঞ্জস্য করে, Tata Technologies দ্রুত স্বায়ত্তশাসিত, সংযুক্ত, বিদ্যুতায়ন, এবং ভাগ করে নেওয়ার (ACES) গতিশীলতার প্রবণতার পিছনে দ্রুত বিকাশ করছে এবং ডিজিটালে দ্রুত বিনিয়োগ করছে।

Advertisement

কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেষ হওয়া তৃতীয় ত্রৈমাসিক ত্রৈমাসিক পারফরম্যান্স রেকর্ড করেছে।১,০৩৪.১ কোটি টাকার পরিচালন রাজস্ব এবং ২০১.২ কোটি টাকার কর পূর্বে মুনাফা সহ।

বিদ্যুতায়ন, সংযুক্ত এলাকা এবং স্বায়ত্তশাসিত ড্রাইভিং-এর দিকে স্থানান্তরিত বিনিয়োগের সাথে, হ্যারিস বিশ্বাস করেন যে শিল্প খাত একটি স্ফীতির মুহুর্তের কাছে আসছে।

"এই জিনিসগুলি এখন মূলধারার বিনিয়োগের প্রতিনিধিত্ব করে এবং এটি আমাদের মতো সংস্থাগুলির জন্য বৃদ্ধির জন্য একটি বিশাল অনুঘটক হয়েছে যেগুলি সেই এলাকায় সক্ষমতা প্রদর্শন করেছে," তিনি বলেছিলেন।

যদিও গত বছরে সামগ্রিক গতিশীলতা খাত বেড়েছে, হ্যারিস বলেছেন যে মহাকাশ শিল্প তৃতীয় ত্রৈমাসিকে পুনরুজ্জীবিত হয়েছে এবং কোম্পানিটি এরোস্ট্রাকচার এবং শিল্প প্রকৌশল এবং টুলিং উভয় ক্ষেত্রেই উল্লেখযোগ্য কাজ অর্জন করেছে।

"এটি ইঙ্গিত দেয় যে শিল্প এখন একই বিনিয়োগ করতে প্রস্তুত যা আমরা অন্যান্য খাতে দেখেছি যা আমরা সমর্থন করি," তিনি বলেছিলেন।

টাটা টেকনোলজিস এয়ারবাস তাদের ইঞ্জিনিয়ারিং, ম্যানুফ্যাকচারিং ইঞ্জিনিয়ারিং এবং পরিষেবা কৌশলগত সরবরাহকারী প্রোগ্রামে তালিকাভুক্ত করেছে।

"এটি এমন একটি প্রোগ্রাম যা সারা বিশ্বে শুধুমাত্র ১৭ টি কোম্পানির মধ্যে সীমাবদ্ধ এবং তারা বার্ষিক ২ বিলিয়ন মার্কিন ডলারের বেশি খরচের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে। তাই এটি আমাদের কোম্পানির জন্য একটি বড় মাইলফলক," হ্যারিস বলেন।

তিনি আরও বলেন, "আমরা অবশ্যই আশা করি যে এটি এয়ারবাসে আমাদের জন্য উল্লেখযোগ্য প্রবৃদ্ধি চালাবে৷ কিন্তু, অ্যাসোসিয়েশনের মাধ্যমে, আমরা মহাকাশের মধ্যে আমাদের বৃহত্তর উচ্চাকাঙ্ক্ষার পরিপ্রেক্ষিতে এটি লাভ করতে সক্ষম হব বলে আশা করি ৷

 

Advertisement