scorecardresearch
 

West Bengal election 2021 : দিদির আশীর্বাদ নিয়েই BJP-তে, গেরুয়া পতাকা হাতে দাবি যশ দাশগুপ্তের

সকাল থেকেই জল্পনা চলছিল যশ দাশগুপ্তের নাম নিয়ে। তিনি নাকি বিজেপিতে যোগ দিচ্ছেন। অবশেষে সেই জল্পনা সত্যি প্রমাণিত হল। গেরুয়া পতাকা হাতে নিলেন টালিগঞ্জের অ্যতম নায়ক যশ। সঙ্গে একাধিক অভিনেতা-অভিনেত্রীও যোগ দিলেন বিজেপিতে।

Advertisement
বিজেপিতে যোগ দিলেন যশ দাশগুপ্ত বিজেপিতে যোগ দিলেন যশ দাশগুপ্ত
হাইলাইটস
  • সকাল থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল
  • বিকেল হতেই সেই গুঞ্জনের অবসান হল
  • কৈলাস বিজয়বর্গীয়র থেকে গেরুয়া পতাকা হাতে নিলেন যশ দাশগুপ্ত


বিধানসভা ভোটের আগে যেন তারকা যুদ্ধ চলছে। কয়েকদিন আগেই তৃণমূলের পতাকা হাতে নিয়েছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এবং ইমপার সভাপতি পিয়া সেনগুপ্ত। এর কয়েকদিন পর তৃণমূলে নাম লেখান দীপঙ্কর অধিকারী ও ভরত কলরা। তার পরেরদিনি আরও একঝাঁক টলি তারকা রণিতা, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য এবং দিশা রায়চৌধুরীর হাতে তুলে নেন তৃণমূলের পতাকা। এবার চমক দিল বিজেপি। সরস্বতী পুজোর পরের দিনই টলিউডের অন্যতম নায়ক যশ দাশগুপ্ত যোগ দিলেন বিজেপিতে।  সঙ্গে  সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারী-সহ একাধিক অভিনেতা-অভিনেত্রীও যোগ দিলেন বিজেপিতে।

সকাল থেকেই খবর শোনা যাচ্ছিল এবার বিজেপিতে যোগ দিতে চলেছেন তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। এদিনই তিনি গেরুয়া পতাকা হাতে নিতে পারেন। তবে যশের পক্ষ থেকে কোনও বক্তব্য পাওয়া যাচ্ছিল না। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে বিকেলে বিজেপির মিডিয়া সেনারে হাজির হলেন টলিউড অভিনেতা। কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায় ও রাজ্যসভার সাংসদ স্বপন  দাশগুপ্তের উপস্থিতিতে হাতে তুলে নিলেন বিজেপির পতাকা। যশকে গেরুয়া উত্তরীয় পরিয়ে বিজেপিতে স্বাগত জানান কৈলাস। 

 

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত
বিজেপিতে যোগ দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত

কেবল যশ নয় বুধবার বিজেপিতে নাম লেখালেন আরও একঝাঁক টলিউড অভিনেতা-অভিনেত্রী।  ছিলেন পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, অতনু রায়রা। এছাড়া বিজেপিতে যোগ দিলেন রাজ মুখোপাধ্যায়, অশোক ভদ্র, মীনাক্ষী ঘোষ, মল্লিকা বন্দ্যোপাধ্যায় ও  ত্রমিলা ভট্টাচার্য।

West Bengal Election 2021: এবার অভিনেতা যশ BJP-তে? নুসরতের বন্ধুর গেরুয়া-যোগ ঘিরে জল্পনা

টলিউডের এই মুহূর্তের প্রথম সারির নায়কদের মধ্যে অন্যতম যশ। বিজেপিতে যোগ দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেতা জানান, যুব সমাজের উন্নয়নের জন্যই তিনি রাজনীতিতে এসেছেন। তাঁর কথায়, "সিদ্ধান্ত হুট করে নিইনি। আমার মেন ফোকাস যুব সমাজ। আর বিজেপি এমন একটা দল, যারা যুব সমাজের উপর ভরসা রেখেছেঠ।" তবে তৃণমূলনেত্রীকে তিনি শ্রদ্ধা করেন সেকথাও জানাতে ভোলেননি যশ। জানিয়েছেন, দিদির আর্শীবাদ নিয়েই রাজনীতিতে পথ চলা শুরু করলেন। 

Advertisement

কেন মমতার সঙ্গে দূরত্ব বেড়েছিল সুভাষ ঘনিষ্ঠ মিঠুনের? মেয়াদ শেষের ৩ বছর আগেই রাজ্যসভা থেকে ইস্তফা

বাংলা টেলিভিশনের মাধ্যমে নিজের অভিনয় সফর শুরু করেছিলেন যশ।  তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের অরণ্য চরিত্রে।  বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘গ্যাংস্টার’ ছবির মাধ্যমে ২০১৬  টলিউডে ডেবিউ করেন অভিনেতা। সম্প্রতি তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানা রটনা শোনা যাচ্ছে। সেই প্রসঙ্গে যশ বলেন, নুসরত ও মিমি অন্য এক রাজনৈতিক দলের সদস্য হলেও তাঁরা তার ভাল বন্ধু। রাজনীতির বাইরে ব্যক্তি হিসাবে তাঁদের সঙ্গে সম্পর্ক থাকবে। 

গত লোকসভা ভোটে এরাজ্যে বিজেপির সাফল্যের পর একঝাঁপ অভিনেতা-অভিনেত্রী দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। সম্প্রতি গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন রুদ্রনীল ঘোষ এবং 'খড়কুটো' খ্যাত অভিনেতা কৌশিক রায়। এদিনের যোগদান পর্বে হাজির ছিলেন কৌশিক। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন আগেই বিজেপিতে যোগ দেওয়া রুপা ভট্টচার্য, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, মৌমিতা গুপ্ত, কৌশিক রায়, সুমন ব্যানার্জি, অঞ্জনা বসু, সর্বরী মুখোপাধ্যায় প্রমুখ। বিজেপি নেতৃত্বের দাবি খুব শীঘ্রই গেরুয়া পতাকা হাতে নিতে চলেছেন অভিনেতা হিরণও। তৃণমূলের সহসভাপতি পদে থাকলেও সম্প্রতি তিনি দল ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন। 

 

Advertisement