scorecardresearch
 

Nakashipara Murder: স্ত্রী-সন্তানের সামনেই TMC কর্মীকে কুপিয়ে খুন, নাকাশিপাড়ায় নৃশংসতা

লোকসভা ভোটের আগে নদিয়ায় খুন তৃণমূল কর্মী। নদিয়ার নাকাশিপাড়ায় স্ত্রী-সন্তানের সামনেই জাহিদুল শেখের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। জাহিদুল শেখের স্ত্রী তৃণমূলের পঞ্চায়েত সদস্য সাগিরা বিবি। সূত্রের খবর, বুধবার রাতে গাড়ি করে বাজার থেকে ফিরছিলেন তৃণমূল কর্মী জাহিদুল শেখ।

Advertisement
স্ত্রী-সন্তানের সামনেই খুন তৃণমূল কর্মী স্ত্রী-সন্তানের সামনেই খুন তৃণমূল কর্মী
হাইলাইটস
  • লোকসভা ভোটের আগে নদিয়ায় খুন তৃণমূল কর্মী। নদিয়ার নাকাশিপাড়ায় স্ত্রী-সন্তানের সামনেই জাহিদুল শেখের উপর চড়াও হয় দুষ্কৃতীরা
  • জাহিদুল শেখের স্ত্রী তৃণমূলের পঞ্চায়েত সদস্য সাগিরা বিবি। সূত্রের খবর, বুধবার রাতে গাড়ি করে বাজার থেকে ফিরছিলেন তৃণমূল কর্মী জাহিদুল শেখ।
  • তাঁর সঙ্গে স্ত্রী সাগিরা বিবি ও আট বছরের সন্তানও ছিল। সামনের আসনে ছিলেন চালক। সেই সময়েই হঠাৎ রাস্তায় গাছ ফেলে গাড়ি আটকানো হয়।

লোকসভা ভোটের আগে নদিয়ায় খুন তৃণমূল কর্মী। নদিয়ার নাকাশিপাড়ায় স্ত্রী-সন্তানের সামনেই জাহিদুল শেখের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। জাহিদুল শেখের স্ত্রী তৃণমূলের পঞ্চায়েত সদস্য সাগিরা বিবি। সূত্রের খবর, বুধবার রাতে গাড়ি করে বাজার থেকে ফিরছিলেন তৃণমূল কর্মী জাহিদুল শেখ। তাঁর সঙ্গে স্ত্রী সাগিরা বিবি ও আট বছরের সন্তানও ছিল। সামনের আসনে ছিলেন চালক। সেই সময়েই হঠাৎ রাস্তায় গাছ ফেলে গাড়ি আটকানো হয়। গাড়ির ভিতর ঢুকে তাঁকে ধারাল অস্ত্র নিয়ে আক্রমণ করা হয়। এরপর টেনে হিঁচড়ে তাঁকে বাইরে বের করে আনে দুষ্কৃতীরা। একের পর এক আঘাতে রাস্তায় লুটিয়ে পড়েন জাহিদুল। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন সাগিরা বিবি ও তাঁর সন্তানও। এরপরেই সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। 

ইতিমধ্যে আর্তনাদ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই আহতদের বেথুয়াডহরি হাসপাতালে নিয়ে যান। সেখানে নিয়ে যাওয়া হলে জাহিদুল শেখকে মৃত ঘোষণা করা হয়। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাঁদের শক্তিনগর জেলা হাসপাতালে রেফার করা হয়। 

এই ঘটনায় বেশ কয়েকজন অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে, ঈদের বাজার সেরে ফিরছিলেন জাহিদুল শেখ, সাগিরা বিবি ও তাঁদের সন্তান। গাড়ি চালাচ্ছিলেন চালক। সেই সময়েই তাঁদের উপর হামলা চালায় দুষ্কতীরা। এদিকে সম্ভবত আগে থেকেই সেই খবর ছিল দুষ্কৃতীদের কাছে। তাই রাস্তায় গাছ ফেলে রেখে গাড়ি আটকায় তারা। গাড়ি থামতেই দরজা খুলে ধারাল অস্ত্র নিয়ে ভিতরে ঢুকে পড়ে তারা। এরপর টেনে বের করে আনা হয় জাহিদুলকে। 

আরও পড়ুন

জাহিদুলের পরিবার-পরিজনদের একাংশের দাবি, সম্ভবত রাজনৈতিক প্রতিহিংসা থেকেই এই হামলা। অন্যদিকে আরও একটি অভিযোগ উঠে আসছে। জমি সংক্রান্ত তাঁদের একটি পুরনো ঝামেলা রয়েছে। সেই কারণে হামলা হতে পারে বলে মনে করা হচ্ছে।

Advertisement

Advertisement