scorecardresearch
 

'মমতা বন্দ্যোপাধ্যায়ের গালে থাপ্পড় মারুন,' এবার আসরে BJP-র সুকান্ত

Sukanta Majumdar: রাজ্য সরকারের শিক্ষানীতিকে আক্রমণ করতে গিয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের নিশানায় ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সুকান্তর বক্তব্য, আপনার সন্তান যদি পড়াশোনা না করতে পারে, তার জন্য আপনার সন্তানের দোষ নয়। দোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় ও সুকান্ত মজুমদার মমতা বন্দ্যোপাধ্যায় ও সুকান্ত মজুমদার
হাইলাইটস
  • লোকসভা ভোটের আগে রাজ্য রাজনীতির পারদ চড়ছে
  • 'বাচ্চার ভুল নয়, ভুল মমতার'
  • ব্যাপক বিক্ষোভের পথে তৃণমূল কংগ্রেস

লোকসভা ভোটের মুখে বাংলার রাজনীতিতে 'কুকথার ফুলঝুরি'। কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কুরুচিকর মন্তব্যে যখন বিতর্কের ঝড় চলছে, তখন বিজেপি-র রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারের মুখে 'মমতাকে থাপ্পড় মারুন।'

লোকসভা ভোটের আগে রাজ্য রাজনীতির পারদ চড়ছে

বস্তুত, লোকসভা ভোট যতই এগিয়ে আসছে, তাত্‍পর্যপূর্ণ ভাবে রাজ্য বিজেপি-র আক্রমণের মূল লক্ষ্য হয়ে উঠছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কংগ্রেস ও সিপিআইএম-এর বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ ওতোটা নয় রাজ্য বিজেপি-র, যতটা মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন

'বাচ্চার ভুল নয়, ভুল মমতার'

রাজ্য সরকারের শিক্ষানীতিকে আক্রমণ করতে গিয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের নিশানায় ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সুকান্তর বক্তব্য, আপনার সন্তান যদি পড়াশোনা না করতে পারে, তার জন্য আপনার সন্তানের দোষ নয়। দোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের।

দক্ষিণ ২৪ পরগনায় মথুরাপুরে এক সভায় রাজ্যের শিক্ষানীতি প্রসঙ্গে সুকান্ত বলেন, 'আপনার বাচ্চা স্কুল থেকে ফিরে কোনও প্রশ্নের সঠিক উত্তর দিতে পারছে না। আর আপনি বাচ্চাকে থাপ্পড় মারছেন। থাপ্পড় যদি মারতেই চান, মমতা বন্দ্যোপাধ্যায়ের গালে মারুন। কারণ উনিই পুরো শিক্ষা প্রণালীটা নষ্ট করে দিয়েছে বাংলায়। আপনার বাচ্চাকে থাপ্পড় মারার দরকার নেই। মমতা বন্দ্যোপাধ্যায়কে থাপ্পড় মারুন।'

ব্যাপক বিক্ষোভের পথে তৃণমূল কংগ্রেস

সুকান্ত মজুমদারের এই মন্তব্যের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের মহিলা সংগঠন সুকান্ত মজুমদারের বিরুদ্ধে মিটিং, মিছিল করছে। তৃণমূলের মহিলা নেতৃত্বের অভিযোগ, সুকান্ত মজুমদার শারীরিক হিংসায় উস্কানি দিচ্ছেন। 

Advertisement

 

Advertisement